scorecardresearch
 

দঃ ২৪ পরগনা : দেড় বছরের শিশুকে খুন সত্‍ বাবার, ধরিয়ে দিলেন মা

ওই এলাকার বাসিন্দা টুকাই দাসের প্রথম পক্ষের সন্তান ওই দেড় বছরের শিশুটি। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁর। তবে সন্তানকে নিজের কাছেই রেখে দেন তিনি। এরপর তপন দাস নামে এক ব্যক্তিকে বিয়ে করেন টুকাই। তপন চাইত ফের সন্তান হোক তাদের। কিন্তু নিজের প্রথম পক্ষের সন্তান থাকায় দ্বিতীয়বার আর মা হতে চাননি টুকাই। যার জেরে প্রায়শই উভয়ের মধ্যে অশান্তি লেগে থাকতো। দিনদিন ওই একরত্তির ওপরে তপনের বিতৃষ্ণাও বাড়ছিল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শিশু খুনে গ্রেফতার সৎ বাবা
  • গলা টিপে হত্যার অভিযোগ
  • পুলিশের তদন্ত শুরু

দেড় বছরের শিশুকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ সৎবাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) জীবনতলার ঘুটিয়ারি শরীফের পথের শেষ এলাকায়। গ্রেফতার অভিযুক্ত।

জানা গিয়েছে, ওই এলাকার বাসিন্দা টুকাই দাসের প্রথম পক্ষের সন্তান ওই দেড় বছরের শিশুটি। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁর। তবে সন্তানকে নিজের কাছেই রেখে দেন তিনি। এরপর তপন দাস নামে এক ব্যক্তিকে বিয়ে করেন টুকাই। তপন চাইত ফের সন্তান হোক তাদের। কিন্তু নিজের প্রথম পক্ষের সন্তান থাকায় দ্বিতীয়বার আর মা হতে চাননি টুকাই। যার জেরে প্রায়শই উভয়ের মধ্যে অশান্তি লেগে থাকতো। দিনদিন ওই একরত্তির ওপরে তপনের বিতৃষ্ণাও বাড়ছিল।

অভিযোগ, শুধুমাত্র রাগের বশবর্তী হয়ে দেড় বছরের শিশুটির গলা টিপে ধরে তপন। তাতেই মৃত্যু হয় শিশুটির। যদিও খুনের কথা প্রথমে চাপা দেওয়ার চেষ্টা করে তপন। এরপর টুকাই নিজেই তপনের বিরুদ্ধে সন্তান খুনের অভিযোগে তুলে সরব হন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ঘুটিয়ারি শরিফ থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এরপর ঘটনার তদন্তে নেমে তপনকে গ্রেফতার করে পুলিশ। দাম্পত্য জীবনে পথের কাঁটা সরাতেই শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

এদিকে নিজেরই স্বামীর হাতে সন্তানের খুনের ঘটনা মনে নিতে পরছেন না টুকাই। কান্নায় ভেঙে পড়েছেন তিনি। অভিযুক্ত তপনের কড়া শাস্তির দাবিও জানিয়েছেন। ঘটনার জেরে এলাকাতেও নেমে এসেছে শোকের ছায়া। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুনUPSC : বিভিন্ন পদে একগুচ্ছ সরকারি চাকরি, 7th Pay Commission অনুযায়ী মাইনে

 

Advertisement
Advertisement