scorecardresearch
 

Shakib-Bubly-Apu: ইদে দ্বিতীয় স্ত্রী বুবলির হাত ধরছেন শাকিব, পাল্টা গেমপ্ল্যান তৈরি প্রাক্তন অপুরও

সম্প্রতি বাংলাদেশি তারকা শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই সময়ে শাকিবের ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। শাকিবকে নিয়ে তাঁর জুই প্রাক্তন স্ত্রী অপু ও শবনম বুবলির ঝামেলাও সোশ্যাল মিডিয়ায় চর্চিত। আর এই আবহেই জানা গেল, অপু নন আসন্ন ইদে বুবলির হাতই ধরতে চলেছেন বাংলাদেশি সুপারস্টার।

Advertisement
ইদে শাকিব-বুবলি বনাম অপুর লড়াই ইদে শাকিব-বুবলি বনাম অপুর লড়াই

সম্প্রতি বাংলাদেশি তারকা শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই সময়ে শাকিবের ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। শাকিবকে নিয়ে তাঁর জুই প্রাক্তন স্ত্রী অপু ও শবনম বুবলির ঝামেলাও সোশ্যাল মিডিয়ায় চর্চিত। আর এই আবহেই জানা গেল, অপু নন আসন্ন ইদে বুবলির হাতই ধরতে চলেছেন বাংলাদেশি সুপারস্টার। তবে বাস্তবে নয়, ইদে সিনেমার পর্দায় একসঙ্গে আসছেন শাকিব খান ও শবনম বুবলি। তবে পিছিয়ে নেই অপুও। ইদে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘প্রেম প্রীতি বন্ধন’। যেখানে জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে শাকিবের প্রথম ঘরণীকে। ফলে এ বার ইদে শাকিব-বুবলি বনাম অপুর লড়াই দেখা যাবে বক্স অফিসে।

এবারের ইদে শাকিব-বুবলীর ‌‘লিডার : আমিই বাংলাদেশ’ মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের সিনেমা হলগুলিতে। ইতিমধ্যে সব প্রস্তুতি নেওয়া সম্পন্ন। এরই মধ্যে শতাধিক সিনেমা হলে মুক্তির জন্য বুকিংও দেওয়া হয়ে গেছে বলে খবরে প্রকাশ। জানা গেছে, সিনেমার খাতিরেই এ মুহূর্তে বুবলির সঙ্গে মিশছেন শাকিব। যার প্রতিফলন দেখা গেছে শাকিবের জন্মদিনে। ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে শাকিবের বাড়িতে কেক নিয়ে হাজির হয়েছিলেন বুবলি। তুলেছেন শাকিবের সঙ্গে ছবি। খাইয়ে দিয়েছেন কেক। অপু বিশ্বাসও তার ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে শাকিবকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন। কিন্তু সে আয়োজনে শুধু ছেলে জয়ের সঙ্গেই শাকিবের ছবি দেখা গেছে। অপুর সঙ্গে কোনো ছবি তুলেছেন কিনা, সেটি জানা যায়নি। তুললেও তা প্রকাশ হয়নি।  এদিকে ঈদের সিনেমা নিয়ে বরাবরের মতোই আশাবাদী শাকিব খান ও বুবলি। শাকিব খান নিজের ফেসবুক পেজ থেকে নিয়মিত প্রচার চালাচ্ছেন সিনেমাটির। 

অন্যদিকে অপু বিশ্বাসও একই পথে হাঁটছেন। শাকিব-বুবলি অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাকে টেক্কা দিতে ইদে আসছে অপু-জয় অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’। ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। অপু-জয় ছাড়াও এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এলআর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। সিনেমাটির নায়ক জয় চৌধুরী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘গত সপ্তাহে সেন্সর হয়েছে। ইতোমধ্যে ২০টির মতো হলও বুকিং দেওয়া হয়েছে। ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার বড় বড় হলে চলবে সিনেমাগুলো। পাশাপাশি ৩৫ জেলার শিলকলা একাডেমিতেও সিনেমাটি প্রদর্শিত হবে।’ তাই বলাই যায় এবারের ইদে ঢালিউজে হতে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। অপু-বুবলি-শাকিবেরভক্তরা অপেক্ষা করছেন, ইদে মূলত সাফল্যের পাল্লা কার দিকে ভারি হয়।
 

Advertisement

Advertisement