scorecardresearch
 

Mostofa Sarwar Farooki: বিছানায় শুয়েই মেয়ের সঙ্গে খেলছেন ফারুকি, কেমন আছেন পরিচালক? জানালেন তিশা

Mostofa Sarwar Farooki: এক সপ্তাহ আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকি। ঢাকার এক হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। পরিচালকের স্ত্রী তথা জনপ্রিয় বাংলাদেশী অভিনেত্রী নুসরত ইমরোজ তিশা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে পরিচালক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন।

Advertisement
পরিচালক ফারুকি কেমন আছেন? পরিচালক ফারুকি কেমন আছেন?
হাইলাইটস
  • এক সপ্তাহ আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকি।

এক সপ্তাহ আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকি। ঢাকার এক হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। পরিচালকের স্ত্রী তথা জনপ্রিয় বাংলাদেশী অভিনেত্রী নুসরত ইমরোজ তিশা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে পরিচালক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তবে এখন অনেকটাই সুস্থ পরিচালক। আর বাড়ি ফিরতেই মেয়ের সঙ্গে খেলতে শুরু করে দিলেন। 

পরিচালকের অসুস্থতার খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। যদিও তিশা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে প্রায়ই পরিচালকের শারীরিক অবস্থার আপডেট দিতে থাকেন। গত ২৫ জানুয়ারি তিশা নেটমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে জানান, ফারুকী স্থিতিশীল আছেন। তাঁর বিশ্রাম প্রয়োজন কিছু দিন। পরিচালককে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। বাড়ি এসেই মেয়ে ইলহামের সঙ্গে খেলায় মেতে উঠেছেন বাবা। দুর্বল শরীরে বিছানায় শুয়েই একরত্তি মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন পরিচালক। বাবা-মেয়ের সেই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিশা। অভিনেত্রী এই ছবি পোস্ট করে লিখেছেন যে সবাই যেন তাঁর স্বামীর জন্য প্রার্থনা করেন। 

অভিনেত্রী এই পোস্টেই জানান, ২৯ তারিখ ফারুকির একটা সিটিস্ক্যান হয়েছে। রিপোর্ট ভাল এসেছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন পরিচালক। পরিচালকের সুস্থ হয়ে ওঠার খবরে নিশ্চিন্ত তাঁর অনুরাগীরাও। এদিকে ফারুকীর অসুস্থতার খবর মিলতেই তাঁর গ্রুত আরোগ্য কামনা করেছেন, বাংলাদেশ ও ভারতের বহু শিল্পী ও অনুরাগীরা। দুই বাংলার সেলিব্রিটিরাই পরিচালকের দ্রুত আরোগ্য কামনা করেন। 

Advertisement

প্রসঙ্গত, বাংলাদেশ সিনেমা জগতে ফারুকি খুবই পরিচিত এক নাম। তিনি পরিচালনার পাশাপাশি, প্রযোজনা, চিত্রনাট্যকার হিসাবেও কাজ করেন ফারুকি। পরিচালকের হাত ধরেই ডুব ছবিতে প্রথমবারের জন্য কাজ করেন ইরফান খান। সেই ছবিতে ছিলেন পার্নো মিত্র। ছবিটি কবি হুমায়ুন কবীরের জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল বলেই জানা যায়। এছাড়াও নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে 'নো ম্যানস ল্যান্ড' নামে একটি হিন্দি ছবিও বানাচ্ছেন ফারুকী। চঞ্চল চৌধুরীকে নিয়ে বাংলাদেশের ওটিটির জন্য ছবি বানাচ্ছেন ফারুকি। 

আরও পড়ুন

Advertisement