scorecardresearch
 

Shakib Khan-Apu Biswas: স্বামী প্রাক্তন, তাতে কী? কলকাতার যে উপহার শাকিবের জন্য নিতে ভোলেন না অপু

Shakib Khan-Apu Biswas: বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস ও সুপারসটার শাকিব খানকে নিয়ে দুই বাংলায় চর্চার শেষ নেই। তাঁদের ডিভোর্সের পরও ফের একে-অপরের কাছাকাছি চলে আসা নিয়ে তাঁরা প্রায়ই শিরোনামে থাকছেন। তাঁদের সম্পর্ক আদৌ আছে না নেই, তা নিয়েও বিস্তর জলঘোলা। যদিও অপু ও শাকিবকে প্রায়ই একসঙ্গে দেখা যায় বিভিন্ন জায়গায়।

Advertisement
শাকিব-অপু শাকিব-অপু
হাইলাইটস
  • বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস ও সুপারসটার শাকিব খানকে নিয়ে দুই বাংলায় চর্চার শেষ নেই।

বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস ও সুপারসটার শাকিব খানকে নিয়ে দুই বাংলায় চর্চার শেষ নেই। তাঁদের ডিভোর্সের পরও ফের একে-অপরের কাছাকাছি চলে আসা নিয়ে তাঁরা প্রায়ই শিরোনামে থাকছেন।  তাঁদের সম্পর্ক আদৌ আছে না নেই, তা নিয়েও বিস্তর জলঘোলা। যদিও অপু ও শাকিবকে প্রায়ই একসঙ্গে দেখা যায় বিভিন্ন জায়গায়। তবে শোনা যাচ্ছে, অপুকেই এক মাত্র স্ত্রী হিসাবে মনে করেন নায়ক। এখনও নাকি তাঁদের রীতিমতো যোগাযোগ রয়েছে। তবে ছেলে আব্রাম খান জয়ের জন্য যে শাকিব বার বার যোগাযোগ করেন, সে কথা আগেই জানিয়েছিলেন নায়িকা। আর সেই জেরেই তাঁদের মধ্যেও নতুন করে সম্পর্কের সূচনা হয়েছে।  

অপু ও শাকিবের সম্পর্ক যে ফের নতুনদিকে মোড় নিচ্ছে এ কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। অপু প্রাক্তন স্ত্রী হওয়ার কারণে শাকিবের পছন্দ-অপছন্দের বিষয়গুলি এখনও মনে রেখেছেন। আর ঢাকা থেকে কলকাতায় এলেই শাকিবের জন্য উপহার নিয়ে যেতে ভোলেন না অপু। বাংলাদেশের এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অপু শাকিবের জন্য কলকাার বিখ্যাত মিষ্টির দোকান থেকে নলেন গুড়ের সন্দেশ নিয়ে যান। এছাড়াও নায়কের প্রিয় কাজু বরফিও নিতে ভোলেন না।  

অপুর মাঝে মাধ্যেই কলকাতায় কাজ থাকে এবং তিনি সেই সূত্রেই এই শহরে আসেন। আর এই শহরে আসলে নলেন গুড়ের সন্দেশ ও কাজু বরফি শাকিবের জন্য তিনি নিয়ে যাবেনই। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন নায়িকা। ছেলের প্রিয় শাঁখ সন্দেশ নিয়ে গিয়েছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে। যদিও শাকিব ও অপু তাঁদের সম্পর্ক নিয়ে এখন আপাতত মুখে কুলুপই এঁটেছেন। তবে এটা আঁচ করা যায় যে তাঁদের সম্পর্ক এক অন্যদিকে মোড় নিচ্ছে ক্রমশঃ। 

আরও পড়ুন

Advertisement

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। আব্রাম খান জয়ের জন্মের পর বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন অপু। ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এরপর অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। তারপর তাঁদের সন্তান শেহজাদা বীরের জন্ম হয়। সে ক্ষেত্রেও সেই একই গোপনীয়তা। ছেলের বয়স দু’বছর হতেই বুবলী প্রকাশ্যে আনেন বিষয়টি।  বুবলীর সঙ্গে সম্পর্ক ছেদের ঘোষণা শাকিবের, ধীরে ধীরে অপুর সঙ্গে অন্তরঙ্গতা বৃদ্ধি। তার পর ‘প্রিয়তমা’ মুক্তির পর পরই প্রাক্তন স্ত্রী অপু ও সন্তান আব্রাহাম জয়কে নিয়ে তিনি পাড়ি দেন আমেরিকায়। চলতি বছরের জুলাইতে কলকাতায় এসে অপু জানিয়েছিলেন যে তিনি ও শাকিব ব্যক্তিগত জীবনে কী করবেন সেই বিষয়ে এখনই কিছু খোলসা করতে চান না। তা হলে কি এ বার শাকিব-অপুর সম্পর্ক ফের গোপনেই রয়ে যাবে? না কি গল্পে অপেক্ষা করছে নতুন মোড়!

Advertisement