scorecardresearch
 

Pori Moni new Proposal: রাজের সঙ্গে বিচ্ছেদের মাঝেই পরিমনিকে বিয়ের প্রস্তাব বিখ্যাত ক্রিকেটারের

ঢালিউড অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী পরীমনির বিচ্ছেদ হতে চলেছে এই খবর আর কারও কাছে অজানা নয়। এর আগে পরীমনির একাধিক বিয়ে-প্রেম নিয়ে চর্চাও কম হয়নি। আর এর মাঝেই নতুন করে বিয়ের প্রস্তাব পেলেন ঢাকাই অভিনেত্রী। আর সেই প্রস্তাব দিলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

Advertisement
কী জবাব দিলেন পরীমনি? কী জবাব দিলেন পরীমনি?

ঢালিউড অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী পরীমনির বিচ্ছেদ হতে চলেছে এই খবর আর কারও কাছে অজানা নয়। এর আগে পরীমনির একাধিক বিয়ে-প্রেম নিয়ে চর্চাও কম হয়নি। আর এর মাঝেই নতুন করে বিয়ের প্রস্তাব পেলেন ঢাকাই অভিনেত্রী। আর সেই প্রস্তাব দিলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তবে পুরোটাই টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে। যা নিয়ে বাংলাদেশি মিডিয়ায় এখন কম চর্চা হচ্ছে না।

 প্রতি বছরই বাংলাদেশে ইদকে ঘিরে তারকাদের আড্ডার আয়োজন করা হয় বিভিন্ন টিভি চ্যানেলে। যেখানে ভক্তদের সঙ্গে নিজেদের ইদের মুহূর্তগুলো ভাগ করে নেওয়ার সুযোগ পান তারকারা। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ইদ আড্ডায় হাজির হন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি, নায়ক রোশান ও বাংলাদেশের জাতীয় দলের প্রাক্তন  অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।  অভিনেতা সাজু খাদেমের সঞ্চালনায় অনুষ্ঠানে নানা খুনসুটিতে মেতে উঠে তারকারা। যেখানে তারা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ও মজার অভিজ্ঞতা জানান।

 

আরও পড়ুন

 

 কীভাবে এল বিয়ের প্রস্তাব?
অনুষ্ঠানের একপর্যায়ে আশরাফুলের কাছে জানতে চাওয়া হয়, তিনি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দিয়েছেন কি না? এর জবাবে প্রাক্তন এই ক্রিকেটার জানান, কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দেননি, তবে যাকে পছন্দ হয়েছিল তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। আর সেই নারী আর কেউ নয়, আশরাফুলেরই বর্তমান স্ত্রী। যাকে প্রথম দেখাতেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।  এরপর সঞ্চালক সাজু খাদেম আশরাফুলকে অনুরোধ করেন পরীমনিকে প্রেমের প্রস্তাব জানানোর জন্য। আশরাফুলও রাজি হয়ে যান। অনুষ্ঠানের ভিডিওর ওই অংশতে দেখা যায়, মঞ্চে হেঁটে আসছেন পরীমনি। সেইসময় আশরাফুল তাকে উদ্দেশ্য করে জিজ্ঞেস করছেন, ‘ভালো আছেন?’ জবাবে পরী জানান, ‘হ্যাঁ ভালো আছি’। এরপর আশরাফুল বলেন, ‘আপনি কি সিঙ্গেল? কারণ আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে। আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’

Advertisement

 

 

উত্তরে কী বললেন পরীমনি
আশরাফুলের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে চুপ করে থাকেন পরী। এরপরই হেসে ফেলেন সকলে মিলে।  আশরাফুলও তারপর জানান, তার স্ত্রীকেও ঠিক এভাবেই প্রস্তাব দিয়েছিলেন তিনি। আশরাফুল-পরীমনির এই খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করেছেন। ক্রিকেটার ও অভিনেত্রীর এক মঞ্চে অভিনয় বেশ প্রশংসাও কুড়িয়েছে। এদিকে সঞ্চালক পরীমনিকে জিজ্ঞেস করেন, জীবনে প্রস্তাব দেওয়ার চেয়ে পেয়েছেন বেশি মনে হয়? জবাবে অভিনেত্রী বলেন, প্রস্তাব পেয়েছি আবার পছন্দ হলে প্রেমের প্রস্তাব দিয়েছি। 

Advertisement