scorecardresearch
 

Porimoni: ইদে বাংলাদেশ ছেড়ে কলকাতায় পরীমনি, কী কিনে দিলেন ছেলেকে ?

Porimoni: শনিবার বিশ্বজুড়ে পালন হচ্ছে খুশির ইদ। দুই বাংলাতেও ইদ পালিত হচ্ছে খুবই সুন্দরভাবে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এই মুহূর্তে এক অ্যাওয়ার্ড ইভেন্টের জন্য কলকাতায়। তবে শনিবারই তিনি পরিবারের সঙ্গে ইদ কাটাতে ফিরে যাবেন নিজের দেশে বলে জানিয়েছেন। একরত্তিকে নিয়েই এই শহরে এসেছেন অভিনেত্রী। মা হওয়ার পর এবারই প্রথম ইদ উদযাপন করবেন পরীমনি

Advertisement
ছেলে রাজ্যর সঙ্গে প্রথম ইদ পরীমনির ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ছেলে রাজ্যর সঙ্গে প্রথম ইদ পরীমনির ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • শনিবার বিশ্বজুড়ে পালন হচ্ছে খুশির ইদ। দুই বাংলাতেও ইদ পালিত হচ্ছে খুবই সুন্দরভাবে।
  • বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এই মুহূর্তে এক অ্যাওয়ার্ড ইভেন্টের জন্য কলকাতায়।
  • তবে শনিবারই তিনি পরিবারের সঙ্গে ইদ কাটাতে ফিরে যাবেন নিজের দেশে বলে জানিয়েছেন। একরত্তিকে নিয়েই এই শহরে এসেছেন অভিনেত্রী।

শনিবার বিশ্বজুড়ে পালন হচ্ছে খুশির ইদ। দুই বাংলাতেও ইদ পালিত হচ্ছে খুবই সুন্দরভাবে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এই মুহূর্তে এক অ্যাওয়ার্ড ইভেন্টের জন্য কলকাতায়। তবে শনিবারই তিনি পরিবারের সঙ্গে ইদ কাটাতে ফিরে যাবেন নিজের দেশে বলে জানিয়েছেন। একরত্তিকে নিয়েই এই শহরে এসেছেন অভিনেত্রী। মা হওয়ার পর এবারই প্রথম ইদ উদযাপন করবেন পরীমনি। অথচ তিনি এখন দেশের বাইরে। অভিনেত্রীর সঙ্গে তাঁর পুত্র রাজ্যর প্রথম ইদ। তাই স্বাভাবিকভাবেই পরীমনি–শরীফুল রাজ দম্পতির আনন্দের কমতি নেই। রাজ্যর প্রথম ইদ, মা পরীমণী কী উপহার দিলেন ছেলেকে? 

প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি বলেছেন যে ইদের দিন বাবা শরীফুল রাজের সঙ্গে মিলিয়ে সাদা পাঞ্জাবি, সাদা টুপি ও জুতো পরবে আট মাস বয়সী রাজ্য। এরই মধ্যে দেশে সব কেনাকাটা শেষ করেছেন পরীমনি। দেশের বাইরেও কেনাকাটা করবেন। জন্মের পর সন্তানের প্রথম ইদ। তাই ইদের আগে আগে পরীর মনে রাজ্যকে ঘিরে একটা সাজ সাজ রব কাজ করছে। এবারের ইদটি একেবারই অন্য রকম হবে বাংলাদেশী নায়িকা পরীমনির কাছে। 

আরও পড়ুন: Porimoni: ফের সম্পর্কে ফাটল রাজ- পরীর? ঢালিউড নায়িকার পোস্টে নয়া জল্পনা

 

পরীমনি বলেন, ‘জন্মের পর রাজ্যর প্রথম ইদ এটি। আত্মীয়-স্বজনের কাছ থেকে ইতিমধ্যেই প্রচুর উপহার পেয়েছে সে। কিন্তু রাজ্য তো আমার প্রথম সন্তান। আমি আলাদা করে নিজের হাতে তার জন্য সাদা রঙের পায়জামা, পাঞ্জাবি, জুতো সহ অনেক কিছু  কিনেছি। শুধু রাজ্যর জন্যই নয়, আমার বাড়ি ও শ্বশুরের বাডির সবার জন্যই কেনাকাটা করেছি। ইদের দিন সকালে নিজের হাতে রাজ্যকে সাজাব। সে প্রথমবার টুপি–পাঞ্জাবি পরবে। ইশ! কেমন যে লাগবে তাকে, ভাবছি! সারাদিন লোকজন আসবে বাড়িতে। সবার কোলে কোলে সারা বাড়ি ঘুরবে রাজ্য। রাজ্যর কারণে এবার আমাদের বাসায় ইদের আনন্দ দ্বিগুণ হবে।’  

Advertisement

আরও পড়ুন: Porimoni: সোনার বাটি- চামচে রাজ- পরীর ছেলের মুখেভাত, চরম ট্রোলড ঢালিউড নায়িকা

পরীমনি এও বলেন, ‘রাজ্যর জন্য জুতো কেনার সময় একটু চিন্তাভাবনা করে কিনেছি। পারফেক্ট সাইজ না কিনে এক সাইজ বড় কিনেছি। কারণ, ছোট মানুষ, ব্যথাও তো লাগতে পারে, বলতে তো পারবে না।’ এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য শহরে এসেছিলেন পরীমনি। কলকাতায়ও রাজ্যর জন্য ইদের কেনাকাটা করেছেন বলে জানান অভিনেত্রী। তবে ইদের দিন তাঁর ও রাজ্যর জন্য বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করেছেন শরীফুল। 

বাংলাদেশের আলোচিত নাম পরীমনি চলচ্চিত্র জগতে ব্যস্ততমও নামও বটে। ২০১৫ সালে পর্দায় আবির্ভাবের পর থেকে গতি কমতে দেখা যায়নি পরীমনির কর্মজীবনে। জায়েদ খানের সঙ্গে ‘ভালোবাসা সীমাহীন’ ছবি দিয়ে পথ চলা শুরু। তবে অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন বিতর্কে ভরপুর। তবে এই সব কিছুই এখন অতীত। এখন স্বামী শরীফুল ও ছেলে রাজ্যকে নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করে ফেলেছেন অভিনেত্রী।  

Advertisement