scorecardresearch
 

Tanjin Tisha: ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কা, বড়সড় দুর্ঘটনার মুখে তানজিন তিশা

Tanjin Tisha: বাংলাদেশের জনপ্রিয় নায়িকা তানজিন তিশা এ পার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। সেই তানজিন তিশাই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন।বৃহস্পতিবার রাতে ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হতে হয় তাঁকে। যদিও তিশার বিশেষ আঘাত লাগেনি।

Advertisement
তানজিন তিশা তানজিন তিশা
হাইলাইটস
  • বাংলাদেশের জনপ্রিয় নায়িকা তানজিন তিশা এ পার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। সেই তানজিন তিশাই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন।

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা তানজিন তিশা এ পার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। সেই তানজিন তিশাই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন।বৃহস্পতিবার রাতে ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হতে হয় তাঁকে। যদিও তিশার বিশেষ আঘাত লাগেনি। তবে গোটা ঘটনায় খুবই আতঙ্কিত হয়ে পড়েছেন বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় মুখ। দুর্ঘটনায় তাঁর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং সেই গাড়ির ছবি দিয়েই তানজিন পুরো ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। 

তানজিন ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ‘শেষ রাতটা কখনও ভুলব না। পথ দুর্ঘটনার কবলে পড়েছিলাম এবং একটি ড্রাম ট্রাক আমার গাড়িটিকে প্রায় গুড়িয়ে দিয়েছে। গাড়িটি আমার খুবই কাছের কারণ কষ্টার্জিত অর্থ দিয়ে সেটি কিনেছিলাম। তাই এই ক্ষতিটা মেনে নেওয়া আমার পক্ষে সহজ নয়।’ একই সঙ্গে তিশা জানান, তিনি ভাল আছেন। অনুরাগীদের আশ্বস্ত করে লেখেন, ‘একটু চোট লেগেছে। কিন্তু ঠিক আছি।’ স্বাভাবিকভাবেই তিশার এই পোস্ট দেখে কিছুটা উদ্বিগ্নেই ছিলেন তাঁর অনুরাগীরা। জানা গিয়েছে, যে গাড়িতে তিনি ছিলেন, তার পিছনের অংশটি প্রায় দুমড়ে গিয়েছে।

গত অগাস্টে প্রবল অসুস্থ হয়ে পড়েছিলেন তিশা। এমনকি হাসপাতালেও ভর্তি করানো হয় তাঁকে। সেই অভিজ্ঞতাকে ‘মৃত্যু যন্ত্রণা’র সঙ্গে তুলনা করেছিলেন অভিনেত্রী। তবে সুস্থ হয়ে বাড়ি ফেরার পর ফের একের পর এক কাজ করতে থাকেন তিনি। প্রসঙ্গত, পরীমণির স্বামী শরিফুল রাজের গোপন ভিডিও ফাঁস বিতর্কে নাম জড়িয়ে পড়ে তিশার। যদিও এই ভিডিও পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যে তা মুছে দেওয়া হয়। 

আরও পড়ুন

তিশা বাংলাদেশের পাশাপাশি এপার বাংলাতেও দারুণভাবে পরিচিত। সোশ্যাল মিডিয়ার দৌলতে তানজিনের নাটক-সিরিজ দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশের একাধিক মিউজিক ভিডিওতেও তিশাকে দেখা গিয়েছে। 

Advertisement

Advertisement