scorecardresearch
 

Pori Moni: পরীমণি প্রেমে পড়লেন, এবার কার? ইনস্টায় ইঙ্গিতপূর্ণ পোস্ট

Pori Moni: বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। গত বছর থেকেই তাঁর জীবনে ঝড় কম নয়। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ছেলে রাজ্যকে নিয়ে নিজের মতো করে জীবন যাপন করছেন অভিনেত্রী। প্রায় ২ বছরের বিরতির পর কামব্যাক করেছেন গ্ল্যামার ওয়ার্ল্ডে।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি।

বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। গত বছর থেকেই তাঁর জীবনে ঝড় কম নয়। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ছেলে রাজ্যকে নিয়ে নিজের মতো করে জীবন যাপন করছেন অভিনেত্রী। প্রায় ২ বছরের বিরতির পর কামব্যাক করেছেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। বাংলাদেশের একাধিক সিরিজ-সিনেমায় অভিনয় করার পর এবার টলিউডেও ডেবিউ করবেন পরী। আর এইসব ব্যস্ততার মাঝেই নতুন করে প্রেমে পড়লেন বাংলাদেশী অভিনেত্রী।

একাধিক সম্পর্কে জড়িয়ে বিতর্কের শেষ নেই পরীমণিকে নিয়ে। তবে জীবনে থিতু হওয়ার জন্য বিয়ে করেন বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজের সঙ্গে। বিয়ের কিছুদিনের মধ্যেই তাঁর ও শরিফুলের জীবনে আসে তাঁদের সন্তান রাজ্য। তবে ছেলে হওয়ার পর থেকেই রাজ-পরীর জীবনে ঝড় উঠতে শুরু করে। রাজের একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে, এই সংক্রান্ত একটি ভিডিও হঠাৎ করেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপরই রাজের সঙ্গে পরীর সম্পর্কের অবনতি হতে শুরু করে। গত বছর তাঁদের বিচ্ছেদের পর ছেলে রাজ্যকে নিয়ে নিজের মতো করেই থাকেন পরী। আর এইবার আবার প্রেমে পড়লেন পরী আর সেই কথা নিজেই সোশ্যালে জানালেন তিনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

সোশ্যাল মিডিয়ায় পরী তাঁর সুন্দর একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে পরী সাদা ও লাল পাড়ের ছিমছাম শাড়ি সঙ্গে একই রঙের ব্লাউজ, চুল পরিপাটি করে খোপা করা, কানে মাটির দুল, হালকা মেকআপ, এই পরীর থেকে নজর সরানো বেশ কঠিন। নিজের এই ছবি শেয়ার করে পরী ক্যাপশনে লিখেছেন, এমন মুগ্ধ হয়ে আগে নিজেকে চেয়ে দেখিনি কখনো। এখন দেখি। প্রাণভরে নিজেকে দেখি। আর সাহস করে নিজের ভালোবাসার কথা জানান দেই। নিজেকে ভালোবাসার মতো প্রেম যে দ্বিতীয়টি আর নেই। হ্যাঁ, পরী নিজের প্রেমেই পড়েছেন। নিজের রূপেই মুগ্ধ হয়ে বারবার নিজেকে দেখছেন। পরীর এই ছবি পোস্ট হতেই তাঁর ভক্তেরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। 

Advertisement

টলিউডে ডেবিউ করতে চলেছেন পরীমণি। ফেলু বক্সী-তে তাঁকে দেখা যাবে লাবণ্যর চরিত্রে অভিনয় করতে। পরীমণির সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। দেবরাজ সিনহা পরিচালিত এই ছবির পোস্টার ইতিমধ্যেই সামনে এসেছে। এর পাশাপাশি, ফের বিতর্ক শুরু হয়েছে পরীকে নিয়ে। ঢাকার একটি ক্লাবে মদ্যপ অবস্থায় জিনিসপত্র ভাঙচুর ও বিল না মেটানোর অভিযোগ উঠেছে পরীর বিরুদ্ধে।   

আরও পড়ুন

TAGS:
Advertisement