scorecardresearch
 

বাংলাদেশ

২৫ টাকায় মিলছে জোড়া ইলিশ, মাছ কিনতে দোকানে লম্বা লাইন

২৫ টাকায় মিলছে জোড়া ইলিশ, মাছ কিনতে দোকানে লম্বা লাইন

03 Feb 2023

২৫ টাকায় মিলছে জোড়া ইলিশ ৫ টাকাতে পাওয়া যাচ্ছে শুঁটকি মাছ, ১৫ টাকায় তেলাপিয়া মাছ, ৪০ টাকায় পাওয়া যায় রুই মাছ। শুধু মাছই কেন? নিত্য প্রয়োজনীয় সামগ্রীও অত্যন্ত কম দামে মেলে। ১ টাকায় মুড়ি, ৩ টাকায় চা পাতা, ২ টাকায় চিনি, ৫ টাকায় ডাল, ১ টাকায় লবণও পাওয়া যায়।

ছেলে রাজ্যকে কোলে নিয়ে অভিনেত্রী পরীমনি (ছবি: ফেসবুক)

সোনার বাটি- চামচে রাজ- পরীর ছেলের মুখেভাত, চরম ট্রোলড ঢালিউড নায়িকা

03 Feb 2023

Porimoni Trolled: কর্ম থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহ এবং সম্পর্ক জোড়া লাগার খবরের চর্চা থাকতে না থাকতেই ছেলেকে নিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন নায়িকা। 

আদানিদের থেকে বিদ্যুত্‍ কিনবে না বাংলাদেশ? ঢাকাকে জবাব দিল কেন্দ্র

03 Feb 2023

আমেরিকান গবেষণা সংস্থা হিন্ডেনবার্গের একটি রিপোর্টে দাবি করা হয়েছে, বিখ্যাত ভারতীয় শিল্পপতি গৌতম আদানির বড় ক্ষতির সম্মুখীন হয়েছেন। ওই রিপোর্ট প্রকাশ পাওয়ার পরই আদানির শেয়ার ক্রমাগত কমছে। বুধবার আদানি তাঁর ২০ হাজার কোটি টাকার ফলো-অন পাবলিক অফার (FPO) প্রত্যাহার করে নিয়েছেন।

হাসিনার চায়না নীতিতে বাংলাদেশ-ভারত উভয় দেশই ক্ষতিগ্রস্ত হবে: আজতক বাংলাকে BNP নেতা

02 Feb 2023

বাংলাদেশের বিভিন্ন প্রকল্পে ঋণ বা অনুদানের নামে চীনের অর্থায়ন ভারত বা হাসিনা সরকারের জন্য মঙ্গলজনক নয় বলে মনে করছেন বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী। তিনি মনে করেন, এই অর্থায়নের মাধ্যমে চীন বাংলাদেশ তথা এ অঞ্চলে রাজনৈতিক আধিপত্য বিস্তার করতে চায়। মেগা প্রকল্পগুলোতে চীনা ঋণ দেশটির জনগণের জন্য দিনকে দিন বড় বোঝা হয়ে দাঁড়াচ্ছে। কোনো ধরনের ভুল বোঝাবুঝি হলেই শ্রীলংকার মতো চীন বাংলাদেশকে দখল করে নেবে।

আজতক বাংলায় বিএনপি নেতা নিতাই রায়চৌধুরী।

হাসিনার চিনা নীতি ভারত-বাংলাদেশের জন্য মঙ্গলজনক নয়: BNP নেতা

01 Feb 2023

বাংলাদেশের সমসাময়িক রাজনীতি, অর্থনীতি, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন এবং সংখ্যালঘুদের উপর নির্যাতন নিয়ে খোলামেলা  আলোচনা করেছেন নিতাই রায়চৌধুরী। ২০০১ সালে বিএনপি নেতৃত্বাধীন জোট দেশের ক্ষমতায় আসার পর বাংলাদেশের সংখ্যালঘু হিন্দুদের উপর বিচ্ছিন্নভাবে হামলার ঘটনা ঘটেছে বলে স্বীকার করেন নিতাই রায়চৌধুরী।

মায়ার জঞ্জাল

ফেব্রুয়ারিতে দুই বাংলায় 'মায়ার জঞ্জাল' দেখাবেন ঋত্বিক-চান্দ্রেয়ী; টিজার

31 Jan 2023

ফেব্রুয়ারিতে দুই বাংলায় মুক্তি পেতে চলেছে 'মায়ার জঞ্জাল'। দুই বাংলার অভিনেতাদের একই ফ্রেমে দেখা যাবে এই সিনেমায়। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় এই সিনেমার পরিচালক ইন্দ্রনীল রায়চৌধুরী। প্রসঙ্গত, ভারত ও বাংলাদেশের যৌথ উদ্যোগে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

বাংলাদেশী অভিনেত্রী শারমিন আঁখি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

শ্যুটিং সেটে আগুন, ঝলসে হাসপাতালে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা

30 Jan 2023

জানা গিয়েছে, ঢাকার মীরপুরে শ্যুটিং চলাকালীন বৈদ্যুতিন শর্ট সার্কিট হয়। সেখান থেকেই সেটে আগুন ধরে যায়। সেই সময় ওই সেটে শ্যুটিং করছিলেন বাংলাদেশের উঠতি অভিনেত্রী শারমিন আঁখি। অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গিয়েছে।

ভ্যালেন্টাইন ডে-র আগেই লাস্যময়ী রূপ

গোলাপের পাপড়িতে মাখামাখি হয়ে যখন শুয়ে পরীমণি, দেখুন

30 Jan 2023

বছরের শুরুতেই ঢাকাই অভিনেত্রী পরীমণি আর তাঁর স্বামী শরিফুল রাজের বিচ্ছেদের বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল। যার জন্য পরীমণি নিজেই দায়ী ছিলেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদের ইজ্ঞিত দিয়েছিলেন তিনি। এমনকি রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমণি। কিন্তু এখন সেসব ভুলে আবার রাজ-পরীর গল্প চলছে নিজের ছন্দে।

হাসপাতালে ভর্তি ইয়ামিন হক ববি (ছবি: সোশ্যাল মিডিয়া)

নেবুলাইজার নিয়ে শয্যাশায়ী, গুরুতর অবস্থা বাংলাদেশের জনপ্রিয় নায়িকার

27 Jan 2023

Eamin Haque Bobby Health Update: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ইয়ামিন হক ববি। ক্ষণে ক্ষণেই নিতে হচ্ছে নেবুলাইজার। তিনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। সংবাদমাধ্যম সূত্রে খবর, শুটিং করতে করতে আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তাই শুটিং থামিয়ে তড়িঘড়ি তাঁকে ঢাকায় পাঠানো হয়।

পরীমণির রাগ ভাঙানোর সিক্রেট ফাঁস স্বামী রাজের

প্রকাশ্যেই চুমু, পরীমণির রাগ ভাঙানোর সিক্রেট ফাঁস স্বামী রাজের

22 Jan 2023

ঢালিউডের সবচেয়ে আলোচিত দম্পতি বোধহয় রাজ-পরীমণি। গতবছরের পর এবছরের শুরু থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই শোবিজের এই দম্পতি। কয়েক সপ্তাহ আগেও শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্ক ভাঙতে চলেছে। তবে সেই মান-অভিমানের পালা মিটিয়ে এখন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন এই দম্পতি। আর এর মাঝেই পরীর গালে চুমু খেলেন স্বামী শরিফুল রাজ।