scorecardresearch
 

Pori Moni: পিঠ থেকে খুলে পড়ছে বাথরাব, জাকুজিতে 'নিজের প্রেমে বুঁদ' পরী

Pori Moni: বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। গত বছরই শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় পরীমণির। তারপর থেকে পুত্র রাজ্যকে একাই মানুষ করছেন বাংলাদেশের সিনেমার এই নায়িকা। এমনকী কিছুদিন আগেই ছেলে রাজ্যেকে চিকিৎসা করাতে কলকাতায় এসেছিলেন পরী। সেই সময় ছেলেকে নিয়ে ঘুরেছিলেন শহরের আনাচে-কানাচে।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। গত বছরই শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় পরীমণির।

বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। গত বছরই শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় পরীমণির। তারপর থেকে পুত্র রাজ্যকে একাই মানুষ করছেন বাংলাদেশের সিনেমার এই নায়িকা। এমনকী কিছুদিন আগেই ছেলে রাজ্যেকে চিকিৎসা করাতে কলকাতায় এসেছিলেন পরী। সেই সময় ছেলেকে নিয়ে ঘুরেছিলেন শহরের আনাচে-কানাচে। এমনিতে পরীমণির যে কোনও ছবি ও ভিডিও নিমিষে ভাইরাল হয়। আর এবারও তার ব্যতিক্রম হল না। বাথরুম থেকে ছবি পোস্ট হতেই, তা পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছে। 

সিনেমা ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়েও বারবার আলোচনায় এসেছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি। তবে এই মুহূর্তে নায়িকা তাঁর কেরিয়ার নিয়ে ভীষণভাবে ব্যস্ত। খেলা হবে নামে এক সিনেমার শ্যুটিংয়ে কলকাতায় এসেছিলেন পরী। সঙ্গে অবশ্যই ছিল তাঁর ছেলে রাজ্য। আর হোটেলের বাথরুম থেকে পরী তাঁর কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে পরীকে দেখা গিয়েছে নীল রঙের জাকুজিতে। পরী বাথরাব পরে রয়েছেন, পিঠের কিছুটা অংশ খোলা, চুল বাঁধা এবং তাতে ফুল দেওয়া। অপরূপ সুন্দরী লাগছে বাংলাদেশের নায়িকাকে। এই ছবি শেয়ার করে পরী লিখেছেন, নিজের প্রেমেই বুঁদ হয়ে রই, অন্য প্রেমের সময় পাই কই। যার অর্থ, পরী এখন নিজেকে নিয়েই ব্যস্ত তাই অন্য কোনও প্রেম আর করতে ইচ্ছুক নন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

Advertisement

প্রসঙ্গত, কলকাতায় এসে এক সংবাদমাধ্যমের কাছে পরী জানিয়েছেন যে তাঁর জীবনে আর নতুন করে আর প্রেম আসবে না। পরীর জীবনে প্রেমের মতো আর কোনও উটকো ঝামেলা নেই। কিছুমাস আগেই পরী তাঁর ছেলের চিকিৎসার জন্য এই শহরে এসেছিলেন। রাজ্যের শরীরে ভাইরাস ধরা পড়েছিল। তারই চিকিৎসা করাতে পরী আসেন কলকাতায়। এবারও ছেলেকে নিয়েই এসেছেন। শরিফুলের সঙ্গে বিচ্ছেদের পর একাই ছেলেকে মানুষ করছেন বাংলাদেশী নায়িকা। কলকাতাতেও এসেছেন সিনেমার শ্যুটিংয়ের জন্যই।

প্রসঙ্গত, এর আগে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ ছবিতে কাজ করেছেন পরীমনি। কথা চলছে আরও কিছু কাজ নিয়েও। এদিকে, দেশে মুক্তির অপেক্ষায় রয়েছে এ অভিনেত্রীর সদ্য শেষ করা চলচ্চিত্র ‘ডোডোর গল্প’। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমা পরিচালনা করেছেন রেজা ঘটক।

আরও পড়ুন

TAGS:
Advertisement