scorecardresearch
 

Tanjin Tisha: আত্মহত্যার চেষ্টা করেছেন তানজিন তিশা? এখন কেমন আছেন, জানালেন খোদ অভিনেত্রী

Tanjin Tisha: ঝড়ের গতিতে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। দুশ্চিন্তা, উদ্বেগ দেখা যায় তিশার ফ্যানেদের মধ্যে। কেন এমন করলেন? এখন কেমন আছেন? এইসব প্রশ্ন ঘুরছিল সকলের মনে।

Advertisement
তানজিন তিশা (ছবি: ফেসবুক) তানজিন তিশা (ছবি: ফেসবুক)

বাংলাদেশের জনপ্রিয় মুখ তানজিন তিশা। ওপার বাংলার নায়িকা হলেও, এপার বাংলাতেও তাঁর বিপুল সংখ্যাক অনুগামী রয়েছে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। বৃহস্পতিবার হঠাৎই শোনা যায় আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী। এমনকী,  হাসপাতালেও নাকি ভর্তি করা হয় তাঁকে। ঝড়ের গতিতে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। দুশ্চিন্তা, উদ্বেগ দেখা যায় তিশার ফ্যানেদের মধ্যে। কেন এমন করলেন? এখন কেমন আছেন? এইসব প্রশ্ন ঘুরছিল সকলের মনে। এদিন রাতে ফেসবুক পোস্ট ও লাইভের মাধ্যমে, নিজেই সব উত্তর দিলেন ঢালিউড নায়িকা। 

চারিদিকে গুঞ্জন শোনা যায় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক রয়েছে। ফারহানের সঙ্গে অশান্তির কারণেই নাকি তিশা আত্মহত্য়ার চেষ্টা করেছেন। একটি লম্বা পোস্টে তানজিন তিশা গোটা বিষয়টি জানান। তিনি লেখেন, "আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হল, গতরাতে আমার ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।" 

 

আরও পড়ুন

তিনি আরও যোগ করেন, "আরো একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দু'বছর আগে বাবা মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ আমি এরকম কোনও মানুষ অথবা যে কোনও মানুষের জন্যই জীবনে নেব না। সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্ল্যেখ করে স্পেশালি [আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ ]।যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শীঘ্রই আমার শুভাকাঙ্খিদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করবো। ধন্যবাদ।" 

Advertisement

 

 

প্রসঙ্গত, এই মুহূর্তে বাংলাদেশে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিশা। এর মধ্য়েই এই খবর রটে যাওয়ায় কিছুটা বিরক্ত তিনি। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল 'কারাগার' ওয়েব সিরিজে। এছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ।    

 

Advertisement