scorecardresearch
 

Nusrat Faria: ৮ ইঞ্চি 'লম্বা' হলেন নুসরত ফারিয়া, ইনস্টা পোস্টে ব্যাপক ট্রোল

চলছে পবিত্র রমজান মাস। কিন্তু পবিত্র রমজান মাসে বোল্ড ছবি শেয়ার করে এবার তীব্র কটাক্ষের মুখে পড়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের ভেরিফায়েড পেজে একটি বোল্ড ছবি পোস্ট করেন নুসরাত।

Advertisement
 ছবি পোস্ট করেই কটাক্ষের শিকার সুন্দরী ছবি পোস্ট করেই কটাক্ষের শিকার সুন্দরী


চলছে পবিত্র রমজান মাস। কিন্তু পবিত্র রমজান মাসে বোল্ড ছবি শেয়ার করে এবার তীব্র কটাক্ষের মুখে পড়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের ভেরিফায়েড পেজে  একটি বোল্ড ছবি পোস্ট করেন নুসরাত। ছবিতে তাকে সমুদ্র সৈকতে নীল সুইম স্যুটে খালি পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর কোঁচকানো পোশাকের আড়াল দিয়ে বক্ষ বিভাজিকাও উঁকি দিচ্ছে। কোমরে ফ্লোরাল র‌্যাপার। এরই ফাঁক দিয়ে বাইরে বেরিয়ে এসেছে বাম উরু। সেখান আবার নজরকাড়া ট্যাটুও দেখা যাচ্ছে।

নুসরাত ফারিয়া। একাধারে উপস্থাপিকা, নায়িকা এবং সংগীতশিল্পীও। সিনেমার বাইরে তিনটি গান প্রকাশ পেয়েছে তার। সে ধারাবাহিকতায় এবারের ঈদে নতুন গান নিয়ে আসছেন তিনি। মূলত অভিনেত্রী হলেও কয়েক বছর ধরে নিয়মিত গান করে আসছেন নুসরাত ফারিয়া। মিউজিক ভিডিওতে তার গ্ল্যামারাস লুক প্রশংসিত হয়েছে ভক্ত, অনুরাগীদের কাছে। ঈদে মুক্তি পাবে ফারিয়ার নতুন গান ‘বুঝি না তো তাই’। ইনস্টাগ্রামে সেই গানেরই একটি ছবি পোস্ট করে বিশেষ একটা বার্তা দিয়েছেন তিনি। যা নজর কেড়েছে ভক্তদের।

 

নুসরাত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফুট ১ ইঞ্চি।’ সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ইমোটিকনও জুড়ে দিয়েছেন এ নায়িকা। ফারিয়ে যেন বলতে চেয়েছেন, তিনি উচ্চতায় কম হলেও অ্যাটিচিউডে ৮ ইঞ্চি বেশি। এদিকে ছবিটি পোস্ট করার পর নেটিজেনদের নজরে আসতেই শুরু হয় নানা সমালোচনা। একজন প্রশ্ন করেছেন, রমজান মাসে এসব ছবি না দিলে কি হয় না? কেউ বলছেন, এই ছবি পোস্ট করে কীভাবে নিজের ব্যক্তিত্ব মাপবেন আপনি।

জানা গেছে, আসছে ইদেই মুক্তি পাবে  অভিনেত্রীর নতুন মিউজিক ভিডিও। ‘বুঝি না তো তাই’ শিরোনামের এ গানে অভিনেত্রীকে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক-শ্রোতারা। ইতোমধ্যে গানের এক ঝলকও প্রকাশ করা হয়েছে।   গানটি লিখেছেন বাঁধন। সুর করেছেন বলিউডের মামজি স্ট্রেনজার। চমক রয়েছে আরও, এতে ফারিয়ার সহশিল্পী হিসেবে আছেন মামজি স্ট্রেনজার। মামজি বাংলাদেশি বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক। গানের ভিডিওতে ফারিয়ার সঙ্গে তাকেও দেখা যাবে। এরই মধ্যে মুক্তি পেয়েছে  ‘বুঝি না তো তাই’-এ গানের ট্রেলার। ইদে মুক্তি পাবে নতুন এই গানটি।

Advertisement

এটি ফারিয়ার চতুর্থ গান। সবশেষ ২০২১ সালে প্রকাশ পেয়েছিল ফারিয়ার ‘হাবিবি’। নতুন গান নিয়ে ফারিয়া বলেন, ‘আমার আগের তিনটি গানের মতো এটিও মজার একটা গান। অনুষ্ঠানে কিংবা পার্টিতে বাজানোর জন্য এই গান। মানুষ শুনে আনন্দ পাবে। এনজয় করবে। কিছু সময়ের জন্য অনুভবে হারিয়ে যাবে। এবারের গানে সংগীতপ্রেমীরা নতুন এক নুসরাত ফারিয়ার দেখা পাবেন।’ গানের ট্রেলারে নজর কেড়েছেন নুসরাত ফারিয়া। ওয়েস্টার্ন  সাজে একেবারে বোল্ড লুকে ধরা দিয়েছেন ফারিয়া। সমালোচনা হলেও সমুদ্রপাড়ে বিদেশি ব়্যাপারের সঙ্গে নুসরাতের কেমিস্ট্রি পছন্দ করেছে নেটিজেনরা। জানা যাচ্ছে মিউজিক ভিডিওটিও পরিচালনা করছেন বাবা যাদব। ক্যামেরার দায়িত্বে রয়েছেন সৌমিক হালদার। এসভিএফ মিউজিকের প্রযোজনায় মুক্তি পাবে এই গান। অন্যদিকে এসভিএভের নতুন সিনেমায় দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ‘আবার বিবাহ অভিযান’ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। সম্প্রতি শেষ হয়েছে এই সিনোমর শুটিং। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। এছাড়াও নুসরাতের হাতে রয়েছে বাংলাদেশ সরকারের অনুদানের সিনেমা ‘ফুটবল ৭১’।
 

Advertisement