scorecardresearch
 

Pori Moni: মেহেন্দি হাতে ইলিশ মাছ কাটলেন পরী, একা হাতে করলেন সব রান্না, VIDEO

Pori Moni: বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। তাঁকে নিয়ে নিত্যদিনই চর্চা হয়ে থাকে। সম্প্রতি স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরী তাঁর ছেলে রাজ্যকে নিয়েই জীবন কাটচ্ছেন। দুবছর পর ফিরেছেন অভিনয়েও। সবমিলিয়ে দারুণ জীবন কাটাচ্ছেন পরী।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি।

বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। তাঁকে নিয়ে নিত্যদিনই চর্চা হয়ে থাকে। সম্প্রতি স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরী তাঁর ছেলে রাজ্যকে নিয়েই জীবন কাটচ্ছেন। দুবছর পর ফিরেছেন অভিনয়েও। সবমিলিয়ে দারুণ জীবন কাটাচ্ছেন পরী। তাঁর অভিনয় বরাবরই প্রশংসিত। তবে অভিনয়ের পাশাপাশি পরী কিন্তু ঘরকন্নার কাজেও নিপুণা। যার ঝলক পাওয়া গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে। 

কিছুদিন আগেই পয়লা বৈশাখ গিয়েছে। আর পরী ও রাজ্য বাংলাদেশেই এই উৎসবে সামিল হয়েছিলেন। শুধু তাই নয়, পরী নববর্ষের দিন নিজের হাতে রান্না করেছেন একাধিক পদ। তারই ঝলক পাওয়া গেল সোশ্যাল মিডিয়া পেজে। পরী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী নিজের হাতে ইলিশ মাছ পিস করছেন। এরপর নিজের হাতে রান্নাও করলেন। বৈশাখী সন্ধ্যায় পরীর বাসায় মেনু ছিল ইলিশ মাছ, ডিম, নানান ধরনের ভর্তা ও সেমাই। আর এইসব রান্নাগুলি পরী নিজের হাতে করেছেন। এই রান্নার ভিডিও শেয়ার করে পরী ক্যাপশনে লেখেন, আমার বৈশাখী রান্না, সবকিছু আমি নিজে রান্না করেছি। আত্মতুষ্টি। এই ভিডিও পোস্ট হতে অনেকেই পরীর প্রশংসা করেছেন। নেটিজেনরা জানিয়েছেন যে তাঁকে এতদিন সিঙ্গল মাদার হিসাবে পছন্দ করতেন সবাই এখন তো তিনি দারুণ শেফও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

গত বছর থেকেই তাঁর জীবনে ঝড় কম নয়। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ছেলে রাজ্যকে নিয়ে নিজের মতো করে জীবন যাপন করছেন অভিনেত্রী। প্রায় ২ বছর পর অভিনয়ে ফিরেছেন তিনি। বাংলাদেশের বেশ কিছু প্রজেক্টে কাজও করেছেন। ওপার বাংলার মতোই এপার বাংলাতেও পরীর জনপ্রিয়তা কম কিছু নয়। প্রায়ই তাঁকে নানান কাজে কলকাতায় আসতে হয়। তবে এবার কলকাতায় এসেছিলেন নতুন এক সিনেমার কাজ নিয়ে।

Advertisement

টলিউডে ডেবিউ করতে চলেছেন পরী। ফেলু বক্সী ছবিতে পরীকে অভিনয় করতে দেখা যাবে। তাঁর চরিত্রের নাম লাবণ্য। এই ছবিতে সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকাও রয়েছেন। ছেলেকে নিয়েই কলকাতায় এসেছিলেন শ্যুটিংয়ে। শ্যুটিং সেরে বাংলাদেশে ফিরে গিয়েছেন পরী। সেখানেই নববর্ষ উদযাপন করেন তিনি। কিছুদিন আগেই অভিনেত্রীকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। ঢাকার ক্লাবে গিয়ে বার ভাঙচুর ও মদের টাকা না মেটানোর অভিযোগ ওঠে পরীর বিরুদ্ধে। সেই মামলা এখন বিচারাধীন আদালতে। 

আরও পড়ুন

TAGS:
Advertisement