scorecardresearch
 

Tasnia Farin: তাসনিয়ার নামে মেয়ের নাম, কলকাতায় ক্যাবচালকের কীর্তিতে মুগ্ধ বাংলাদেশি নায়িকা, VIDEO

Tasnia Farin: বাংলাদেশের পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা কম নয় তাসনিয়া ফারিনের। তাঁর মিষ্টি হাসির প্রেমে পাগল সবাই। কারাগার, লেডিজ অ্যান্ড জেন্টলমেন ওয়েব সিরিজে তাঁর অভিনয় প্রশংসিত। সম্প্রতি ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ছবিতে অভিনয় করে এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল তিনি। গত বছর পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন।

Advertisement
তাসনিয়া ফারিন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম তাসনিয়া ফারিন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলাদেশের পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা কম নয় তাসনিয়া ফারিনের।

বাংলাদেশের পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা কম নয় তাসনিয়া ফারিনের। তাঁর মিষ্টি হাসির প্রেমে পাগল সবাই। কারাগার, লেডিজ অ্যান্ড জেন্টলমেন ওয়েব সিরিজে তাঁর অভিনয় প্রশংসিত। সম্প্রতি ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ছবিতে অভিনয় করে এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল তিনি। গত বছর পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য কলকাতায় এসেছিলেন তাসনিয়া। আর এখানে এসে জীবনের সেরা অভিজ্ঞতা সঞ্চয় করে নিয়ে গেলেন বাংলাদেশি অভিনেত্রী। সেই অভিজ্ঞতার কথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়া পেজে। 

কলকাতায় এসে তাসনিয়ার এমন একজনের সঙ্গে পরিচয় হয়, যিনি তাঁর মেয়ের নাম বদলে নায়িকার নাম রাখেন। আর তাসনিয়া এই ঘটনা শোনার পর রীতিমতো আপ্লুত। আসলে তাসনিয়া কলকাতায় এসে এক ক্যাবচালকের কথা তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়া পেজে। কথায় কথায় ক্যাবচালকের কাছে তাসনিয়া জানতে চান যে তাঁর মেয়ের নাম কী। চালক বাংলাদেশী অভিনেত্রীকে জানান যে তাঁর মেয়ের নাম তাসনিয়া ফারিন। ৮ বছরের মেয়ে তাসনিয়া তৃতীয় শ্রেণীতে পড়ে। তবে ক্যাবচালক জানান, প্রথমে তাঁর মেয়ের নাম রাখা হয়েছিল রাফিয়া, যেহেতু ক্যাবচালকের নাম রাকিব। বাবার নামের সঙ্গে মিলিয়েই এই নাম রাখা হয়। রাফিয়া নামেই বড় হচ্ছিল সেই কিশোরী। কিন্তু হঠাৎই তাসনিয়ার অনুরাগী হয়ে পড়েন ক্যাবচালক। সেই কারণেই মেয়ের নাম রাখেন তাসনিয়া ফারিন।

তাসনিয়া তাঁর ও ক্যাবচালকের গোটা কথোপকথন ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। সেখানেই তাসনিয়াকে ক্যাবচালক জানান যে অপূর্বের সঙ্গে ফারিনের অভিনয় সব থেকে ভালো লাগে তাঁর। স্বভাবতই তাসনিয়া ক্যাবচালকের এই ভালোবাসায় আপ্লুত। তিনি এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'সবকিছু ছাপিয়ে আমার সবচেয়ে বড় অর্জন দর্শকদের ভালবাসা। অনেক শুভাকাঙ্খীদের সাথে দেখা হয় কিন্তু আজকে এমন একজনের সাথে দেখা হল যিনি নিজের মেয়ের নাম পরিবর্তন করে আমার নামে নাম রেখেছেন। বিশ্বের যেকোন প্রান্তে গেলে আপনাদের এমন ভালবাসা আমাকে সত্যিই অনেক আপ্লুত করে। eternally grateful।' 

আরও পড়ুন

Advertisement

তাসনিয়া জানিয়েছেন যে তিনি কলকাতায় এসে যে হোটেলে উঠেছিলেন, হোটেলের বাইরে থেকেই এই ক্যাবচালককে পান তিনি। তাঁর গাড়িতেই তাসনিয়া সারাদিন ঘুরেছেন। কলকাতায় এসে কিনেছেন প্রচুর ব্লাউজ কারণ অভিনেত্রী শাড়ি পরতে ভীষণ ভালোবাসেন। প্রসঙ্গত, অতনু ঘোষ পরিচালিত ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। পুরস্কার পেয়ে দারুণ উচ্ছ্বসিত তাসনিয়া ফারিন। 

Advertisement