scorecardresearch
 

Pori Moni: মদ খেয়ে বারে ভাঙচুর, পরীমণির সেই কীর্তির বিল বাকি ৮৭ হাজার টাকা, থানায় অভিযোগ

Pori Moni: ২০২১ সালে বাংলাদেশী অভিনেত্রী পরীমণির জেল খাটার ঘটনা এখনও ফিকে হয়ে যায়নি কারোর কাছেই। সেই সময় ২৭ দিন বাংলাদেশের জেলে কাটিয়েছিলেন অভিনেত্রী। পরী জড়িয়ে পড়েছিলেন মাদক মামলাতে। তবে সেই ঘটনা এখন অতীত। পরী জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন। বিয়ে করলেও সেই সংসার টেকেনি তবে নায়িকা এখন এক সন্তানের মা।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • ২০২১ সালে বাংলাদেশী অভিনেত্রী পরীমণির জেল খাটার ঘটনা এখনও ফিকে হয়ে যায়নি কারোর কাছেই।

২০২১ সালে বাংলাদেশী অভিনেত্রী পরীমণির জেল খাটার ঘটনা এখনও ফিকে হয়ে যায়নি কারোর কাছেই। সেই সময় ২৭ দিন বাংলাদেশের জেলে কাটিয়েছিলেন অভিনেত্রী। পরী জড়িয়ে পড়েছিলেন মাদক মামলাতে। তবে সেই ঘটনা এখন অতীত। পরী জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন। বিয়ে করলেও সেই সংসার টেকেনি তবে নায়িকা এখন এক সন্তানের মা। ছেলে রাজ্যকে নিয়েই তাঁর সময় কাটছে দারুণ। তবে এইসবের মধ্যেই শোনা যাচ্ছে যে আবারও নাকি বিপদে পড়তে পারেন পরী। 

বাংলাদেশের এক সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, পরীর বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরুদ্দিন মাহমুদকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন বাংলাদেশের পুলিশ ব্যুরো অফ ইনভেশটিগেশন (PBI)। বৃহস্পতিবার এই মামলাটি  ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রিট এম সাইফুল ইসলামের আদালতে আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী। যদিও শুনানি শেষে এই মামলার রায় এখনও জানা যায়নি। পরীর বিরুদ্ধে অভিযোগ ওঠে যে, ২০২১ সালের ৮ জুন পরী ও তাঁর কস্টিউম ডিজাইনার জুনায়েদ বেগদাদী ওরফে জিমির সঙ্গে ঢাকার বোট ক্লাবে আসেন। কিছুটা মদ্যপান করার পর জিমি পরীর সঙ্গে ওখানে উপস্থিত ব্যবসায়ী নাসিরুদ্দিন মাহমুদের সঙ্গে আলাপ করিয়ে দেন। এরপর পরী আরও মদ খান। কিন্তু ওয়েটার অভিনেত্রীর পছন্দের মদ টেবিলে না দেওয়ার ফলে ঝামেলা শুরু হয়। পরী এতটাই নেশাগ্রস্ত ছিলেন যে তাঁকে শান্ত করতে গিয়ে নায়িকার কস্টিউম ডিজাইনার সহ আরও একজন চড় খান পরীর হাতে। 

শুধু তাই নয়, পরীর বিরুদ্ধে এও অভিযোগ ওঠে যে তিনি ক্লাবের সম্পত্তিও ধ্বংস করেছেন। উত্তেজিত পরীমনি টেবিলের উপরে থাকে অ্যাশট্রে, বোতল ফ্লোরে এদিক ওদিক ছুঁড়তে থাকেন। তখন ওই ব্যবসায়ী ক্লাবের শান্তি বজায় রাখতে পরীমণিকে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করতে থাকেন। অভিনেত্রী এতে আরও চটে গিয়ে অ্যাশট্রে তাঁর দিকে ছুড়ে মারেন, যা তাঁর ডান কানের উপর থেকে মাথায় লাগে। পরীমনি বারে ভাঙচুর শুরু করেন। একটা গ্লাস মাহমুদের বুকে লাগে, তিনি চোট পান। তখন তিনি বোট ক্লাব ছেড়ে বের হয়ে যান। এমনকী পরী ও তাঁর সঙ্গে থাকা অন্যরাও ক্লাব ছেড়ে বেরিয়ে যান ক্লাবের কোনও বিল না মিটিয়েই। জানা যায়, সব মিলিয়ে মদের মোট বিল হয়েছিল ৮৭ হাজার ৬৫০ টাকা। অ্যাশট্রে, বোতল সহ ভাঙচুরের জন্য আরও ২০ হাজার টাকার ক্ষতি হয়েছিল। ওই বছরের ৬ জুলাই ব্যবসায়ী নাসিরুদ্দিন পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ দায়ের করেন। 

আরও পড়ুন

Advertisement

তবে আদালত এখনও এই মামলায় কোনও রায় ঘোষণা করেননি। তবে যদি পরীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয় তাহলে বড়সড় বিপদের মুখেই পড়বেন অভিনেত্রী। প্রসঙ্গত, বাংলাদেশের পর এবার টলিউডেও ডেবিউ করতে চলেছেন পরী। ফেলু বক্সী ছবির শ্যুটিং কলকাতায় শেষ করে বাংলাদেশে ফিরেছেন অভিনেত্রী।  

Advertisement