scorecardresearch
 

Shirin Shila: অভিনেত্রীকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা যুবকের, বাংলাদেশে শোরগোল, VIDEO VIRAL

Shirin Shila: জনপ্রিয় হওয়ার বিড়ম্বনা কিন্তু অনেক। বিশেষ করে তাঁরা যদি গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত থাকেন। পাবলিক প্লেস হোক বা শ্যুটিং যে কোনও জায়গাতেই ভক্তদের আবদার মেটাতে হয় তাঁদের। কখনও সেলফি তোলার আবদার আবার কখনও বা অটোগ্রাফ, এই সব আবদারই মেটান অভিনেতা-অভিনেত্রীরা। তবে এবার ভক্তের আবদার মেটাতে গিয়ে রীতিমতো বিপাকে পড়লেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শিরিন শিলা।

Advertisement
বাংলাদেশী অভিনেত্রীকে চুমু খাওয়ার চেষ্টা ভক্তের বাংলাদেশী অভিনেত্রীকে চুমু খাওয়ার চেষ্টা ভক্তের
হাইলাইটস
  • জনপ্রিয় হওয়ার বিড়ম্বনা কিন্তু অনেক। বিশেষ করে তাঁরা যদি গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত থাকেন। পাবলিক প্লেস হোক বা শ্যুটিং যে কোনও জায়গাতেই ভক্তদের আবদার মেটাতে হয় তাঁদের। কখনও সেলফি তোলার আবদার আবার কখনও বা অটোগ্রাফ, এই সব আবদারই মেটান অভিনেতা-অভিনেত্র

জনপ্রিয় হওয়ার বিড়ম্বনা কিন্তু অনেক। বিশেষ করে তাঁরা যদি গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত থাকেন। পাবলিক প্লেস হোক বা শ্যুটিং যে কোনও জায়গাতেই ভক্তদের আবদার মেটাতে হয় তাঁদের। কখনও সেলফি তোলার আবদার আবার কখনও বা অটোগ্রাফ, এই সব আবদারই মেটান অভিনেতা-অভিনেত্রীরা। তবে এবার ভক্তের আবদার মেটাতে গিয়ে রীতিমতো বিপাকে পড়লেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শিরিন শিলা। এই ঘটনায় যথেষ্ট বিব্রত অভিনেত্রী। এই ঘটনার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। এরপর সেই ভিডিও এখন ভাইরাল। 

জানা গিয়েছে, ঢাকার ধামরাইয়ের এক গ্রামে শ্যুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী শিরিন শিলা। সেখানেই হাজির হন এক ভক্ত, যে কমলা রঙের টি-শার্ট পরেছিল। অভিনেত্রীর সঙ্গে দেখা করতে চাইলে তিনি প্রথমে বিষয়টি স্বাভাবিকভাবেই নেন। ওই ভক্ত বারবার অভিনেত্রীকে জড়িয়ে ধরছিলেন। প্রথম দিকে এটা নিয়ে খুব একটা পাত্তা না দিলেও পরে যখন ওই ভক্ত আচমকা চুমু খাওয়ার চেষ্টা করে তখন তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন শিরিন শিলা। এই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত বাংলাদেশের অভিনেত্রী। 

আরও পড়ুন: Mainul Ahsan Noble: লক্ষাধিক টাকার প্রতারণা, এবার পুলিশের হাতে গ্রেফতার গায়ক নোবেল

 

বাংলাদেশের সিনেমায় খুবই পরিচিত এক মুখ শিরিন। অভিনেত্রী বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, “সকালে আমার নতুন সিনেমা দ্যা রাইটারের আউটডোর শ্যুটিং করতে আমরা ধামরাইয়ে যাই। এ সময় শ্যুটিং স্পটে একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। আমিও তাকে কাছে ডেকে কথা বলতে শুরু করি। ওই সময় ছেলেটি আবেগী কণ্ঠে আমাকে বলে- তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়, তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি। এ সময় সে বলে তার ক্ষুধা পেয়েছে, তখন আমি তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দেই। তখনই সে আমাকে জড়িয়ে ধরে। আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি।” অভিনেত্রী এৎর সঙ্গে আরও যোগ করে বলেন, “কিন্তু তার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসতে চাইলে সে আবার আমাকে বলে- সে না কি কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই সে আমাকে আবারও জড়িয়ে ধরে আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। আচমকা এমন একটি ঘটনায় আমি হতভম্ব হয়ে যাই। পরে সেখানে থাকা শ্যুটিংয়ের লোকজন ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে ফিরে আসি।” 

Advertisement

আরও পড়ুন: Pori Moni Hospitalised: হাসপাতালে ভর্তি পরীমনি, সঙ্গে ছেলেও; হলটা কী অভিনেত্রীর ?

তবে শিরিনের কাছে এই ধরনের ভক্তদের কীর্তি বেশ বিব্রতকর। তিনি এও জানিয়েছেন যে সেই ছেলেটিকে দেখে তাঁর মায়া হওয়াতেই তিনি কাছে ডেকে নিয়েছিলেন। কিন্তু ছেলেটি যে কাজ করল তাতে শিরিনের মানুষের ওপর থেকে বিশ্বাস উঠে গিয়েছে বলে জানান তিনি। এই ভিডিও শিরিন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে ক্যাপশনে লেখেন, এ কেমন ভালোবাসা। কয়েকদিন আগেই এই একই রকমের অস্বস্তিকর পরিস্থিতি সৃষ্টি হয়েছিল অভিনেত্রী অহনা কুমারের সঙ্গেও। ছবি তোলার সময় এক অনুরাগী তাঁর কোমর জড়িয়ে ধরেছিলেন। সেই ঘটনার প্রতিবাদ করেছিলেন অভিনেত্রী। আবারও প্রায় একই রকম বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হল বাংলাদেশী অভিনেত্রীকে।

Advertisement