scorecardresearch
 

Pori Moni: পরীমণি কলকাতায় শ্যুটিং করছেন, তারই মধ্যে কাকে নিয়ে আবেগঘন? ছবি VIRAL

Pori Moni: টলিউডে ডেবিউ করতে চলেছেন পরীমণি। কলকাতায় চলছে ফেলু বক্সী-এর শ্যুটিং। সেখানেই মধুমিতা সরকার ও সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পরীমণি। আর সেই সূত্রেই কলকাতায় ছেলে পদ্মকে নিয়ে রয়েছেন পরী। এই সিনেমার শ্যুটিং চলছে জোরকদমে।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে ডেবিউ করতে চলেছেন পরীমণি।

টলিউডে ডেবিউ করতে চলেছেন পরীমণি। কলকাতায় চলছে ফেলু বক্সী-এর শ্যুটিং। সেখানেই মধুমিতা সরকার ও সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পরীমণি। আর সেই সূত্রেই কলকাতায় ছেলে পদ্মকে নিয়ে রয়েছেন পরী। এই সিনেমার শ্যুটিং চলছে জোরকদমে। আর এরই মাঝে আবেগঘন হয়ে পড়লেন বাংলাদেশের নায়িকা। 

অভিনয়ের পাশাপাশি পরী সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন। প্রায় সময়ই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। তবে এবার তিনি আবেগঘন কলকাতা শহরকে নিয়ে। এই শহরের প্রতি তাঁর ভালোবাসা দেখে ভক্তরা প্রশংসা না করে পারেননি। পরী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে নিজের একটি ছবি দিয়েছেন। যেখানে একঢাল চুল খুলে দাঁড়িয়ে আছেন পরী। তাঁর পিছনে রয়েছে একটি পেন্টিং, যেখানে দেখা যাচ্ছে হলুদ ট্যাক্সিকে। এই ছবি পোস্ট করে পরী লেখেন, 'এই তো আর কিছুদিন বাদেই নস্টালজিয়া হব কলকাতার শহরে হলুদ ট্যাক্সি ছিল বলে। মনে হতো এগুলো এই শহরের গয়না। এত এত বছরের এই ট্রাম আর হলুদ ট্যাক্সি এভাবে দেয়ালেই ঝুলবে!'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

এই পোস্টের মাধ্যমে পরী তাঁর হলুদ ট্যাক্সি ও ট্রামের প্রতি তাঁর ভালোবাসাকে তুলে ধরেছেন। এর পাশাপাশি পরী এও মনে করিয়ে দিয়েছেন যে ওলা-উবেরের যুগে হলুদ ট্যাক্সি তাঁর ঐতিহ্য হারাতে বসেছে। কিছুমাস আগেও ছেলের চিকিৎসার জন্য পরী কলকাতায় এসেছিলেন এবং সেই সময় তাঁর ছেলে এই হলুদ ট্যাক্সি দেখে দারুণভাবে মজা পেয়েছিল। পরী নিজেও হলুদ ট্যাক্সির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। 

Advertisement

প্রসঙ্গত, স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তাঁর সব। ছেলের সব দায়িত্বও পালন করছেন তিনি। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই। সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন তিনি। ছেলেকে শ্যুটিংয়েও নিয়ে যান। রাজ্যকে ছাড়া পরী কোথাও যান না। 

আরও পড়ুন

বাংলাদেশের একাধিক ছবি-সিরিজে অভিনয়ের পর এবার পরীকে টলিউডেও অভিনয় করতে দেখা যাবে। তাই এখন পরী কলকাতাতেই রয়েছে। ছেলেকে নিয়ে এখন এই শহরেই পরী। রাজ্যকে নিয়ে শ্যুটিং ফ্লোরেই যাচ্ছেন পরী।   

TAGS:
Advertisement