scorecardresearch
 

Pori Moni: অসুস্থ পরীমনির ছেলে রাজ্য, হাসপাতাল থেকে ছবি পোস্ট বাংলাদেশী নায়িকার

Pori Moni: বেশ কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে থাকছেন না বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনি। গত বছরই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। তারপর থেকেই তাঁদের দাম্পত্যে টুকটাক অশান্তি লেগেই রয়েছে।

Advertisement
ভাল নেই পরীমনির ছেলে ভাল নেই পরীমনির ছেলে
হাইলাইটস
  • বেশ কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে থাকছেন না বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনি। গত বছরই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। তারপর থেকেই তাঁদের দাম্পত্যে টুকটাক অশান্তি লেগেই রয়েছে।

বেশ কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে থাকছেন না বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনি। গত বছরই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। তারপর থেকেই তাঁদের দাম্পত্যে টুকটাক অশান্তি লেগেই রয়েছে। এরই মাঝে ছেলে রাজ্যের আগমন।  ছেলের কথা ভেবেই নাকি এত দিন মানিয়ে-গুছিয়ে নিচ্ছিলেন সবটা। তবে রাজের ফোন থেকে তিন নায়িকার গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই ছেলেকে নিয়ে একা থাকেন পরীমনি। 

এ বছর ছেলে রাজ্যের জীবনে প্রথম ইদ। আর সেটা বাবা ছাড়াই পালন করলেন রাজ্য। এরই মাঝে রাজ্যের শরীর হঠাৎই খারাপ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই খবর নিজেই দিয়েছেন বাংলাদেশী অভিনেত্রী। পরীমনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে ঘুমোচ্ছে রাজ্য। পরীমনি এই ছবির ক্যাপশনে লিখেছেন, 'রাজ্য অসুস্থ।' ছবিটি দেখেই বোঝা যাচ্ছে পরীমনি একটি হাসপাতালের সামনে দাঁড়িয়ে। অর্থাৎ অভিনেত্রী হাসপাতালে ছেলেকে চিকিৎসা করাতে নিয়ে এসেছেন। 

পরীমনির এই ছবি পোস্ট হওয়ার পর নেটিজেনরা সকলেই তাঁর ছেলের জন্য দ্রুত আরোগ্য কামনা করেছেন। এর আগেই পরীমনি তাঁর ছেলেকে নিয়ে মর্নিং ওয়াকে গিয়েছিলেন। সেই ছবিও শেয়ার করেন। প্রসঙ্গত, ইদের দিন শরিফুল বাংলাদেশ ছেড়ে মলদ্বীপে যান। বাড়িতে একাই ছেলেকে নিয়ে ইদ উদযাপন করেন নায়িকা। বাংলাদেশের সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছিলেন, ক'দিনের জন্য মলদ্বীপ চললেন তিনি। সপ্তাহখানেক পরে ফিরবেন। তা হলে ইদে ছেলের রাজ্যের সঙ্গে কি আদৌ দেখা হল? সেই প্রসঙ্গে রাজ বলেন, ‘আমার মলদ্বীপ আসার পরিকল্পনা কয়েক দিন আগেই নেওয়া। তাই ইদের আগের দিন রাতে বনানীতে আমরা দেখা করি। রাজ্যকে নিয়ে পরী কেনাকাটা করতে বের হয়েছিল, সেখানেই আমাদের দেখা হয়। ইদের দিন দেখা কিংবা কথা, কিছুই হয়নি।’

আরও পড়ুন

অপরদিকে শরিফুলের মলদ্বীপ যাওয়া নিয়ে পরীমনি জানান যে রাজ যা খুশি করছে, নিজের মতো করে চলছে। এখন একাই রাজ্যকে সামলাচ্ছেন পরীমনি। এ বছর ইদে দু’টি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে শরিফুল রাজের। একটি ‘রক্তজবা’, অন্যটি ‘ইনফিনিটি সিজন ২’। তবে এ বছর পরীমনির কোনও ছবি মুক্তি পায়নি।   

Advertisement

Advertisement