scorecardresearch
 

মনোরঞ্জন

কৃষকদের উস্কে ছিলেন অভিনেতা দীপ সিধু ,এমনটাই দাবি করছে কৃষক সংগঠনগুলি

লালকেল্লায় পতাকা তোলা দীপ সিধুর সঙ্গে BJP যোগ! পরিবারিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন সানি

26 Jan 2021

কড়া নিরাপত্তার বন্দোবস্ত ছিল। তা সত্ত্বেও শেষরক্ষা হয়নি। গেট ভেঙে লালকেল্লায় ঢুকে পড়েন বিক্ষোভকারীরা। শুধু তাই নিয় লালকেল্লায় নিজেদের পতাকা উত্তোলন করেন তারা। যা নিয়ে এখন সরগরম রাজধানীর রাজনীতি। এই ঘটনায় উঠে আসছে দীপ সিধুর নাম। এছাড়াও কয়েকজন কংগ্রেস নেতাকেও নিশানা করা হচ্ছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চর্চা শুরু হয়েছে।

মধুচন্দ্রিমায় তুরস্ক যাচ্ছেন বরুণ-নাতাশা! জানেন বলি তারকাদের প্রিয় Honeymoonডেস্টিনেশন?

26 Jan 2021

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের পর এখন তাদের মধুচন্দ্রিমার গন্তব্য নিয়ে জোর আলোচনা চলছে। শোনা যাচ্ছে নবদম্পতি তাদের হানিমুনের জন্য তুরস্কে যাবেন। বরুণ এবং নাতাশার হানিমুনের গন্তব্য নিয়ে যখন শোরগোল তখন চলুন একটু রিক্যাপ করা যাক। জেনে নেওয়া যাক বলিউড সেলিব্রেটিরা কোথায় গিয়েছিলেন তাদের মধুচন্দ্রিমা উদযাপনে।

স্ত্রী নাতাশার সঙ্গে আলিবাগ থেকে মুম্বইয়ের উদ্দেশে বরুণ, দেখুন নব-দম্পতির ফোটো

26 Jan 2021

বছরের শুরুতেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বরুণ ধাওয়ান। করোনা কালে ডেস্টিনেশন ওয়েডিং বাতিল হলেও মুম্বই থেকে কিছু দূরেই আলিবাগে বসেছিল বিয়ের আসর। এদিন আলিবাগ থেকে মুম্বইয়ের উদ্দেশে রওনা দিলেন নবদম্পতি।

নব বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেশের সকলেই।

বিয়ের পর অন্য নায়িকাদের সঙ্গে কাজ করবেন না বরুণ! শ্রদ্ধার মন্তব্যে বিতর্ক

26 Jan 2021

বরুণ তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের বিয়ে বলিউডে বহু চর্চিত বিয়েগুলির মধ্যে একটি। নব বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেশের সকলেই। দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথও অভিনন্দন জানিয়েছেন বরুণ ও নাতাশাকে।

কেরিয়ারে অনেক স্টেরিওটাইপস ভেঙেছিলেন শর্মিলা।

মানুষ এখনও ভুলতে দেয় না, 'বিকিনি শ্যুটের' স্মৃতিতে মজে শর্মিলা

25 Jan 2021

শুটটি তিনি করেছিলেন একটি ম্যাগাজিনের কভারের জন্য। সম্প্রতি অভিনেত্রী তাঁর চলচ্চিত্র এবং ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন। তিনি বিকিনিতে যখন ফটোশুট করেছিলেন এবং কীভাবে সেই সময় সকলের কাছ থেকে প্রতিক্রিয়া পেয়েছিলেন সেই সময়ের কথাও জানালেন শর্মিলা।

রুক্মিণী মৈত্র। ফোটো- ইনস্টাগ্রাম

বলিউডে রুক্মিণী, বিদ্যুৎ জামালের বিপরীতে নায়িকার প্রথম হিন্দি ছবি 'সনক'

25 Jan 2021

নয় নয় করে টলিউড ইন্ডাস্ট্রিতে ছ-ছ’টা ছবি করে ফেলেছেন রুক্মিণী মৈত্র। এবার তিনি পাড়ি জমালেন আরব সাগরের তীরে। বিদ্যুৎ জামালের বিপরীতে ডেবিউ করতে চলেছেন হিন্দি সিনেমায়।

বাংলাকে বাঁচাতে একজোট হয়ে পথে নামছে টলিপাড়া- VIDEO

25 Jan 2021

এবার একজোট হচ্ছে কলকাতা। বাংলার সংস্কৃতি, সম্মান ও বাংলাকে বাঁচাতে একত্রিত হবে টলি পাড়া। সম্প্রতি ঘটে যাওয়া কিছু ঘটনার প্রতিবাদেই জড়ো হবেন সকলে। 'গণধর্ষণ', 'খুন'-র মতো শব্দগুলি যেন অহরহ শোনা যাচ্ছে। ক্রমাগত হুমকি পেয়ে রীতিমতো বিধ্বস্ত শিল্পীদের একাংশ। সেই প্রতিবাদেই তাঁরা আজ সোচ্চার।

ক্যাক্টাসে সিধু-পটার রিইউনিয়ন

Exclusive: অফিসিয়ালি সিধু-পটা রিইউনিয়ন! নতুন মোড়কে আসছে ক্যাকটাস

25 Jan 2021

'সেই যে হলুদ পাখি' কিংবা 'বুদ্ধ হেসেছে' এই গানগুলি আবার সঙ্গীতপ্রিয় বাঙালিরা শুনতে পারবেন তাঁদের প্রিয় জুটির কাছ থেকে। সকলের মন খারাপ দূর করতে আরও একবার একসঙ্গে ফিরছেন সিধু (Sidhu) -পটা (Pota) জুটি। তাঁদের হাত ধরে আবার ফিরছে 'ক্যাকটাস' (Cactuss)! 

Mamata Banerjee

একে একে ঘর ছাড়ছেন পুরনো সাথীরা, টলিউডেই কি ভরসা খুঁজছেন তৃণমূলনেত্রী?

25 Jan 2021

একুশের ভোট যতই এগোচ্ছে দলবদল ঘিরে ততই সরগরম হয়ে উঠছে বঙ্গ রাজনীতি। প্রায় প্রতিদিনই তৃণমূল কংগ্রেসে ভাঙনের খবর সামনে উঠে আসছে। নেতা-মন্ত্রী-সাংসদ-বিধায়ক থেকে সাধারণ কর্মী কে নেই সেই দলে? দলের উপর মহলের বিরুদ্ধে অসন্তোষ জানিয়ে তৃণমূল ছাড়ছেন একাধিক হেভিওয়েট। একসময় তৃণমূলের অন্যতম চমক ছিল গ্ল্যামার দুনিয়ার ঝলকানি। একুশের নির্বাচনের আগে দলবদলের একের পর এক খবরে জেরবার তৃণমূলনেত্রী ভোট জিততে নতুন কী স্ট্যাটেজি নেন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক বিশেষজ্ঞরা। এর মাঝেই ফের দলে টলি তারকাদের ভিড় প্রশ্ন তুলছে বিধানসভা নির্বাচনের আগে নিজের মাটি শক্তি করতে কি সেই গ্ল্যামার দুনিয়াকেই কাজে লাগাতে চাইছেন তৃণমূলনেত্রী?

 মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)

প্রধানমন্ত্রীর সফরের পর ভিক্টোরিয়া চত্বরে ছড়িয়ে আবর্জনার স্তুপ, BJP-র সমালোচনায় মিমি

25 Jan 2021

গত ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির জন্মদিবসের অনুষ্ঠান ঘিরে চলছে নানা বিতর্ক। ইতিমধ্যে বিজেপি-তৃণমূল তরজা অব্যাহত। এদিনের অনুষ্ঠানে 'জয় শ্রীরাম' স্লোগান দেওয়া নিয়ে একেই চর্চা চলছে , তার ওপর যোগ হল আরও এক অভিযোগ। পরিবেশ দূষণের অভিযোগ তুললেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। 

স্পোর্টস ব্রা পরে যোগাসন করিনার! বেবি বাম্প দেখে বোঝাই যাচ্ছে শীঘ্রই মিলবে সুখবর

25 Jan 2021

দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)‌। প্রায় ৯ মাসের গর্ভবতী তিনি‌। সামনে এল একটি নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনের শ্যুটের মাঝে তাঁর বেবি বাম্প লুক (Baby Bump Look)।