scorecardresearch
 

Shakib-Bubly Son: নবজাতকের ছবি বুবলির ওয়ালে, আবেগঘন পোস্ট শাকিবেরও; ব্যাপারটা কী?

কয়েকবছর ধরেই অভিনেত্রী শবনম বুবলির মা হওয়ার গুঞ্জন ছিল। শোনা যাচ্ছিল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তানের মা হয়েছেন তিনি। তবে দুজনেই সবসময় বিষয়টি অস্বীকার করে যান। তবে গতবছর ২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন বুবলি।

Advertisement
বুবলির একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন বুবলির একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন

বাংলাদেশের সুপারস্টার শাকিবের নামে উঠেছে ধর্ষণের অভিযোগ। তবে এই খারাপ সময়েও প্রাক্তন বর ও ছেলের বাবার সঙ্গ ছাড়েননি অপু বিশ্বাস। প্রাক্তনের পাশে দাঁড়াতেই দেখা গিয়েছে অপু বিশ্বাসকে। এবার শাকিবের আরেক সন্তানের মা শবনম বুবলিও মুখ খুলেছেন। সোমবার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন বুবলি। সেখানে বেশকিছু প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। জানতে চেয়েছিলেন, এতো অভিযোগ আগে কোথায় ছিল? মধ্যরাতে শাকিবের হোটেল কক্ষে ওই মহিলা কী করছিলেন? আর এর ২৪ ঘণ্টার মধ্যে বুববলির প্রফাইলে দেখা মিলল এক নবজাতকের। যাকে ঘিরে আলোচনা শুরু বাংলাদেশের বিনোদন মাধ্যমে। 

 নবজাতকের ছবি শেয়ার করে বুবলি লিখেছেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এ দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল, আমি যেন স্বর্গে আছি।’ বুবলি নিজের  অনুভূতি প্রকাশ করতে লিখেছে, ‘তোমাকে বুকে নেবার পর কী যে শান্তি লাগছিল। স্বর্গের সুখ বুঝি এমনই হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।’ শেষে বুবলী লিখেছেন, ‘তুমি আমার অক্সিজেন, লক্ষ্মীমানিক, আমার পুরো পৃথিবী। অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন, আমার কলিজা বাবা।’

 

 আসলে বুবলির একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন আজ অর্থাৎ ২১ মার্চ। আর সেই কারণেই অনেক উচ্ছ্বসিত অভিনেত্রী। ছেলের জন্মদিনে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শুভেচ্ছা জানিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন বুবলি। শুভেচ্ছা জানালেন তাঁর ভক্তরাও। আজ তিন বছর পূর্ণ হলো  শেহজাদ খান বীরের । ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় জন্ম বীরের। 

মঙ্গলবার নিজের  ফেসবুক ভেরিফায়েড পেজে ছেলে বীরের সঙ্গে তোলা পুরনো একটি ছবি পোস্ট করেন শাকিবও। ছবিতে দেখা যায় তারকা বাবার কোলে  ডিজিটাল ডিভাইস হাতে বসে আছেন বীর। শাকিব ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা।’ দুই নায়িকার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থাকলেও সন্তানদের সঙ্গে প্রায়ই দেখা যায় শাকিবকে।

Advertisement

 

প্রসঙ্গত কয়েকবছর ধরেই অভিনেত্রী শবনম বুবলির মা হওয়ার গুঞ্জন ছিল। শোনা যাচ্ছিল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তানের মা হয়েছেন তিনি। তবে দুজনেই সবসময় বিষয়টি অস্বীকার করে যান। তবে গতবছর ২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন বুবলি। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’ ক্যাপশন থেকে সহজেই অনুমান করেছিল, কয়েকবছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলি। কারণ ২০২০ সালে দীর্ঘ ১১ মাস উধাও ছিলেন তিনি।  এরপর সোশ্যাল মাধ্যমে সন্তান ও শাকিবের একাধিক ছবি শেয়ার করেন বুবলি। লেখেন,  “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র।” প্রসঙ্গত 'বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলি। ছবিতে অভিনয় করতে গিয়ে তাঁর ও শাকিব খানের সম্পর্কের গুঞ্জন শোনা যায়।
 

Advertisement