scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ আয়, সম্পদ বৃদ্ধি পাবে

Meen Dainik Rashifal 6 August 2022: সময়ের ধারালো উন্নতির লক্ষণ রয়েছে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। ভাগ্য শক্তি পাবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা অনুসরণ করবে। ভাই-বোনেরা সাহায্য করবে। শিল্প ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। দূরের যাত্রা সম্ভব।

মীন রাশি মীন রাশি

মীন রাশি - সময়ের ধারালো উন্নতির লক্ষণ রয়েছে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। ভাগ্য শক্তি পাবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা অনুসরণ করবে। ভাই-বোনেরা সাহায্য করবে। শিল্প ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। দূরের যাত্রা সম্ভব। অমীমাংসিত পরিকল্পনা গতি পাবে। সামঞ্জস্যতা প্রান্তে থাকবে। বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। পেশাগত বিষয়গুলি পরিচালনা করা হবে। রেজুলেশন পূরণ করুন। এগিয়ে যেতে নির্দ্বিধায়। সম্পদ বৃদ্ধি পাবে। ভালো তথ্য পাওয়া যাবে। আয় বাড়বে। প্রতিযোগিতা বাড়বে।

অর্থ লাভ, পেশা- উল্লেখযোগ্য প্রচেষ্টা গতি পাবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সহজে করবেন। কর্মতৎপরতার উন্নতি ঘটবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে। কেরিয়ার ব্যবসায় শুভতা বাড়বে। বড়দের সাহচর্য পাবেন। দ্রুত গতিতে কাজ হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। বাণিজ্যিক বিষয়গুলি পরিচালনা করা হবে। নীতি বিধি পালন করবে। ক্যারিয়ারের উন্নতি হবে। সক্রিয়ভাবে কাজ করবে।

প্রেম, বন্ধুত্ব- অনুভূতি প্রকাশের সুযোগ থাকবে। আপনি আপনার প্রিয়জনের বিশ্বাস খুঁজে পাবেন। কার্যকরভাবে কথা বলবেন। আনন্দের মুহূর্ত ভাগাভাগি করবে। ভ্রমণ বিনোদনের সুযোগ বাড়বে। সুখী হও প্রিয়। সম্পর্কের উন্নতি হবে। মিটিং সফল হবে।

স্বাস্থ্য, মনোবল- অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। আপনি কার্যকর অফার পাবেন। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্ব মহৎ থাকবে। অনুশীলন কার্যকর হবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ২ এবং ৬

শুভ রং: গাঢ় গোলাপী

আজকের প্রতিকার: মহাদেবের অবতার হনুমানজির দর্শন করুন। অশ্বত্থ গাছের নিচে প্রদীপ জ্বালাও। শনিদেবকে প্রিয় জিনিস দান করুন। ভক্তি বাড়াও। 

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।