scorecardresearch
 

Mangal Vakri 2022 Effects : বক্রি হচ্ছে মঙ্গল, ৩ রাশির জীবনে চরম দুর্ভাগ্যের আশঙ্কা

আগামী ১৩ নভেম্বর বৃষ রাশিতে (Vrish Rashi) বক্রি হচ্ছে মঙ্গল (Mangal Vakri 2022 )। এর ফলে প্রভাবিত হবে সমস্ত রাশিই। তবে কিছু রাশির জাতক-জাকিবাদের বিশেষভবে সতর্ক থাকা দরকার। কারণ তাঁদের অর্থহানির আশঙ্কা থাকছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃষয় বক্রি হচ্ছে মঙ্গল
  • কিছু রাশির জীবনে আসতে পারে সংকট
  • জেনে নিন কোন রাশিগুলি

প্রত্যেক গ্রহ নির্দিষ্ট সময় অন্তর অবস্থান পরিবর্তন করে। কখনও হয় বক্রি, কখনও মার্গী, কখনও আবার গোচর করে। আর গ্রহের এই অবস্থান পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির ওপরেই পড়ে। আগামী ১৩ নভেম্বর বৃষ রাশিতে (Vrish Rashi) বক্রি হচ্ছে মঙ্গল (Mangal Vakri 2022 )। এর ফলে প্রভাবিত হবে সমস্ত রাশিই। তবে কিছু রাশির জাতক-জাকিবাদের বিশেষভবে সতর্ক থাকা দরকার। কারণ তাঁদের অর্থহানির আশঙ্কা থাকছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

মেষ রাশি (Arise) - বৃষ রাশিতে মঙ্গলের বক্রি অবস্থান এই রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ হতে চলেছে। এর ফলে এই সময়ে মেষ রাশির মানুষদের আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এই সময়ে, মেষ রাশির জাতক-জাতিকাদের লেনদেন এবং বিনিয়োগ এড়িয়ে চলা উচিত।

মিথুন রাশি (Gemini) - জ্যোতিষশাস্ত্র বলছে মিথুন রাশির জাতকদের জন্যও এই সময়টা ভাল নয়। মঙ্গল বক্রি হওয়ার কারণে খরচ বাড়তে পারে। বেড়ে যেতে পারে বাজেটও। পাষাপাশি ছোট ভাই বোনের সঙ্গেও দেখা দিতে পারে বিবাদ। যে কোনও যাত্রায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিচ্ছেদ ঘটতে পারে জীবনসঙ্গীর সঙ্গেও।

তুলা রাশি (Libra) - বৃষ রাশিতে মঙ্গলের বক্রি অবস্থান তুলার মানুষদের জন্যও সমস্যা বয়ে নিয়ে আসতে পারে। কঠোর পরিশ্রমের পরেও তুলা রাশির জাতক-জাতিকারা কাঙ্খিত সাফল্য পেতে বাধার সম্মুখীন হবেন। যে কোনও কারণে মানসিক উত্তেজনা আসতে পারে। কোনও দুর্ঘটনারও সম্মুখীন হতে পারেন। তাই সতর্ক হোন। কর্মক্ষেত্রে অবহেলার শিকার হতে পারেন। 


(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন -  আজও শিয়ালদা মেইন লাইনে বাতিল বহু ট্রেন, রইল সম্পূর্ণ তালিকা

Advertisement

 

Advertisement