scorecardresearch
 

Suvendu Adhikari: সৌজন্য সাক্ষাতে মুখ্যমন্ত্রীকে প্রণাম করেছিলেন? উত্তর দিলেন শুভেন্দু

Suvendu Adhikari: রাজ্য রাজনীতি সরগরম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রণাম ইস্যুতে। শনিবার ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে যান শুভেন্দু। মুখ্যমন্ত্রীকে সৌজন্য সাক্ষাতে প্রণামের প্রসঙ্গে জবাব দেন বিরোধী দলনেতা।

Advertisement
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • রাজ্য রাজনীতি সরগরম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রণাম ইস্যুতে
  • শনিবার ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে যান শুভেন্দু
  • মুখ্যমন্ত্রীকে সৌজন্য সাক্ষাতে প্রণামের প্রসঙ্গে জবাব দেন বিরোধী দলনেতা

Suvendu Adhikari: রাজ্য রাজনীতি সরগরম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) প্রণাম ইস্যুতে। শনিবার ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে যান শুভেন্দু। মুখ্যমন্ত্রীকে সৌজন্য সাক্ষাতে প্রণামের প্রসঙ্গে জবাব দেন বিরোধী দলনেতা। তাঁর দাবি, প্রণাম করেছে কিনা সেই ছবি দেখাতে হবে। পাশাপাশি এও বলেন, কেউ কেউ এই কথা ছড়াচ্ছে, এর সঙ্গে বাস্তবের ভিত্তি নেই।

এদিন ঠাকুরনগরে গিয়ে শুভেন্দু বলেন,"এই পবিত্রভূমিতে এসে বলে গেলাম, ওঁনাকে পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী করব। দিলীপ ঘোষ যে মন্তব্য করেন সেই মন্তব্য তাঁর। বয়সে বড় হলে প্রণাম করা যায়, বয়সে যে ছোট হয় বড়র প্রণাম নেওয়া যায় না। আগে ছবি দেখান তারপর মানব। এই কথার সঙ্গে বাস্তবের কোনও ভিত্তি নেই। মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধীদের কাছে আত্মসমর্পণ করেছেন।"

প্রসঙ্গত, শুক্রবার বিধানসভা ভবনে শুভেন্দু তাঁর তিন বিধায়ক অশোক লাহিড়ী, মনোজ টিগ্গা এবং অগ্নিমিত্রা পালকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে যান। সেখানে সাক্ষাত হয় তাঁদের। জানা যায়, মুখ্যমন্ত্রী তাঁদের ঘরে আসতে বললে শুভেন্দু ও অগ্নিমিত্রা মুখ্যমন্ত্রীকে প্রণাম করেন। চা সহযোগে তাঁদের মধ্যে বেশ কিছু বিষয়ে কথা হয়। আলোচনায় বাদ যায়নি শুভেন্দুকে নিয়ে পুরনো কথাও। তবে এই সৌজন্য সাক্ষাৎ ঘিরে বিরোধীদের কটাক্ষের মুখে পড়েন শুভেন্দু।

যদিও বিরোধীদের সঙ্গে রাজনৈতিক সৌজন্যে কোনও ভুল দেখছেন না বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। শনিবার বিষয়টিতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, ওঁদের দীর্ঘদিনের সম্পর্ক। অনেকে কালীঘাটে গিয়ে প্রণাম করে আসে। ওঁরা বিধানসভায় প্রণাম করেছে।'

এদিন ঠাকুরনগরে CAA সভায় শান্তনু ঠাকুরের সঙ্গে উপস্থিত হন শুভেন্দু। CAA কার্যত সময়ের অপেক্ষা বলে দাবি করেন তিনি। এও বলেন, দম থাকলে CAA আটকে দেখান।

Advertisement

Advertisement