scorecardresearch
 

Sariful Raj-Pori Moni: পরীমণি ফিরে যেতেই কলকাতায় হঠাত্‍ পরীমণির প্রাক্তন স্বামী, কী দরকারে?

Sariful Raj-Pori Moni: টলিউডে প্রথম ছবির শ্যুটিংয়ের কারণে বেশ কিছুদিন ধরেই কলকাতায় আছেন বাংলাদেশী অভিনেত্রী পরীমণি। পরীর সঙ্গে রয়েছে তাঁর ছেলে রাজ্য। তবে এবার পরীর পাশাপাশি শহরে এসে পৌঁছালেন পরীর প্রাক্তন স্বামী শরিফুল রাজ। তবে পরীর টানে নয়, শরিফুল কলকাতায় এসেছেন দর্শনার জন্য। পরীকে ভুলে দর্শনার সঙ্গেই সময় কাটাচ্ছেন শরিফুল।

Advertisement
পরী-শরিফুল ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম পরী-শরিফুল ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে প্রথম ছবির শ্যুটিংয়ের কারণে বেশ কিছুদিন ধরেই কলকাতায় আছেন বাংলাদেশী অভিনেত্রী পরীমণি।

টলিউডে প্রথম ছবির শ্যুটিংয়ের কারণে বেশ কিছুদিন ধরেই কলকাতায় আছেন বাংলাদেশী অভিনেত্রী পরীমণি। পরীর সঙ্গে রয়েছে তাঁর ছেলে রাজ্য। তবে এবার পরীর পাশাপাশি শহরে এসে পৌঁছালেন পরীর প্রাক্তন স্বামী শরিফুল রাজ। তবে পরীর টানে নয়, শরিফুল কলকাতায় এসেছেন দর্শনার জন্য। পরীকে ভুলে দর্শনার সঙ্গেই সময় কাটাচ্ছেন শরিফুল। আর সেই ভিডিও ও ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়।  

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে কোনও এক রেস্তোরাঁয় দর্শনা ও শরিফুল একসঙ্গে ছবি তুলছেন। শরিফুলের হাত দর্শনার কাঁধে। দুজনেই খুব ঘনিষ্ঠ হয়ে ছবি তুলেছেন। না, না দর্শনা ও শরিফুলের মধ্যে সেরকম কোনও সম্পর্কই নেই বরং শরিফুল নিছকই কাজের জন্য শহরে এসেছেন। ২০২৪ সালেই মুক্তি পাচ্ছে শরিফুল রাজের নতুন ছবি ওমর। সেই ছবিটির একটি আইটেম গানে পারফর্ম করেছেন দর্শনা বণিক। তাঁদের সেই গানের লুকেই এদিন দেখা যায়। শরিফুলের বাহুলগ্না হয়ে ধরা দিলেন দর্শনা। কখনও কাঁধে হাত রাখছেন, কখনও ডুবছেন একে অন্যের চোখে। আর এই ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের শিকার শরিফুল। 

অপরদিকে, পরী এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন যে তাঁর কাছে রাজ মৃত। কোনওদিন শরিফুল মারা গেলেও তাঁকে দেখতে যাবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী। বাংলাদেশ তথা এপার বাংলাতেও শরিফল ও পরীমণিকে নিয়ে কম চর্চা হয় না।  গত বছর দুজনের বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। এরপর তাঁদের মুখ দেখাদেখি বন্ধ। গত শরিফুলের কিছু কেচ্ছা ভিডিও সামনে আসার পর থেকেই রাজ ও পরীর দাম্পত্যে চিড় ধরে। এরপরই রাজের থেকে আলাদা থাকতে শুরু করে দেন পরী। এই মুহূর্তে অভিনেত্রী তাঁর কেরিয়ার ও ছেলে রাজ্যকে নিয়ে ব্যস্ত রয়েছেন। 

Advertisement

বাংলাদেশে একাধিক সিনেমা-নাটক ও ওয়েব সিরিজে অভিনয় করার পর এবার টলিউডে ডেবিউ করতে চলেছেন। সোহম চক্রবর্তীর সঙ্গে ফেলু বক্সী সিনেমায় অভিনয় করতে দেখা যাবে পরীকে। এই সিনেমায় অভিনেত্রীর চরিত্রের নাম লাবণ্য। পরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মধুমিতা সরকারকে। ইতিমধ্যেই লাবণ্য হিসাবে পরীর ফার্স্ট লুক সামনে এসেছে।  

 

Advertisement