scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩১ জুলাই , ২০২৪: কাছের মানুষের অনুভূতির যত্ন নেবেন

সবার সম্মান বজায় রাখবে। কাছের মানুষের অনুভূতির যত্ন নেবেন। পরিবারে ভালোবাসা ও নম্রতা থাকবে। প্রিয়জনের ভাবনা জানার আগ্রহ দেখাবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ বাড়বে। আপনি একটি ভবন এবং যানবাহন পাবেন. আবেগগত বিষয়ে বিনয়ী হোন। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। মর্যাদা এবং গোপনীয়তার উপর জোর দিন। বাড়ির ঘনিষ্ঠতা বাড়বে। সংবেদনশীলতা বজায় থাকবে। অর্জনের উপর ফোকাস থাকবে। পৈতৃক বিষয়ে সক্রিয় থাকবেন। বিভিন্ন প্রচেষ্টার উন্নতি হবে। প্রবীণদের সাথে যোগাযোগ বাড়বে। ব্যক্তিগত কাজের জন্য প্রচেষ্টা জোরদার হবে। সবার সাথে সমন্বয়ের বোধ থাকতে হবে। আবেগপ্রবণ হবেন না। স্বতঃস্ফূর্ত দ্বিধা থেকে যাবে।


আর্থিক লাভ - পেশাদার প্রচেষ্টা আরও ভাল রাখবে। বাণিজ্যিক কাজে অবহেলা এড়িয়ে চলুন। বিভিন্ন বিষয়ে আরামদায়ক হবে। সুবিধা সম্পদের উপর জোর রাখা হবে. প্রতিশ্রুতি বাড়ান। নীতিমালার ধারাবাহিকতা বজায় থাকবে। পদ্ধতিগত নিয়ম অনুসরণ করুন। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। আত্ম-শৃঙ্খলা বাড়াবে। লাভ গড় থাকবে। পেশাগত ভ্রমণ সম্ভব। কর্মকর্তারা সহযোগিতা করবেন। স্বার্থপরতা ও অহংকার পরিহার করুন।

ভালবাসার বন্ধুত্ব- সবার সম্মান বজায় রাখবে। কাছের মানুষের অনুভূতির যত্ন নেবেন। পরিবারে ভালোবাসা ও নম্রতা থাকবে। প্রিয়জনের ভাবনা জানার আগ্রহ দেখাবে। সম্প্রীতির চেষ্টা করবে। শিক্ষা ও পরামর্শ বৃদ্ধি পাবে। আলোচনায় প্রভাবশালী হবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। আপনার রুটিন উন্নত করুন।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে। সক্রিয়তা ও সম্প্রীতি বজায় রাখবে। খাবারের উন্নতি হবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। রুটিন উন্নত করবে। গোপনীয়তা বাড়াবে।

ভাগ্যবান সংখ্যা: 2 4 8

শুভ রং: ময়ূর পালক

আজকের প্রতিকার: যথাযথ পদ্ধতিতে গণেশের পূজা করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। সবুজ আইটেম দান বৃদ্ধি. আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। যোগাসন প্রাণায়ম করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement