scorecardresearch
 

Pori-Raj Divorce Controversy: বদলে গেল রাজ-পরীর 'ম্যারিড স্ট্যাটাস', সম্পর্ক ভাঙনের নেপথ্যে গডফাদার?

২০২২ সালের শেষ দিনে এসে নিজের সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরিমণী। প্রথমে চুপ থাকলেও এই নিয়ে এবার ধীরে ধীরে মুখ খুলছেন পরীর স্বামী শরিফুল রাজও। কাগজ-কলমে সম্পর্ক ছিন্নের ব্যাপারটা এখন শুধুই যেন আনুষ্ঠানিকতা।

Advertisement
২০২২ সালের শেষ দিনে এসে নিজের সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরিমণী ২০২২ সালের শেষ দিনে এসে নিজের সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরিমণী
হাইলাইটস
  • ২০২২ সালের শেষ দিনে এসে নিজের সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরিমণী
  • প্রথমে চুপ থাকলেও এই নিয়ে এবার ধীরে ধীরে মুখ খুলছেন পরীর স্বামী শরিফুল রাজও

২০২২ সালের শেষ দিনে এসে নিজের সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরিমণী। প্রথমে চুপ থাকলেও এই নিয়ে এবার ধীরে ধীরে মুখ খুলছেন পরীর স্বামী শরিফুল রাজও। কাগজ-কলমে সম্পর্ক ছিন্নের ব্যাপারটা এখন শুধুই যেন আনুষ্ঠানিকতা। পরীমণির ফেসবুক প্রোফাইলে এখন আর লেখা নেই ‘ম্যারিড উইথ শরিফুল রাজ’। একই অবস্থা শরিফুল রাজের বেলাতেও। কয়েক দিন আগেও দুজনকে  ঢাকাই বিনোদন অঙ্গনের ‘আদর্শ স্বামী-স্ত্রী’র তকমা দেওয়া হত। 

গত কয়েকদিন ধরেই এই দম্পতির  সংসার জীবনের টানাপোড়নের বিষয়টি এখন প্রকাশ্যে। আর এ নিয়ে আলোচনা-সমালোচনাও কিন্তু কম হচ্ছে না। স্বামী রাজকে নিয়ে অনেক অনেক অভিযোগ রয়েছে পরীর। আর রাজও বলেছেন, ‘আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। দ্রুতই আইনজীবীর সঙ্গে বসব। সন্তান কার কাছে থাকবে, এ ব্যাপারে তিনি যে আইনি পরামর্শ দেবেন- সেটাই মেনে নেব।’ প্রথমে চুপ থাকলেও সংবাদমাধ্যমের সামনে এখন মুখ খুলছেন রাজ। ফেসবুকে পরীমনির নানা পোস্ট ও অভিযোগ প্রসঙ্গে রাজের স্পষ্ট  বক্তব্য, ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে এখন।’ পরীমণি ঘরের কথা ক্রমশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ব্যক্তিজীবনে ব্যাঘাত ঘটাচ্ছেন, এটা সত্যি। স্বামীর প্রতি স্ত্রী পরীর যে গুরুতর অভিযোগ সেটি নিয়ে রাজ বলেন, ‘এখন চুপচাপ থাকতে চাই। আর ওর এসব আমি আটকাব না। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। সে যা করছে, হয়তো তার সে অধিকার আছে। তবে এটুকু স্পষ্ট করি, আমি কোনও ভুল করিনি।’ 

সম্পর্কে দূরত্ব শুরু কবে থেকে?
দু’জনের এমন বক্তব্যে এতটুকু স্পষ্ট- বিচ্ছেদের পথেই হাটছেন তারা। খোঁজ নিয়ে জানা যায়, তাদের কাছের লোকজন চেষ্টা করেছিলেন এই সম্পর্ক জোড়া লাগানোর। কিন্তু অবশেষে ব্যর্থ হয়েছেন! পরীমণি ও শরীফুল রাজ দুজনের ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের সম্পর্কে চিড় ধরেছিল কয়েক মাস আগে। সন্তান পৃথিবীতে আসার পরও কয়েক মাস ভালো ছিলেন। এরপর টুকটাক কথা-কাটাকাটি হতো। তারপর সম্পর্কের অবনতি ঘটতে থাকে।  পারস্পরিক শ্রদ্ধাবোধ কমে যাওয়ার কারণে দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। দুজনের প্রতি অবিশ্বাসও তৈরি হয়। সন্দেহ করা শুরু করেন একে অপরকে। তারপরও বারবার চেষ্টা চলে সম্পর্ক চালিয়ে নেওয়ার। কিন্তু একেবারেই যখন সম্ভব হচ্ছিল না, তারা সিদ্ধান্ত নেন, এই ধরনের সম্পর্ক এগিয়ে নেওয়ার চেয়ে আলাদা থাকা ভালো।

Advertisement

হুমকি পাচ্ছেন রাজ?
মঙ্গলবার ভোর ৪টা ৪৮ মিনিটের দিকে শরিফুল রাজ তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে প্রথম একটি পোস্ট করেন। যেখানে প্রথমবার প্রকাশ করেন পরীকে নিয়ে তার নেতিবাচক অস্থিরতার বিষয়।  রাজ তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে লিখেছেন— ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গ্যাং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’ রাজের পোস্ট দেখে মনে হচ্ছে, তিনি হয়তো হুমকি পেয়েছেন বা পাচ্ছেন। তার জবাবেই এসব কথা লিখেছেন। এবং সেই উড়ো হুমকিদাতাদের সরাসরি দেখেও নিতে চান রাজ।

 
 

 

 

Advertisement