scorecardresearch
 

Pori Moni Hospitalised: হাসপাতালে ভর্তি পরীমনি, সঙ্গে ছেলেও; হলটা কী অভিনেত্রীর ?

Pori Moni Hospitalised: অসুস্থ বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমনি। প্রচণ্ড জ্বর নিয়ে ছেলে রাজ্যকে নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বাংলাদেশী অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ছেলে রাজ্যের সঙ্গে পরীমনি ছেলে রাজ্যের সঙ্গে পরীমনি
হাইলাইটস
  • অসুস্থ বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমনি। প্রচণ্ড জ্বর নিয়ে ছেলে রাজ্যকে নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

অসুস্থ বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমনি। প্রচণ্ড জ্বর নিয়ে ছেলে রাজ্যকে নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বাংলাদেশী অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। গত ১৩ মে পরীমনি নিজেই ফেসবুকে জানান যে তিনি অসুস্থ। ১০৩ ডিগ্রি জ্বর তাঁর। 

আরও পড়ুন: Pori Moni: অন্য মোড় নিচ্ছে পরীমনির বিরুদ্ধে মাদক মামলা? আদালতে কী আবেদন অভিনেত্রীর

এই খবর সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই তাঁর ভক্তরা অভিনেত্রীর আরোগ্য কামনা করতে থাকেন। এরপর মাডার্স ডে-এর দিনই পরীমনি ফেসবুকে জানিয়েছেন যে তাঁর শরীর আরও বেশি খারাপ হওয়ার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এদিন হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’ সঙ্গে নিজেই নিজেকে মাতৃ দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

আরও পড়ুন: Pori Moni: 'বিচ্ছেদও উদযাপন করি', জীবনে আসা একাধিক প্রেম নিয়ে অকপট পরীমনি

১৪ মে ছিল মাদার্স ডে। আর এইদিনই পরীমনিকে হাসপাতালে ভর্তি হয়। এই পোস্টে তাঁর সঙ্গে ছেলে রাজ্যকেও দেখা যায়। অসুস্থ অবস্থায়ও ছেলের প্রতি দায়িত্ব থেকে দূরত্বে যাননি তিনি। হাসপাতালের বিছানায় শুয়েই ছেলের দেখাশোনা করছেন। এ কারণেই হয়তো লিখেছেন, ‘মায়েদের জীবন কঠিন সুন্দর।’ এর পাশাপাশি আগামী ১৯ মে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত ছবি মা। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা 'মার্শে দ্যু ফিল্ম'-এ এবার প্রিমিয়ার হতে চলেছে 'পরী'র ছবি ‘মা’-এর। প্রসঙ্গত, গত বছর মা হওয়ার ঠিক আগে আগেই 'মা' ছবির শ্যুটিং সেরেছিলেন পরীমনি। অবশেষে মুক্তি পেতে চলেছে ‘পরী’র মা। 

এর পাশাপাশি ছেলে রাজ্যের ৯ মাস পূর্তি উদযাপন করেন পরীমনি। কেক কেটে স্বামী ও পুত্রের সঙ্গে সুন্দর সময় কাটান তিনি। আর তার পরপরই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী। কিছুদিন আগে ইদের সময় কলকাতায় ঘুরে গেলেন তিনি। সঙ্গে অবশ্যই ছিল পুত্র রাজ্য। কিছুদিন আগেই মাদক পাচার নিয়ন্ত্রণ আইন মামলায় নতুন করে আবেদন জানিয়েছেন পরীমনি। তিনি তাঁর আইনজীবী মারফৎ আদালতে এই মামলা চূড়ান্ত স্থগিতাদেশ করার আবেদন জানিয়েছেন। ২০২১ সালেই এই মামলায় গ্রেফতার হতে হয়েছিল বাংলাদেশের বিতর্কিত নায়িকাকে।