scorecardresearch
 

কাজের মেয়েকে পেটানোর অভিযোগ! জেলে গেলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী একা। রাজধানীর ঢাকার উলনের বাড়ি থেকে একাকে প্রথমে আটক করে হাতিরঝিল থানার পুলিশ। সেই সময় তার বাড়ি থেকে ইয়াবা এবং বিদেশি মদও উদ্ধার হয়। এই ঘটনাকে ঘিরে এখন সরগরম বাংলাদেশের রাজধানী।

Advertisement
গ্রেফতার হলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী গ্রেফতার হলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী
হাইলাইটস
  • গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ
  • গ্রেফতার হলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী
  • রাজধানীর ঢাকার বাড়ি থেকেই গ্রেফতার করা হয় তাঁকে

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী একা। রাজধানীর ঢাকার উলনের বাড়ি থেকে একাকে প্রথমে আটক করে হাতিরঝিল থানার পুলিশ। সেই  সময় তার বাড়ি থেকে ইয়াবা এবং বিদেশি মদও উদ্ধার  হয়। এই ঘটনাকে ঘিরে এখন সরগরম বাংলাদেশের রাজধানী।

 

 

শনিবার সন্ধ্যায়  রামপুরা এলাকায় তার নিজ বাসা বন্ধু নিবাস থেকে আটক করা হয় একাকে। হাতিরঝিল থানা সূত্রে জানান হয়েছে, তিন-চার মাস ধরে অভিনেত্রী  একা তার গৃহকর্মীকে বেতন দিতেন না। গৃহকর্মী সেই টাকা চাইতে গেলে তাকে মারধর করা হয়। মারধরে গৃহকর্মী অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গৃহকর্মী হাজেরার  অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। পাশাপাশি মাদক রাখার অভিযোগেও ঢাকাই সিনেমার এক সময়ের আলোচিত নায়িকা একার বিরুদ্ধে মামলা হয়েছে।  হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ জানিয়েছেন, এসব মামলায় গ্রেফতার দেখিয়ে একাকে আদলতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।  রোববার (১ আগস্ট) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম একার  রিমান্ডের আদেশ দেন। একা'র বিরুদ্ধে পৃথক দুই মামলায় রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত 'রাখাল রাজা' সিনেমার মধ্য দিয়ে আয়েশা আরবী ওরফে একার বড় পর্দায় যাত্রা শুরু হয়। এরপর অভিনেতা মান্নার সঙ্গে জুটি বেঁধে 'তেজী' সিনেমায় হাজির হন। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। মান্নার সঙ্গেই টানা কুড়িটিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন একা।  মান্নার মৃত্যুর পর রুবেল, অমিত, আমিন খান, আলেকজান্ডার বো, শাকিল খান, ফেরদৌস, শাকিব খানসহ অনেকের বিপরীতেই অভিনয় করেছেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ করেই রহস্যজনকভাবে চলচ্চিত্রের দুনিয়া  থেকে দূরে সরে যান তিনি। ২০১২ সালে কাজী হায়াতের ‘পাগলা হাওয়া’ ছবিতে শেষ দেখা যায় একাকে। এর পর আর কোনো ছবিতে অভিনয় করেননি তিনি। ২০১৯ সালে এক সাক্ষাৎকারে একা জানিয়েছিলেন, ষড়যন্ত্রের কারণেই নিজেরে রুপোলি পর্দা থেকে সরিয়ে নেন তিনি। যদিও ছয় বছরের বিরতি পর  ২০১৮ সালে আবার কিছু সিনেমায় কাজ করেন তিনি। সেগুলো মুক্তির অপেক্ষায়। কাজ করেছেন ছোট পর্দাতেও। তবে  সেই অর্থে অভিনয় জগতে নিয়মিত ছিলেন না একা।

Advertisement


 

Advertisement