scorecardresearch
 

Shakib Khan: শাকিবের পরবর্তী ছবিতে 'পুষ্পা' চমক, নায়িকা টলিউডের, তিনি সাংসদও

Shakib Khan: বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। যিনি ইতিমধ্যেই এপার বাংলাতেও জনপ্রিয়তা কুড়িয়েছেন। একের পর এক সিনেমা তাঁর ঝুলিতে রয়েছে। শাকিব বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী সিনেমা রাজকুমার ছবির শ্যুটিংয়ে।

Advertisement
শাকিব খান শাকিব খান
হাইলাইটস
  • বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। যিনি ইতিমধ্যেই এপার বাংলাতেও জনপ্রিয়তা কুড়িয়েছেন।

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। যিনি ইতিমধ্যেই এপার বাংলাতেও জনপ্রিয়তা কুড়িয়েছেন। একের পর এক সিনেমা তাঁর ঝুলিতে রয়েছে। শাকিব বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী সিনেমা রাজকুমার ছবির শ্যুটিংয়ে। আর তারই মধ্যে শাকিব তাঁর নতুন সিনেমার কথা ঘোষণা করলেন। ছবির নাম তুফান। যার পরিচালক রায়াহান রাফী। আর এই সিনেমায় শাকিবের নায়িকা যিনি হচ্ছেন, তিনি আবার টলিউডের হিট নায়িকাদের মধ্যে অন্যতম। আর সেখানেই রয়েছে আসল চমক। 

শোনা যাচ্ছে, এই সিনেমায় শাকিবের পরবর্তী সিনেমার নায়িকা হচ্ছেন মিমি চক্রবর্তী। তবে চমক শুধু নায়িকাতেই নেই, চমক রয়েছে শ্যুটিং লোকেশনেও। গত ১১ ডিসেম্বর এই সিনেমার ঘোষণা করা হয় ঢাকায়। আর সবকিছু ঠিকঠাক থাকলে পুষ্পা ছবির শ্যুটিং লোকেশনেই এই ছবির শ্যুটিং হবে। আর এই সিনেমার মাধ্যমেই মিমি চক্রবর্তীকেও প্রথমবার বাংলাদেশী ছবিতে দেখা যাবে। তবে মিমি বা ছবির পরিচালকের তরফ থেকে এই নিয়ে মুখে কুলুপ আঁটা হয়েছে। 

বাংলাদেশী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মার্চ মাস থেকে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে এই ছবির শ্যুটিং শুরু হবে। পুষ্পা ছবির শ্যুটিংও হয়েছিল এখানে। জানা গিয়েছে, শাকিবের পরবর্তী এই ছবির জন্য চারটে বিশাল সেট তৈরি করা হয়েছে। নব্বইয়ের দশকের বাংলাদেশের ছবি তুলে ধরা হবে এই ছবিতে। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে পরিচালক রায়াহান রাফী বলেন, বাংলাদেশে এর আগে কোনও সিনেমার এত বড় সেট নির্মিত হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনব। দুমাস সময় লাগবে এই সেট তৈরি করতে, এটা তৈরি করতে ১০০ জনকে কাজে লাগানো হয়েছে। 

আরও পড়ুন

এই ছবিতে কি শাকিবের বিপরীতে মিমিকে দেখা যাবে? তা নিয়ে অবশ্য আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। তবে সদ্য সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়া মিমির হাতে এখন অবশ্য একটা সিনেমা ছাড়া আর কোনও কাজ নেই। তাহলে কি শীঘ্রই বাংলাদেশ পাড়ি দিচ্ছেন অভিনেত্রী? অপরদিকে  গত বছর মুক্তি পেয়েছিল শাকিবের ‘প্রিয়তমা’ ছবিটি। সদ্য মুক্তি পেয়েছে ‘দরদ’ ছবির পোস্টার। এই মুহূর্তে ব্যস্ত তিনি ‘রাজকুমার’ ছবির শ্যুটিংয়ে। সব মিলিয়ে শাকিবের ভাগ্য এখন তুঙ্গে। 
 

Advertisement

Advertisement