scorecardresearch
 

Porimoni-Shariful Raj: প্রকাশ্যেই চুমু, পরীমণির রাগ ভাঙানোর সিক্রেট ফাঁস স্বামী রাজের

ঢালিউডের সবচেয়ে আলোচিত দম্পতি বোধহয় রাজ-পরীমণি। গতবছরের পর এবছরের শুরু থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই শোবিজের এই দম্পতি। কয়েক সপ্তাহ আগেও শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্ক ভাঙতে চলেছে। তবে সেই মান-অভিমানের পালা মিটিয়ে এখন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন এই দম্পতি। আর এর মাঝেই পরীর গালে চুমু খেলেন স্বামী শরিফুল রাজ।

পরীমণির রাগ ভাঙানোর সিক্রেট ফাঁস স্বামী রাজের পরীমণির রাগ ভাঙানোর সিক্রেট ফাঁস স্বামী রাজের

ঢালিউডের সবচেয়ে আলোচিত দম্পতি বোধহয় রাজ-পরীমণি। গতবছরের পর এবছরের শুরু থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই  শোবিজের এই দম্পতি। কয়েক সপ্তাহ আগেও শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্ক ভাঙতে চলেছে। তবে সেই মান-অভিমানের পালা মিটিয়ে এখন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন এই দম্পতি। আর এর মাঝেই পরীর গালে চুমু খেলেন স্বামী শরিফুল রাজ। জানালেন অভিমানী পরীমণির রাগ স্বামী হিসাবে কীভাবে ভাঙান তিনি। 

সংসারের ভাঙন নিয়ে রব উঠলেও এখন বেশ সুখেই আছেন বলে জানাচ্ছেন রাজ-পরী। প্রায় দুই সপ্তাহ হল ঝামেল মিটলেও  দুজনকে একসঙ্গে কোথাও দেখা যাচ্ছিল না একসঙ্গে।  দুজনের কোনো ছবিও প্রকাশিত হয়নি। প্রকাশ্যে একসঙ্গে তাঁদের দেখা না যাওয়ায় অনেকের মনে জল্পনা ছিল, আদৌ কি রাজ-পরীর সম্পর্ক জোড়া লেগেছে? কিন্তু সেই সন্দেহকে তুড়ি মেরে গত  শনিবার দুপুরে একসঙ্গে এক অনুষ্ঠানে হাজির হলেন পরীমণি ও শরিফুল রাজ। এদিন তাঁরা ঢাকার একটি প্রতিষ্ঠানের নতুন শোরুম উদ্বোধন করতে আসেন। সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানে যোগ দেন রাজ ও পরী।

পরীর অভিমান যেভাবে ভাঙান রাজ
শোরুম উদ্বোধনের আগেই সাংবাদিকদের প্রশ্নে মুখে পড়েন  তারকা দম্পতি। প্রথমেই পরীর স্বামী রাজের কাছে জানতে চাওয়া হয়, সংসার কেমন চলছে? প্রশ্ন শুনেই রাজ বলেন, খুবই ভালো, ফ্যান্টাস্টিক। বলতে পারেন সুখ–আনন্দে আমাদের ঘর এখন ভরপুর। নিজের কথার সঙ্গে যোগ করে রাজ আরও বলেন, ‘সংসারজীবনে ঝুটঝামেলা থাকেই। এটি প্রায় সব সংসারেই হয়। আমি মনে করি, দাম্পত্যজীবনে একটু মান–অভিমান থাকলে ভালোবাসার গভীরতা বাড়ে। আমাদেরও বেড়েছে।' কিন্তু পরীর রাগ বা অভিমান হলে কীভাবে ভাঙান রাজ? এমন প্রশ্ন করতেই সঙ্গে সঙ্গে পরীর গালে আলতো করে চুমু খান রাজ। রাজ বলেন, এভাবে গালে আলতো চুমু দিয়ে পরীর রাগ–অভিমান ভাঙাই। আমি ওর সামনে এমনভাবে গিয়ে দাঁড়াই, সব রাগ-অভিমান যেন উড়ে যায় ওর। আমার ওপর রাগ–অভিমান করে থাকতে পারে না পরী। তখন পাশে বসে রাজের কথা শুনছিলেন আর মিটিমিটি হাসছিলেন পরীমণি। এই অভিনেত্রী বললেন, আমরা কী সুন্দর আছি, ভালো আছি, সেটা কি আমাদের দেখে বোঝা যাচ্ছে না? আশীর্বাদ করবেন, যাতে এভাবেই আমাদের সামনের জীবনটা সুন্দরভাবে এগিয়ে যায়।
 
রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীও
এর আগে বুধবার নিজের  সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বামী রাজের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন পরীমণি। পরীমণি বলেন, রাজ হলো আমার জীবনের রাজা। আমাকে ও রানির মতোই রেখেছে। রাজ পুরো বাচ্চাদের মতো এসে ‘সরি’ বলে। ওর সবটাই ভালো, কোনটা যে খারাপ বলি। সে জন্যই তো সাত দিনের মাথায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মানুষটা ভালো না হলে কি ওকে নিয়ে সংসার করার কথা ভাবি? প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ করেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন ঘোষণা করেন— সন্তান আসছে তাদের ঘরে। গত বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

এদিন সেই বিয়ের একবছর। এই উপলক্ষে ফেসবুকে বিয়ের একটি ভিডিও পোস্ট করেছেন পরীমণি। যেখানে রাজকে তিনি ভালবাসেন সেই কথা উল্লেখ করেছেন। 

কম জাননি রাজও। তিনিও ফেসবুকে পরীর প্রতি ভালবাসার কথা জানিয়ে ছবি পোস্ট করেছেন বিবাহ বার্ষিকীতে।