scorecardresearch
 

Shariful Raj Secret Video Leaked: তিন অভিনেত্রীর সঙ্গে রাজের 'মাখামাখি', ফাঁস পরীমনির বরের গোপন ছবি ও ভিডিও

ঢালিউডের জনপ্রিয় নায়ক ও অভিনেত্রী পরীমনির স্বামী শরিফুল রাজ ফের আলোচনায়। সোমবার মধ্যরাতে রাজের আইডি থেকে অভিনেত্রী তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। ফেসবুকে দেখা গেছে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে রাজের আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

Advertisement
তিন অভিনেত্রীর সঙ্গে রাজের  স্ক্যান্ডাল! তিন অভিনেত্রীর সঙ্গে রাজের স্ক্যান্ডাল!


ঢালিউডের জনপ্রিয় নায়ক ও অভিনেত্রী পরীমনির স্বামী শরিফুল রাজ ফের আলোচনায়। সোমবার মধ্যরাতে রাজের আইডি থেকে অভিনেত্রী তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। ফেসবুকে দেখা গেছে  সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে রাজের আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ। 

 অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল নিয়ে আলোচনা
রাজের আইডি থেকে পোস্ট হওয়া এসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে  অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও টেলিভিশন অভিনেত্রী তানজিন তিশাকে। অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে সুনেরাহকে। ছবিগুলোর কোনোটায় দেখা গেছে রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠের বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল বাক্যালাপ। বাকি ভিডিওগুলোতেও রাজের সঙ্গে  অশ্লীল সুনেরাহর কথোপকথন শোনা যায়। এসময় মদ্যপান নিয়েও কথা বলেন তার। সম্ভবত মদ্যপ অবস্থায় ছিলেন যুগল। ক্যাপশনে ভুল বানানোও লেখা হয়েছে।

ভিডিওতে রাজ নিজে সামনে না আসলেও ক্যামেরার পেছন থেকে ভিডিও করেছেন, কথাও বলতে শোনা গেছে। যদিও একটি ভিডিওতে দেখা দিয়েছিলেন রাজ। ক্যামেরার সামনে তানজিন তিশা ও সুনেরাহকে মদ্যপ অবস্থায় পাগলামি করতে দেখা যায়। এ সময় সুনেরাহকে অশ্লীল শব্দ বলতেও শোনা যায়। সুনেরাহর সঙ্গে ভিডিও কলের কথোপকথনের ছবি পোস্ট করে রাজ ক্যাপশনে লেখেন, আই লাভ ইউ ক্রেজি গার্ল। এই দিনগুলো। সঙ্গে লাভ ইমোজি। তানজিন তিশার ভিডিওতে লেখেন, ওহ মিস ইউর পি। ভিডিওতে তিশাকে পাগলামি করতে দেখা যায়। তানজিন তিশার দুটি ভিডিও প্রকাশ করা হয়েছে একই পোস্টে। ভিডিওতে দেখা গেছে, ঢুলু ঢুলু চোখে নিয়ন্ত্রণহীন অবস্থায় তিশা লিফটে নাচছেন। দেখে বোঝা যাচ্ছে তিনি মদ্যপ ছিলেন।অন্যদিকে, তুষিকে নিয়ে পোস্ট করা ছবিতে দেখা যায়, রাজ ও তুষি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, আমার তুষু।

আরও পড়ুন

Advertisement

 

 

এসব ভিডিও ও ছবি নিয়ে ইতোমধ্যেই জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। এ ঘটনায় এখনো অভিনেতা রাজ ও তিশা কিছু না বললেও মুখ খুলেছেন অভিনেত্রী সুনেরাহ। তাদের ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পেছনে নায়িকা পরীমনির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন তিনি। তবে ঘণ্টাখানেক পর রাজের প্রোফাইল থেকে সেসব ছবি ও ভিডিও সরিয়ে ফেলা হয়েছে।

 

রাজের সঙ্গে ছবি ও ভিডিও নিয়ে সোমবার (২৯ মে) রাত ৩টে ১০ মিনিটে ভেরিফায়েড প্রোফাইলে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন সুনেরাহ। সেখানেই তিনি আকার-ইঙ্গিতে দোষারোপ করেন পরীমনিকে। অভিনেত্রী সুনেরাহ লিখেছেন, ‘আপনারা যে ভিডিওগুলো দেখেছেন, (শরিফুল রাজের অ্যাকাউন্টে) সেগুলো পাঁচ বছর আগের। “ন ডরাই” সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ, আমাদের (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে গালি দিতে হয়েছে এভাবে।’
অভিনেত্রী আরও লেখেন, ‘তখন তাকে (শরিফুল রাজ) একটি ছবি পাঠিয়েছিলাম আমি, এটা জানানোর জন্য যে শুটিংয়ে মার খেয়েছি আমি (যেখানে লিয়াকত আমাকে মারে, ন ডরাই সিনেমাটি দেখেছেন যারা, তারা জানবেন বিষয়টি), মার খাওয়ার পর কালশিটে পড়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না, এটা জানানোর জন্যই পাঠিয়েছিলাম ছবিটি। শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম।’ এছাড়া স্ট্যাটাসের শেষে এসব ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আকার-ইঙ্গিতে রাজের স্ত্রী অভিনেত্রী পরীমনিকে দায়ি করেছেন সুনেরাহ। তিনি লিখেছেন, ‘দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরিফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার (সেই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।’

 

প্রসঙ্গত গতবছর নভেম্বরে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে অফস্ক্রিন সম্পর্কে জড়িয়েছেন রাজ, সোশ্যাল মিডিয়ায় এমন দাবি করেছিলেম পরীমনি। মিমকে ‘স্বামীকে নিয়ে সন্তুষ্ট’ থাকার পরামর্শ দিয়েছেন সেই সময় অভিনেত্রী। তবে চুপ ছিলেন না মিমও।  তাঁকে নিয়ে মিথ্যা কথা বলা হলে আইনি পদক্ষেপ নেওয়ার হুশিয়ারিও দেন মিম। সেই সময়ে মিম বলেছিলেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার তার ও রাজের আকাশছোঁয়া সাফল্যে ঈর্ষান্বিত হয়ে  কুৎসা ছড়ানো হচ্ছে। এর বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নেবেন।

 
 

 

 

Advertisement