scorecardresearch
 

ক্রাইম রিপোর্টার পরীমনি, ২১ জানুয়ারি ‘মুখোশ’খুলবেন মোশাররফ করিমের!

বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনির মুখোশ এবার মুক্তি পেতে চলেছে। নতুন বছরের শুরুতেই পর্দায় দেখা যাবে পরীকে। ২১ জানুয়ারি রিলিজ করবে পরীমনি অভিনীত মুখোশ। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক। এখানে পরীমনির বিপরীতে আছেন জিয়াউল রোশান। সঙ্গে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমও।

‘মুখোশ’ নিয়ে পর্দায় ফিরছেন পরীমনি ‘মুখোশ’ নিয়ে পর্দায় ফিরছেন পরীমনি
হাইলাইটস
  • ‘মুখোশ’ নিয়ে পর্দায় ফিরছেন পরীমনি
  • সঙ্গী হলেন মোশাররফ করিম
  • ২১ জানুয়ারি মুক্তি পাচ্ছে মুখোশ

বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী  পরীমনির  মুখোশ এবার মুক্তি পেতে চলেছে। নতুন বছরের শুরুতেই পর্দায় দেখা যাবে পরীকে। ২১ জানুয়ারি রিলিজ করবে পরীমনি অভিনীত  মুখোশ। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে  সিনেমাটির ফার্স্ট লুক। এখানে পরীমনির বিপরীতে আছেন জিয়াউল রোশান। সঙ্গে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমও।

মুখোশের পরিচালক ইফতেখার শুভ। এটি নির্মিত হয়েছে নির্মাতা শুভরই ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। স্বাভাবিক কারণেই  ‘মুখোশ’নিয়ে ক্রমেই আগ্রহ বাড়ছে । পরীমনি যে মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন, এ খবর সবারই জানা। টানা এক মাস জেলে কাটিয়েছেন নায়িকা। নানা জটিলতার পর জামিনে মুক্তি পান তিনি। দ্রুত অভিনয়েও ফেরেন। কারামুক্তির পর পরীমনির প্রথম কাজ ছিল এই ‘মুখোশ’ সিনেমার ডাবিং।

 

 

মুখোশ সিনেমাটি  বাংলাদেশে সরকারি অনুদানপ্রাপ্ত। করোনা মহামারির কারণে এর শুটিংসহ অন্যান্য কাজ ধীর গতিতে সম্পন্ন হয়েছে। তবে এবার দ্রুত মুক্তির পথে। প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমে পরীমনির বিপরীতে প্রথমবার অভিনয় করছেন নায়ক জিয়াউল রোশান। পরীর সঙ্গে একই সিনেমায় মোশাররফ করিমকেও  এই প্রথম দেখা যাবে। এছাড়াও রয়েছেন ইরেশ যাকের, প্রাণ রায়, ফারুক আহমেদ ও তারেক স্বপনের মতো বাংলাদেশের তারকারা।

নায়িকা পরীমনিকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০২০ সালের ডিসেম্বরে। সেই সমেয় মুক্তি পায় তার অভিনীত সিনেমা বিশ্বসুন্দরী। এরপর করোনার দ্বিতীয় ঢেউ ও ব্যক্তিগত নানা সমস্যায় জড়িয়ে পড়েন নায়িকা। সোমবার (১৫ নভেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির অফিশিয়াল পোস্টার। সেখানেই উল্লেখ করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ।

 

 

পোস্টারের বেশির ভাগ অংশজুড়ে রয়েছেন অভিনেতা মোশাররফ করিম। গভীর চিন্তায় মগ্ন তিনি। আর তার দুই পাশে ছোট ছোট করে জায়গা করে নিয়েছেন পরীমনি ও রোশান। এই সিনেমার মাধ্যমে অনেকদিন পর বড় পর্দায় দেখা যাবে মোশাররফ করিমকে। সিনেমাটিতে মোশাররফ করিম অভিনয় করছেন ইব্রাহিম খালেদি চরিত্রে। ‘মুখোশ’ সিনেমার মূল রহস্য তাঁকে ঘিরে, যে রহস্য উন্মোচনের জন্য গল্পের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। গুরুত্বপূর্ণ ও রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন  অভিনেতা। পোস্টারে লেখা, ‘কী লুকিয়ে আছে পেইজ নম্বর ৪৪ এ’।

সিলেট, টাঙ্গাইল, বিএফডিসি, বইমেলা, পদ্মার চর, সাভারে সিনেমাটির শুটিং হয়েছে। ছবির পরিচালক  ইফতেখার শুভ জানিয়েছেন, ‘ডিসেম্বরে সেন্সরে জমা পড়বে সিনেমাটি। বছরের প্রথম দিন প্রকাশ পাবে ট্রেইলার। ফার্স্ট লুক প্রকাশের মধ্য দিয়ে প্রচার ও মুক্তির প্রক্রিয়া শুরু হলো।’ জানা যাচ্ছে মুখোশ-এ পরীমনি একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করছেন। সেখানে তার চরিত্রের নাম সোহানা সাবরিন।