scorecardresearch
 

Vastu Tips: রঙের সঙ্গে হবে টাকার বৃষ্টি! হোলির দিন করুন এই ৫ সহজ কাজ

রঙ, আবির, স্নেহ ও ভক্তির এই উৎসব পালনের ঐতিহ্য চলে আসছে শতাব্দীর পর শতাব্দী ধরে। এই দিনে, লোকেরা একে অপরকে রঙে আবিরে রাঙিয়ে আলিঙ্গন করে শুভেচ্ছা জানান। জ্যোতিষীরা বলেন, হোলির দিনে কিছু সহজ বাস্তু ব্যবস্থা নিলে দারুণ উপকার পাওয়া যায়। আসুন আমরা আপনাকে হোলির জন্য কিছু বিশেষ বাস্তু টিপস বলি যা আপনার বাড়িতে সুখ এবং সমৃদ্ধি আনতে পারে।

Advertisement
রঙের সঙ্গে হবে টাকার বৃষ্টি! হোলির দিন করুন এই ৫ সহজ কাজ রঙের সঙ্গে হবে টাকার বৃষ্টি! হোলির দিন করুন এই ৫ সহজ কাজ

Vastu Tips: রঙের উৎসব হোলি, এই বছর ১৮ মার্চ শুক্রবার পালিত হবে। রঙ, আবির, স্নেহ ও ভক্তির এই উৎসব পালনের ঐতিহ্য চলে আসছে শতাব্দীর পর শতাব্দী ধরে। এই দিনে, লোকেরা একে অপরকে রঙে আবিরে রাঙিয়ে আলিঙ্গন করে শুভেচ্ছা জানান। জ্যোতিষীরা বলেন, হোলির দিনে কিছু সহজ বাস্তু ব্যবস্থা নিলে দারুণ উপকার পাওয়া যায়। আসুন আমরা আপনাকে হোলির জন্য কিছু বিশেষ বাস্তু টিপস বলি যা আপনার বাড়িতে সুখ এবং সমৃদ্ধি আনতে পারে।


১. হোলির দিন বাড়িতে ভগবান শ্রীকৃষ্ণ ও রাধার ছবি আনলে শুভতা বৃদ্ধি পায়। এই ছবিটি আপনি আপনার মন্দির বা শোওয়ার ঘরে রাখতে পারেন। কৃষ্ণ-রাধার ছবি আনার পর প্রথমে ফুল ও আবির নিবেদন করুন এবং তারপর বাস্তু অনুসারে ঘরে রাখুন।


২. যে কোনও কাজে সাফল্য পেতে হোলির দিনে বাড়িতে বা কর্মস্থলে পূর্ব দিকে উদিত সূর্যের ছবি রাখুন। এতে আপনি ভাগ্যবান হবেন এবং জীবনের সকল বাধা আপনা থেকেই দূর হয়ে যাবে।


৩. গাছপালা বাড়িতে সৌভাগ্য নিয়ে আসে। আপনি যদি হোলির মতো শুভ দিনে আপনার বাড়িতে বা শোওয়ার ঘরের জন্য কিছু গাছপালা নিয়ে আসেন, তাহলে এটি গ্রহের দোষ দূর করতে পারে। তুলসি, মানিপ্লান্ট বা যে কোনও ইনডোর প্ল্যান্ট বাড়িতে আনতে পারেন।


৪. বাড়ির উপরে পতাকা পরিবর্তন করার জন্য হোলি সেরা সময় বলে মনে করা হয়। বাড়িতে পতাকা পরিবারে সম্মান, সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে।


৫. হোলির উৎসবে ভগবান গণেশের আরাধনা করলে গৃহ ও পরিবারে সুখ আসে। বাড়ির লোকজনের ভাগ্য সহায় হতে থাকে। তাদের ভাগ্য খুলে যায়।

 

Advertisement

Advertisement