scorecardresearch
 

Apu Biswas: সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য, পুলিশের দ্বারস্থ হলেন অপু

Apu Biswas: কয়েকদিন আগেই ঢাকার নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বাইরে দেখা গিয়েছিল বাংলাদেশী অভিনেত্রী অপু বিশ্বাসকে। তিনি গোপনে থানায় গিয়েছিলেন। কিন্তু তিনি কেন থানায় যান, সেটা তখনও স্পষ্ট ছিল না। জনপ্রিয় এই অভিনেত্রীর থানায় যাওয়া নিয়ে জল্পনা বা়ড়তে থাকে। অবশেষে বিষয়টি নিয়ে নিজেই মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement
অপু বিশ্বাস অপু বিশ্বাস
হাইলাইটস
  • কয়েকদিন আগেই ঢাকার নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বাইরে দেখা গিয়েছিল বাংলাদেশী অভিনেত্রী অপু বিশ্বাসকে। তিনি গোপনে থানায় গিয়েছিলেন। কিন্তু তিনি কেন থানায় যান, সেটা তখনও স্পষ্ট ছিল না।

কয়েকদিন আগেই ঢাকার নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বাইরে দেখা গিয়েছিল বাংলাদেশী অভিনেত্রী অপু বিশ্বাসকে। তিনি গোপনে থানায় গিয়েছিলেন। কিন্তু তিনি কেন থানায় যান, সেটা তখনও স্পষ্ট ছিল না। জনপ্রিয় এই অভিনেত্রীর থানায় যাওয়া নিয়ে জল্পনা বা়ড়তে থাকে। অবশেষে বিষয়টি নিয়ে নিজেই মুখ খুললেন অভিনেত্রী। 

বাংলাদেশের সংবাদমাধ্যমকে অপু বিশ্বাস জানান যে বেশ কিছুদিন ধরে ফেসবুক ও ইউটিউবে তাঁকে নিয়ে কুরুচিকর ও অপমানজনক মন্তব্যে ভরে উঠেছে। যার ফলে তিনি বাধ্য হয়েছেন থানায় গিয়ে অভিযোগ জানাতে। সাধারণ ডায়েরি ও ডিবি অফিসে লিখিত অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। রবিবার দুপুরে ঢাকার গোয়েন্দা দফতরে অভিযোগ জানান নায়িকা। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন বলে অভিনেত্রীকে আশ্বাস দেওয়া হয়েছে। 

বাংলাদেশের এক সংবাদমাধ্যম অনুযায়ী অপু এই ঘটনা প্রসঙ্গে বলেছেন, আমি দুপুরে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদের কার্যালয়ে গিয়েছিলাম। তিনি আমাকে আশ্বাস দিয়ে বলেছেন, দ্রুতই সব অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, “দেড়-দুই বছর ধরে আমার বিরুদ্ধে ইউটিউবে ভিডিয়ো তৈরি করে ফেসবুকে নানা ধরনের মানহানিকর, অপমানজনক মন্তব্য করে যাচ্ছে অনেকেই। এতে আমার পরিবারের সম্মান নষ্ট হচ্ছে।” অপু আরও বলেন, “আমায় নিয়ে যাঁরা ফেসবুক ও ইউটিউবে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন, তাঁদের কয়েকটি লিঙ্ক সংগ্রহ করে থানা ও ডিবি অফিসে লিখিত দিয়েছি। 

আরও পড়ুন

বারবার ব্যক্তিগত কারণে বশিরোনামে উঠে আসছেন অপু বিশ্বাস। ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে সদ্য আমেরিকা থেকে ঘুরে এসেছেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন প্রাক্তন স্বামী শাকিব খান। শোনা যাচ্ছিল, শাকিবের সঙ্গে নাকি ফের সংসার পাততে চলেছেন অপু। যদিও কলকাতায় এসে অপু জানিয়েছিলেন যে তিনি তাঁর ব্যক্তিগত জীবনে কী করবেন, কোনদিকে তাঁদের ভবিষ্যৎ সে নিয়ে এখনই কিছু বলতে চাননি অপু। গোপনেই রাখতে চেয়েছেন তাঁর ব্যক্তিগত জীবনকে।  

Advertisement

Advertisement