scorecardresearch
 

Pori Moni: পরীমণি ও ঘোড়ার গাড়ি, নববর্ষের সন্ধ্যায় ছেলেকে নিয়ে যেভাবে কাটালেন নায়িকা, দেখুন

Pori Moni: এপার-ওপার দুই বাংলায় জনপ্রিয় নায়িকা হলেন পরীমণি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই নায়িকা চর্চায় থাকেন। গত বছর স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই পরী তাঁর ছেলে রাজ্যকে নিয়ে একাই থাকেন। কেরিয়ার আর ছেলে ছাড়া আর কোনওদিকে মন নেই অভিনেত্রীর। কিছুদিন আগেই হারিয়েছেন তাঁর একমাত্র অভিভাবককে।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এপার-ওপার দুই বাংলায় জনপ্রিয় নায়িকা হলেন পরীমণি।

এপার-ওপার দুই বাংলায় জনপ্রিয় নায়িকা হলেন পরীমণি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই নায়িকা চর্চায় থাকেন। গত বছর স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই পরী তাঁর ছেলে রাজ্যকে নিয়ে একাই থাকেন। কেরিয়ার আর ছেলে ছাড়া আর কোনওদিকে মন নেই অভিনেত্রীর। কিছুদিন আগেই হারিয়েছেন তাঁর একমাত্র অভিভাবককে। তারপর থেকে পরিবার বলতে শুধুই তাঁর ছেলে রাজ্য। নববর্ষের দিনটাও ছেলের সঙ্গে মজা করে কাটালেন পরী। 

বাংলা নববর্ষ উপলক্ষ্যে পরী তাঁর ছেলেকে পরিয়েছিলেন লাল রঙের ঢাকাই পাঞ্জাবী ও সাদা ধুতি। আর পরী পরেছিলেন সাদা রঙের প্রিন্টেড শাড়ি, হাতে ইদের মেহেন্দি। তবে মা-ছেলে নববর্ষের দিন বাড়িতে কাটাননি, বেড়িয়ে পড়েছিলেন। আলোতে সাজানো সুন্দর ঘোড়ার গাড়ি করে বিকেল থেকে সন্ধ্যে ঘুরে বেড়ালেন রাস্তায়। আর ঘোড়ার গাড়ি চেপে ভীষণ খুশি রাজ্য। মায়ের কোলে চেপে নববর্ষের সন্ধ্যায় ঘুরে বেড়ালেন। আর সেই ছবি পরী শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। এই ছবি শেয়ার করে নায়িকা লেখেন, আমাদের বৈশাখী সন্ধ্যে বিকেল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

পরীর জীবন কোনও সিনেমার গল্পের চেয়ে কম নয়। বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। কিছু বছর আগেই মাদক কাণ্ডে জড়িয়ে জেলেও যেতে হয়েছিল পরীকে। এরপর শরিফুল রাজের সঙ্গে বিয়ে এবং রাজ্য হওয়ার পর পরই স্বামীর সঙ্গে বিচ্ছেদ, সবকিছু মিলিয়ে পরীর ওপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। এখন অবশ্য তিনি ফের নিজের কেরিয়ারে মন দিয়েছেন। বাংলাদেশের ওয়েব সিরিজ-ছবির পাশাপাশি পরী টলিউডেও কাজ করছেন চুটিয়ে। 

Advertisement

টলিউডে ডেবিউ হতে চলেছে পরীর। ফেলু বক্সী ছবিতে পরীকে দেখা যাবে সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের সঙ্গে। মার্চ থেকে এই ছবির শ্যুটিং শুরু হয়। পরী কলকাতাতে কিছুদিন আগেই এসেছিলেন শ্যুটিং-এর জন্য। ফেলু বক্সীমএকটি থ্রিলার গল্প। পরীমণির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। তবে এখন এই সিনেমার শ্যুটিং সেরে পরী বাংলাদেশে ফিরে গিয়েছেন। 

আরও পড়ুন

Advertisement