scorecardresearch
 

চলন্ত মেট্রোর সামনে মহিলাকে ধাক্কা; অভিযুক্ত বলল,'আমিই ভগবান'

ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডের বাসিন্দা মিশেল এলিসা। ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন প্ল্যাটফর্মে। তখনই আচমকা তাঁকে পিছন থেকে ধাক্কা মারে এক ব্যক্তি।

Advertisement
মার্কিন যুক্তরাষ্ট্রের টাইমস স্কোয়ার মেট্রো স্টেশনে ধাক্কা মহিলাকে। মার্কিন যুক্তরাষ্ট্রের টাইমস স্কোয়ার মেট্রো স্টেশনে ধাক্কা মহিলাকে।
হাইলাইটস
  • ফ্ল্যাটফর্মে ধাক্কা মহিলাকে, মৃত্যু।
  • ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত সাইমন মার্শাল।
  • ঘণ্টাখানেকের মধ্যে আত্মসমর্পণ করে সে।

মেট্রো স্টেশনে ধাক্কা মহিলাকে। লাইনে পড়ে মৃত্য়ু হল তাঁর। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের টাইমস স্কোয়ার মেট্রো স্টেশনের। প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা মিশেল এলিসা নামে এক মহিলাকে চলন্ত ট্রেনের সামনে ধাক্কা মেরে ফেলে দেন এক ব্যক্তি। ঘটনাস্থলে মারা যান ওই মহিলা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। 

কীভাবে ঘটল?

ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডের বাসিন্দা মিশেল এলিসা। ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন প্ল্যাটফর্মে। তখনই আচমকা তাঁকে পিছন থেকে ধাক্কা মারে এক ব্যক্তি। চলন্ত ট্রেনের সামনে পড়ে যান মিশেল। ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে পুলিশ। 

আত্মসমর্পণ অভিযুক্তের

ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত সাইমন মার্শাল। তাঁর খোঁজ শুরু করে পুলিশ। তবে ঘণ্টাখানেক বাদে নিজেই ধরা দেয় সে। পুলিশের কাছে আত্মসমর্পণ করে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মানসিক সমস্যায় ভুগছে সাইমন। মিশেলকে কেন ধাক্কা দিয়েছে সে? অভিযুক্তের দাবি, তার জ্যাকেট চুরি করে নিয়েছিলেন ওই মহিলা। এর আগেও জেলে গিয়েছেন সাইমন। ডাকাতি মামলায় দু'বছরের সাজা হয়েছিল তাঁর। ২০২১ সালের অগাস্টে জেল থেকে ছাড়া পেয়েছিলেন। 

আরও পড়ুন- খারিজ মমতার ট্যাবলো-আর্জি, মুখ্যমন্ত্রীকে চিঠি রাজনাথের

'হ্যাঁ আমি মেরেছি... আমি ভগবান'

এলিসাকে কেন হত্যা করেছেন? জেরায় সাইমনের জানান,''আমিই মেরেছি। আমি ভগবান। আমি এটা করতে পারে।''

নিউইয়র্ক সিটি পুলিশ কমিশনার কিঞ্চত সোওয়েল বলেন,''কোনও কারণ ছাড়াই হামলা করেছে অভিযুক্ত। মৃতার সঙ্গে সাইমনের কোনও সম্পর্ক বা যোগাযোগ ছিল না। মিশেলকে ধাক্কা দেওয়ার আগে অন্য মহিলার পাশেও ঘোরাঘুরি করেছে। ওই মহিলা খানিকটা দূরে চলে যান। তখন মিশলকে নিশানা করে সাইমন।''  

Advertisement

নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি এতটাই আচমকা হয়েছে যে মিশেল নিজেকে বাঁচানোর সুযোগই পাননি। এক প্রত্যক্ষদর্শী মারিয়া কোস্ট ওয়েবরের বক্তব্য, এক ব্যক্তি দৌড়ে এসে মহিলাকে ধাক্কা দেয়। নিজেকে বাঁচানোর সুযোগটুকু পাননি ওই তিনি।

আরও পড়ুন- তিন ধরনের Covid আক্রান্ত, কার কেমন চিকিৎসা? জানাল কেন্দ্র

Advertisement