scorecardresearch
 

Pori Moni: টলিউডে তৃণমূল নেতার ছবিতে অভিষেক হচ্ছে পরীমণির, নায়ক কে?

Pori Moni: বাংলাদেশী অভিনেত্রী পরীমণিকে নিয়ে চর্চার শেষ নেই। গতবছর থেকেই ঢালিউড অভিনেত্রী শিরোনামে রয়েছেন। তার একটাই কারণ অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তাঁর ডিভোর্স। তবে কোনো কিছুকে পাত্তা দেন না তিনি। নিজের মতো করে চলেন। সম্প্রতি কলকাতা থেকেও ঘুরে গেলেন বাংলাদেশী অভিনেত্রী।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • বাংলাদেশী অভিনেত্রী পরীমণিকে নিয়ে চর্চার শেষ নেই।

বাংলাদেশী অভিনেত্রী পরীমণিকে নিয়ে চর্চার শেষ নেই। গতবছর থেকেই ঢালিউড অভিনেত্রী শিরোনামে রয়েছেন। তার একটাই কারণ অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তাঁর ডিভোর্স। তবে কোনো কিছুকে পাত্তা দেন না তিনি। নিজের মতো করে চলেন। সম্প্রতি কলকাতা থেকেও ঘুরে গেলেন বাংলাদেশী অভিনেত্রী। শোনা গিয়েছে, টলিউডের কোনও হিরোর সঙ্গে তিনি অভিনয় করতে চলেছেন। আর ঠিক সেই নিয়েই এবার মুখ খুললেন পরী। 

পরী এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।  পরীমনি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে ছবিটির শ্যুটিং শুরুর কথা রয়েছে। তাই ফের পরীকে কলকাতায় আসতেই হবে। 

কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল, কলকাতার ছবিতে অভিনয় করবেন পরীমনি। নায়িকাও এই খবরটি নিশ্চিত করেছেন। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চলতি মাসেই শ্যুটিং শুরু হচ্ছে। আর এটি পরীমণির প্রথম টলিউডের ছবি। প্রসঙ্গত, গত বছর এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন পরী। আর সেখানেই তিনি তাঁর এই ছবি নিয়ে আলোচনা করেন। পরী বহুদিন আগে থেকেই টলিউডে সিনেমা করার জন্য ইচ্ছে প্রকাশ করেছিলেন। আর সেই সুযোগও পেয়ে গেলেন। এই সিনেমার চিত্রনাট্য পরীর পছন্দ হয় আর তাই তিনি টলিউডের এই ছবিতে কাজ করতে রাজি হন। 

আরও পড়ুন

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমনি। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের ছবি। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। পরীমনির বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। পরীমনি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শ্যুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনের শ্যুটিংও করবেন তিনি।  

Advertisement

Advertisement