scorecardresearch
 

Purba Medinipur Digha Road Accident : দিঘায় পথদুর্ঘটনায় ২ মহিলা শ্রমিকের মৃত্যু, পুলিশের গাড়িতে আগুন

Purba Medinipur Digha Road Accident: পুলিস এবং স্থানীয় সূত্রে খবর, দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটেছে। মর্মান্তিক এই ঘটনায় মৃত্যু হল দুই মহিলা শ্রমিক। আহত হয়েছেন অটো চালকসহ আরও ৯ জন।

Advertisement
দিঘার কাছে পথদুর্ঘটনায় ২ মহিলা শ্রমিকের মৃত্যু (প্রতীকী ছবি) দিঘার কাছে পথদুর্ঘটনায় ২ মহিলা শ্রমিকের মৃত্যু (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ভয়াবহ পথ দুর্ঘটনায় দু'জন মহিলা শ্রমিকের মৃত্যু হল
  • ঘটনায় আহত হয়েছেন ৯ জন
  • উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ

Purba Medinipur Digha Road Accident: ভয়াবহ পথ দুর্ঘটনায় দু'জন মহিলা শ্রমিকের মৃত্যু হল। ঘটনায় আহত হয়েছেন ৯ জন। উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। শুক্রবার পূর্ব মেদিনীপুরের দিঘা-নন্দকুমারের ঘটনা।

তুমুল উত্তেজনা
পুলিস এবং স্থানীয় সূত্রে খবর, দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটেছে। মর্মান্তিক এই ঘটনায় মৃত্যু হল দুই মহিলা শ্রমিক। আহত হয়েছেন অটো চালকসহ আরও ৯ জন। এলাকায় প্রবল উত্তেজনা ছড়ায়। মানুষের ভিড় জমে যায়।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গিয়েছে। তাঁর নাম পদ্মাবতী মহড়া (৪৭)। বাড়ি মারিশদা থানার পশ্চিম কামারদা গ্রামে। অন্যজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

আরও পড়ুন: একজন ছাত্র একটি করে গাছের অভিভাবক! হিঙ্গলগঞ্জে সবুজের অভিযান

আরও পড়ুন: এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে

আহতদের নিয়ে হাসপাতালে
শুক্রবার সকালে দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে মারিশদা দইসাই তেলিপুকুর মধ্যস্থলে ওই ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

medinipur accident
দিঘার কাছে দুর্ঘটনা

দু'জনের মৃত্যু হলেও বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। আহতদের বাড়ি মারিশদা থানা এলাকায়। ঘটনাস্থলে যায় মারিশদা থানার পুলিশ। উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এমনই অভিযোগ উঠেছে। এলাকা ভরে যায় কালো ধোয়ায়। জরে কিছু ফাটার শব্দ পাওয়া যায়। মনে করা হচ্ছে, গাড়িতে আগুন লাগার ফলে  মানুষজনের ক্ষোভ আছড়ে পড়ে পুলিশের ওপর।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পুলিশের তোলাবাজির জন্য এমন দুর্ঘটনা। এই পথ দুর্ঘটনায় মৃত্যু মহিলা শ্রমিকের, এমন ঘটনায় উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেয়। যা নিয়ে রণক্ষেত্র চেহারা নেয় মারিশদা থানা এলাকায়।

Advertisement

এই ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়। এর জেরে যানবাহন চলাচলে সমস্যা দেখা দেয়। ভিড় লেগে যায়। এদিক সেদিকে গাড়ি দাঁড়িয়ে যায় একের পর এক গাড়ি। সেই পরিস্থিতি সামাল দিতে বেগ পেতে হয় প্রশাসনকে। বেশ কিছুক্ষণ পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। কী কারণে এই ঘটনা, তা দেখা হচ্ছে।

 

Advertisement