scorecardresearch
 

Shakib Khan: সুপারস্টার শাকিব 'বৃদ্ধ' হলেন, চিনতে পারছেন?

Shakib Khan: হঠাৎ করে দেখলে রবীন্দ্রনাথ ঠাকুরের সঙ্গে গুলিয়ে ফেলতে পারেন দর্শকেরা। পরনে সাদা পাঞ্জাবি, ঘাড় পর্যন্ত সাদা চুল, এক গাল লম্বা পাকা দাড়ি। গালে-কপালে বলিরেখা। ৮০ বছরের এই বৃদ্ধকে চেনা বেশ দায়।

Advertisement
বৃদ্ধ অবতারে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বৃদ্ধ অবতারে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • পরনে সাদা পাঞ্জাবি, ঘাড় পর্যন্ত সাদা চুল, এক গাল লম্বা পাকা দাড়ি। গালে-কপালে বলিরেখা।
  • ৮০ বছরের এই বৃদ্ধকে চেনা বেশ দায়। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের মধ্যে তুমুল কৌতুহলের সৃষ্টি হয়েছে।

হঠাৎ করে দেখলে রবীন্দ্রনাথ ঠাকুরের সঙ্গে গুলিয়ে ফেলতে পারেন দর্শকেরা। পরনে সাদা পাঞ্জাবি, ঘাড় পর্যন্ত সাদা চুল, এক গাল লম্বা পাকা দাড়ি। গালে-কপালে বলিরেখা। ৮০ বছরের এই বৃদ্ধকে চেনা বেশ দায়। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের মধ্যে তুমুল কৌতুহলের সৃষ্টি হয়েছে। কে এই অভিনেতা। ইনি হলেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। এটি তাঁর প্রিয়তমা সিনেমার লুকস। প্রথম ঝলকে অভিনেতাকে চেনা সত্যি খুব দায়। 

প্রিয়তমা সিনেমার জন্য শাকিব খান এমনিতেই চর্চায় রয়েছেন। তিনি যে এই ছবির জন্য নিজের লুকস পরিবর্তন করছেন সে কথা আগেই শোনা গিয়েছিল। নায়ককে এই রূপে দেখে সকলেই বেশ অবাক। পরিচালক হিমেল আশরফ পরিচালিত প্রিয়তমা ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা ইধিকা পালকে। এই ছবিতে শাকিবকে ৮০ বছরের বৃদ্ধের লুকেই দেখা যাবে। এর আগেও এই সিনেমার অন্য এক লুকস সামনে এনেছিলেন শাকিব খান। সেখানে তাঁকে এক কম বয়সী যুবকের অবতারে দেখা গিয়েছিল।  

প্রিয়তমা নিয়ে বিতর্ক কম হয়নি। প্রথমে এই এই ছবিতে শাকিবের সঙ্গে কাজ করার কথা ছিল তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলির। কিন্তু কোনও কারণে তাঁকে সেখান থেকে সরে আসতে হয়। এরপরই প্রস্তাব যায় ইধিকা পালের কাছে। যদিও শাকিব এ প্রসঙ্গে জানান যে তাঁর সঙ্গে ব্যক্তিগত কারণের জন্য নয়, বরং চরিত্রের প্রয়োজনেই বাদ দেওয়া হয় বুবলিকে।

আরও পড়ুন

শাকিব-বুবলির সম্পর্কের টানাপোড়েন চলছে বহুদিন ধরে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শেষবারের মতো বুবলি জানিয়ে দেন যে তাঁদের সম্পর্ক নিয়ে আর যেন কোনও কাটাছেঁড়া না হয়। তিনি আরও জানান যে শাকিবের সঙ্গে বুবলি সম্পর্ক ঠিক করার শেষচেষ্টা করলেও কিছুই হয়নি। শাকিব নিজের মতো করে ভাল থাকুক এটাই চান বুবলি। আপাতত শাকিব তাঁর নতুন সিনেমা প্রিয়তাম নিয়ে ব্যস্ত রয়েছেন।   
 

Advertisement

Advertisement