scorecardresearch
 

West Bengal News : বনগাঁয় ভ্যাকসিন নিয়ে দুর্নীতির অভিযোগ, টিকা কেন্দ্রে ছড়াল উত্তেজনা

Aajtak Bangla | কলকাতা | 03 Aug 2021, 10:10 PM IST

দিনভর রাজ্যজুড়ে ঘটে চলেছে নানা ঘটনা-দুর্ঘটনা। কোথাও খুন-ধর্ষণ, তো কোথাও আবার লুঠপাটের মতো অপরাধ। কোথাও আবার চলছে টিকা-চাকরি সহ অন্যান্য দাবিদাওয়া নিয়ে বিক্ষোভ। সঙ্গে রয়েছে রাজনৈতিক বাকযুদ্ধ। সারা বাংলার বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া এমনই সব খবরের আপডেট দেখুন এক ক্লিকে।

হাইলাইটস্

  • রাজ্যজুড়ে প্রতিনিয়ত ঘটে চলেছে নানান ঘটনা-দুর্ঘটনা
  • ঘটছে খুন-ধর্ষণ সহ অন্যান্য অপরাধ
  • বিভিন্ন দাবি দাওয়া নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন মানুষ
  • পশ্চিমবঙ্গের সমস্ত খবর দেখুন এক ক্লিকে
10:10 PM (2 বছর আগে)

সিপিএম-এর সভাস্থলে তৃণমূলের হামলার অভিযোগ

Posted by :- sumana

তৃনমূলের প্রতিবাদ মিছিল থেকে সিপিআইএম এর সভাস্থলে হামলার অভিযোগ উঠলো উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙ্গায়। সিপিআইএম কর্মীদের মারধর করা হয়েছে, ছিঁড়ে দেওয়া হয় তাদের পরনের পোশাক। চেয়ার-টেবিল-মাইক-বক্স ভাংচুরেরও অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

9:30 PM (2 বছর আগে)

প্রতারণার অভিযোগ তরুণীর বিরুদ্ধে

Posted by :- sumana

সিভিক, ট্রাফিক হোমগার্ডে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারনার অভিযোগ তরুনীর বিরুদ্ধে। প্রতারিতরা একজোট হয়ে চুঁচুড়া থানায় এসে অভিযোগ দায়ের করলেন। অভিযুক্ত তরুনীর নাম মৃন্ময়ী মন্ডল(২৫) ওরফে তোঁতা। বাড়ি চুঁচুড়ার পার্বতী রায় লেনে। গত বছর পুজোর সময় তোঁতা অস্থায়ী সিভিক কর্মী হিসাবে চুঁচুড়া থানার হয়ে কাজ করে। সেসময় একাধিক পুলিশ কর্মীদের সাথে তাঁর ছবি তুলে রাখে। সেইসমস্ত ছবি দেখিয়েই থানা ও পুলিশ লাইনে কাজ দেওয়ার নামে প্রতারনা চালিয়ে যায় তোঁতা। ৫-১০ হাজার থেকে শুরু করে ৪০-৫০ হাজার পর্যন্ত  মানুষের কাছ থেকে টাকা তুলে নেয় তোঁতা। সম্প্রতি টাকা চাওয়া নিয়ে প্রতারিতদের সাথে বচসা হয় তার। এরপর এক প্রতারিত পুলিশ লাইনে গিয়ে খোঁজ নিয়ে জানতে পারে তোঁতা সেখানে কাজ করে না। মঙ্গলবার বেশকয়েকজন প্রতারিত তরুন-তরুনী চুঁচুড়া থানায় অভিযোগ দায়ের করতে আসে তোঁতার বিরুদ্ধে।

8:47 PM (2 বছর আগে)

বনগাঁয় ভ্যাক্সিনেশন সেন্টারে চরম উত্তেজনা

Posted by :- sumana

 ভ্যাকসিন নিয়ে দুর্নীতির অভিযোগে উত্তেজনা ছড়াল বনগাঁয়া ,চলল ঠেলাঠেলি। পুলিশের সাথে বচসা স্থানীয় বাসিন্দাদের। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে বনগাঁ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের টাউন হল ভ্যাকসিন কেন্দ্র ও ৭নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণ পল্লী ভ্যাক্সিনেশান সেন্টারে। এদিন দুপুরে ভ্যাকসিনের লাইনে দাঁড়িয়েও ভ্যাকসিন পাচ্ছেন না মানুষ এই অভিযোগ পেয়ে  বনগাঁ পৌরসভার তিনটি টিকাকরণ কেন্দ্রে যান বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া। তাকে দেখেই  বিভিন্ন অভিযোগ করতে থাকে বাসিন্দারা৷ টাউন হল ও রামকৃষ্ণ পল্লী ভ্যাক্সিনেশন কেন্দ্রে যেতেই চরম উত্তেজনা সৃষ্টি হয়৷ রামকৃষ্ণ পল্লীর ভ্যাক্সিনেশন সেন্টারে লাইনে দাঁড়িয়ে থাকা কয়েকজনের সঙ্গে কর্মকর্তাদের ধাক্কাধাক্কি শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বনগাঁ থানার পুলিশ। পুলিশের সঙ্গে বচসা শুরু হয় বাসিন্দাদের।

7:37 PM (2 বছর আগে)

এনটিপিসিতে হাইড্রার ধাক্কায় এক ঠিকা শ্রমিকের মৃত্যু

Posted by :- sumana

ফরাক্কার এনটিপিসিতে হাইড্রার ধাক্কায় এক ঠিকা শ্রমিকের মৃত্যু। স্থানীয় সুত্রে জানা গেছে, মৃতের নাম সাম্মেদ সেখ (৪২) ওরফে  কালু। বাড়ি ফরাক্কার আধুয়া গ্রামে। সূত্রে খবর মঙ্গলবার বিকেলে এনটিপিসির ওভারলোডিং বাকেটের কাজে করে বাড়ি ফিরছিল সেই সময় একটি হায়ড্রা উল্টো দিক থেকে এসে তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলে গুরুত্ব জখম অবস্থায় মাটিতে লুটিয়ে পরেন। তরিঘড়ি তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক  মৃত বলে ঘোষনা করেন।

Advertisement
5:15 PM (2 বছর আগে)

স্বরুপগঞ্জে বানভাসি বহু এলাকা

Posted by :- sumana

নদিয়ার স্বরুপগঞ্জে ভাগীরথী হুগলি নদী বইছে বিপদসীমার উপর দিয়ে, বানভাসি বেশ কিছু এলাকা।

4:52 PM (2 বছর আগে)

মুর্শিদাবাদের  রতপুরে  বিক্ষোভ মিছিল তৃণমূলের

Posted by :- sumana

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার প্রতিবাদে  মঙ্গলবার রাজ্য জুড়ে  বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়  যুব তৃনমূল কংগ্ৰেসের পক্ষ থেকে। বিভিন্ন জায়গার পাশাপাশি এই কর্মসূচিতে নামে মুর্শিদাবাদের ভরতপুর ব্লকেও ভরতপুরঃ ১ নম্বর ব্লকের যুব সভাপতি নজরুল ইসলামের নেতৃত্বে স্থানীয় কর্মীরা। সিজগ্ৰাম মোড় থেকে ভরতপুর  ব্লক অফিস অবধি বিশাল এক বিক্ষোভ মিছিলের মাধ্যমে সর্বভারতীয় তৃনমূল কংগ্ৰেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার ঘটনার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয় ভরতপুর  ১ নম্বর ব্লক যুব  তৃণমূলের পক্ষ থেকে। 

4:03 PM (2 বছর আগে)

বিজেপির যুব সভাপতিকে ব্যাপক মারধর

Posted by :- pritam

বিজেপির যুব সভাপতিকে মরধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির পোলবা থানার অন্তর্গত মহানাদে। অভিযোগ, ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই অভিজিত মজুমদার নামে বিজেপির ওই যুব সভাপতিকে টার্গেট করেছিল তৃণমূল। মঙ্গলবার একটি চায়ের দোকানে তাঁকে বাগে পেয়ে হামলা চালায় রাজ্যের শাসক দল। ভাঙচুর চালান হয় তাঁর বাড়িতেও। আশঙ্কাজনক অবস্থায় অভিজিতকে চুঁচুড়ার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

 

 

 

2:56 PM (2 বছর আগে)

ঘুটিয়ারি শরিফে ঐতিহাসিক গাজি সাহেবের মেলা বন্ধ

Posted by :- Arindam

দরজায় কড়া নাড়ছে করোনার তৃতীয় ঢেউ। ঘুটিয়ারি শরিফে মাজার কমিটির ও পুলিশ প্রশাসনের যৌথ সিদ্ধান্তে ঐতিহাসিক গাজি সাহেবের মেলা বন্ধ রাখা হয়েছে। জারি রয়েছে বিধি নিষেধ। যেখানে ঘুটিয়ারি শরিফ মাজার লাগোয়া সমস্ত দোকান রাস্তাঘাট এবং গাড়ি বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মাজার কমিটি ও পুলিশ প্রশাসন।

2:52 PM (2 বছর আগে)

বাঁকুড়ায় বাজ পড়ে মৃত্যু হল ২ জনের

Posted by :- Arindam

বজ্রপাতে বাঁকুড়ায় মৃত্যু হল দুজনের । ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন । আজ দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া ব্লকের হাট আশুড়িয়া এলাকায় । জানা গেছে, মৃতদের নাম জাহিরুল শেখ ও মঙ্গলা বাউড়ি । এই ঘটনায় আহত হয়েছেন মন্দিরা বাউড়ি , সজলা বাগদি , সনকা বাউড়ি ও ঋতু বাউড়ি । আহতদের বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হয়েছে । 

Advertisement
1:54 PM (2 বছর আগে)

কুয়ো থেকে যুবতীর দেহ উদ্ধার

Posted by :- pritam

কোমরে দড়ি দিয়ে পাথর বাধা অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য বাঁকুড়ার কালিদাসপুরে। জানা গিয়েছে, পরিত্যক্ত এক মাঠ কুয়ো থেকে ওই যুবতীর দেহ উদ্ধার হয়। কুয়োতে মঙ্গলবার সকালে যুবতীর মৃতদেহ ভাসতে দেখেন গ্রামবাসীরা। স্থানীয় সূত্রে খবর, মৃতদেহটির কোমরে নাইলন দড়ির সঙ্গে পাথর দিয়ে জলে ডুবিয়ে রাখার চেষ্টা করা হয়েছিল। মৃত যুবতীর বয়স আনুমানিক ২৫। দেহটি দেখতে গেয়ে গ্রামবাসীরা খবর দেন মেজিয়া থানায়। এরপর পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মেজিয়া থানার পুলিশ।

12:25 PM (2 বছর আগে)

পুলিশে চাকরির নামে প্রতারণা

Posted by :- pritam

কলকাতা পুলিশে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বেহালার পাঠক পাড়ায়। চাকরি না পেয়ে বাড়িতে হানা দিয়ে হাতেনাতে অভিযুক্তকে ধরে ফেলেন প্রতারিতরা।অভিযুক্ত ব্যক্তির নাম পার্থ দত্ত। অভিযুক্তের দাবি সে কলকাতা পুলিশে এআরএস-এ কাজ করে। যদিও অভিযুক্তের স্ত্রী জানাচ্ছেন, স্বামীর পুলিশের পোশাক বা আইডি কার্ড তিনিও কোনওদিন দেখেননি। বেহালা থানায় দ্বারস্থ চাকরিপ্রার্থীরা।

11:14 AM (2 বছর আগে)

বিজেপির বুথ সভাপতির ঝুলন্ত দেহ

Posted by :- pritam

হাত পা বাঁধা অবস্থায় বিজেপির বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার। ব্যাপক চাঞ্চল্য বীরভূমের খয়রাশোলে। চড়ছে রাজনৈতিক উত্তেজনার পারদ। 

10:11 AM (2 বছর আগে)

কংগ্রেস-তৃণমূল হাতাহাতি

Posted by :- pritam

মালদার হরিশ্চন্দ্রপুরে কংগ্রেস ও তৃণমূলের মধ্যে হাতাহাতি। যার জেরে এলাকায় ছড়াল উত্তেজনা। খবর পেয়ে ঘটনাস্থল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

10:10 AM (2 বছর আগে)

রাতভর ভ্যাকসিনের লাইনে...

Posted by :- pritam

ভ্যাকসিন দেওয়া হবে ৭০ জনকে। কিন্তু রাতভর লাইনে দাঁড়িয়ে ৩০০-র বেশি মানুষ। ছবিটা দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের কালিকাপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের। রীতিমতো রাতে শোওয়ার বালিশ, চাটাই, চাদড় দিয়ে লাইন দিতে দেখা গেল বাসিন্দাদের। এমনকী বৃষ্টিতেও লাইন ছাড়লেন না তাঁরা। 

 

Advertisement
10:03 AM (2 বছর আগে)

ছাত্রীকে বিষ খাইয়ে খুনের অভিযোগ

Posted by :- pritam

মাধ্যমিক ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সামশেরগঞ্জ থানা এলাকার ১৫ নম্বর ওয়ার্ডে। ছাত্রীর বাবার অভিযোগ, তাঁর মেয়ে স্কুলে ফর্ম ফিলাপের জন্য গিয়েছিল। বিকেলে স্কুল থেকে বাড়ি না ফেরায় খোঁজ নিতে শুরু করেন পরিবারের লোকজন। ইতিমধ্যেই খবর পাওয়া যায় ক্ষতবিক্ষত অবস্থায় বাড়ির কাছেই একটি রাস্তায় পড়ে রয়েছে তাঁর মেয়ে। সেখান থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয় ওই তাকে। বাড়ি ফিরে সে জানায়, তাকে জোর করে স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে বিষ খাইয়ে দিয়েছে বাপি নামে এক যুবক। অভিযুক্ত বাপির বাড়ি ১৪ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হওয়ায় প্রথমে তাকে অনুপনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জঙ্গিপুরে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকেরা। এরপর বহরমপুর মেডিক্যাল কলেজে পাঠান হয় তাকে। সেইসময় পথেই মৃত্যু হয় তার। ঘটনায় সামশেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাত্রীর বাবা।

9:01 AM (2 বছর আগে)

লটারিতে কোটি টাকা জয়

Posted by :- pritam

লটারিতে এককোটি টাকা পেলেন এক ব্যক্তি। মালদার ইংরেজবাজার থানার অন্তর্গত বিনয় সরকার রোডের বাসিন্দা ওই ব্যক্তি পেশায় বিয়েবাড়ির বাদ্যযন্ত্রশিল্পী। তবে পুরস্কার জেতার পর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। 

8:44 AM (2 বছর আগে)

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, সালিসি সভায় মিটিয়ে নেওয়ার নির্দেশ

Posted by :- pritam

মালদার হরিশ্চন্দ্রপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। ঘটনায় অভিযোগ জানাতে গেলে উলটে একঘরে নির্যাতিতার পরিবার। সালিসি করে বিষয়টিকে মিটিয়ে ফেলার নির্দেশ স্থানীয় তৃণমূল নেতা ও গ্রামের মাতব্বরদের। সালিসির নামে ওই যুবককে পালাতেও সাহায্য করা হয়েছে বলে অভিযোগ। অন্যদিকে ধর্ষণের জেরে বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা ওই ছাত্রী। গোপনে হরিশ্চন্দ্রপুর থানায় দ্বারস্থ ছাত্রীর মা। 
 

8:41 AM (2 বছর আগে)

অচৈতন্য নাবালিকা উদ্ধার

Posted by :- pritam

অচৈতন্য অবস্থায় উদ্ধার নাবালিকা, গ্রেফতার নাবালিকার বন্ধু। ঘটনাটি উত্তর ২৪ পরগনার হাবরা থানার গুমা এলাকার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাবরা থানার গুমা নবপল্লী এলাকার বাসিন্দা ওই নাবালিকা, তার পূর্ব পরিচিত বন্ধু সাব্বির হোসেনের সঙ্গে বাড়ি থেকে বের হয়। কিন্তু দীর্ঘক্ষণ হয়ে যাওয়ার পরেও বাড়িতে ফেরেনি সে। এরই মধ্যে রাতে গুমা এলাকায় স্থানীয় বাসিন্দাদের নজরে আসে, ফাঁকা রাস্তার পাশে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে এক নাবালিকা কিশোরী। খবর পেয়ে হাবড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে নাবালিকা হাসপাতালে চিকিৎসাধীন। হাবরা থানার পুলিশের পক্ষ থেকে নাবালিকার পরিবারকে খবর দেওয়া হয়। এরপর নাবালিকার পরিবার হাবড়া থানায় রাতেই ‌লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনার তদন্তে নেমে নাবালিকার ওই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। 

8:35 AM (2 বছর আগে)

মদের ঠেক ভাঙলেন মহিলারা

Posted by :- pritam

মদের ঠেকে ভাঙচুর চালাল প্রমিলা বাহিনী। ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল মদের ঠেক। মালদার কালিয়াচকের জালুয়া বাধাল গ্রাম পঞ্চায়েতের মল্লিক পাড়া এলাকার ঘটনা।  

Advertisement