scorecardresearch
 
বাংলাদেশ

করেছেন নাকি পরস্ত্রীকে বিয়ে! নতুন বিতর্কে বাংলাদেশের ক্রিকেটে 'ব্যাড বয়' নাসির হোসেন

Nasir Hossain
  • 1/11


এবার প্রেম দিবসটা একটু অন্য রকম কেটেছে বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের। আর কাটবে নাই–বা কেন? এই ভালোবাসা দিবসেই যে তামিমা সুলতানাকে পেয়েছেন সহধর্মিণী হিসেবে! কিন্তু বিয়ের পরই উঠেছে বিতর্ক। নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাঁর আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি বিয়ে করেছেন। 

Nasir Hossain
  • 2/11

 এমন অভিযোগ তুলে পুলিশের কাছে সাধারণ ডায়েরি করেছেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। এমনিতেই  বাংলাদেশের ক্রিকেটে 'ব্যাড বয়' হিসাবে খ্যাত নাসির হোসেন।

Nasir Hossain
  • 3/11

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে গাঁটছড়া বাঁধেন নাসির-তামিমা। গত শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানী ঢাকার গুলশানের লেকশোর হোটেলে  নাসির-তামিমা জুটির  রিসেপশন  অনুষ্ঠিত হয়।

Nasir Hossain
  • 4/11

কিন্তু এই বিয়ে নিয়ে তৈরি হয়েছে নতুন সমস্যা। নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে। তামিমার সেই সংসারে ৮ বছরের একটি মেয়েও আছে। এরই মধ্যে তামিমার প্রাক্তন স্বামী রাকিব হাসান আইগত পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন।
 

Nasir Hossain
  • 5/11

একবছরের প্রেমপর্বের পর ২০১১ সালে বরিশালের যুবক রাকিব হাসানকে বিয়ে করেন তামিমা। বিয়ের পর তামিমার পড়াশোনার দায়িত্ব পড়ে স্বামী রাকিবের ওপর। পড়াশোনা শেষে  চাকরিতে যোগ দেন তামিমা। এরপরই বেপরোয়া হয়ে উঠেন তিনি। স্বামীকে না জানিয়েই নারায়ণগঞ্জের হিন্দু যুবক অলককে বিয়ে করেন তামিমা। যদিও মাত্র ৬ মাস পরই বিচ্ছেদ হয় সেই বিয়ের। ফের তামিমা রাকিবের কাছে ফিরে আসেন।
 

Nasir Hossain
  • 6/11

এরপর ভালোই চলছিলো তাদের সংসার। এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে   ক্রিকেটার নাসির হোসেনের সাথে পরিচয় হয় হয় তামিমার। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেরিয়ে চলে মেলামেশা। স্ত্রীযে ফের নতুন সম্পর্কে জড়িয়েছেন এমন কিছু একটা আঁচ করতে পারেন রাকিব। তবে তামিমার উত্তর ঠিল, ‘সে জাস্ট আমার ফ্রেন্ড। আর কিছু না। আমার জন্মদিনে এসেছিলো সে। তোমাকে সেই কেক পাঠায়ছিলাম তো।’

Nasir Hossain
  • 7/11

কেবিন ক্রু তামিমা তাম্মি সম্পর্কে তাঁর আগের স্বামী  রাকিব জানিয়েছেন, চাকরির সুবাদে বেশির ভাগ সময় দেশের বাইরে থাকলেও তামিমা এবার কবে দেশে এসেছেন সেটাও জানেন না তিনি। নাসিরের সঙ্গে বিয়ের পরই তিনি জানতে পারেন তার স্ত্রী দেশে এসে নাসিরকে বিয়ে করেছেন।
 

Nasir Hossain
  • 8/11

তবে তামিমার আগের স্বামী রাকিব হাসানের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে  পুরুষ অধিকার নিয়ে কাজ করা ‘এইড ফর মেন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। 

Nasir Hossain
  • 9/11

এইড ফর মেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নাদিম সংবাদমাধ্যমকে বলেন, রকিব হাসানের স্ত্রী তামিমা তাম্মী তার স্বামীকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন। যা আইনত দণ্ডনীয় অপরাধ। এ ইস্যুতে নাসির ও তামিমা প্রভাবশালী হওয়ায় রাকিবকে  হুমকি দিচ্ছেন। এমন পরিস্থিতিতে আমরা রাকিব হাসানের পাশেই আছি।
 

Nasir Hossain
  • 10/11

তবে বিয়ে বিতর্কের মাঝেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে নাসির-তামিমা জুটির রিসেপশন অনুষ্ঠিত হল। তাদের জমকালো রিসেপশনের   ছবি উষ্ণতা ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 
 

Nasir Hossain
  • 11/11

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে নাসির ও রাকিবের কথোপকথনের অডিও ক্লিপ। ওই কথোপকথনে তামিমার প্রথম বিয়ের সত্যতা মেলে। নাসিরও স্বীকার করেন, সবকিছু জেনেই তামিমাকে বিয়ে করেছেন তিনি।