scorecardresearch
 

Apu-Shakib-Bubly: বুবলির সঙ্গে সম্পর্ক শেষ, ঘোষণা শাকিবের, পাল্টা বুবলি, 'অবাক হয়ে ভাবি'

প্রায় এক ডজন সিনেমায় ঢালিউডের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী শবনম বুবলি। সিনেমার পর বাস্তব জীবনেও সম্পর্কে জড়িয়েছিলেন তারা। গত বছরই প্রকাশ্যে আসে তাদের সন্তান শেহজাদ খান বীরের কথা। তবে দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছিল, ব্যক্তিগত জীবনে শাকিব খান ও বুবলির সম্পর্ক ভেঙে গিয়েছে। এই গুঞ্জনে এবার শিলমোহর দিলেন অভিনেতা নিজেই।

Advertisement
অপুর সঙ্গে সম্পর্ক জোড়া লাগছে? অপুর সঙ্গে সম্পর্ক জোড়া লাগছে?

প্রায় এক ডজন সিনেমায় ঢালিউডের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী শবনম বুবলি। সিনেমার পর বাস্তব জীবনেও সম্পর্কে জড়িয়েছিলেন তারা। গত বছরই প্রকাশ্যে আসে তাদের সন্তান শেহজাদ খান বীরের কথা। তবে দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছিল, ব্যক্তিগত জীবনে শাকিব খান ও বুবলির সম্পর্ক ভেঙে গিয়েছে। এই  গুঞ্জনে এবার শিলমোহর দিলেন অভিনেতা নিজেই। 

 শাকিব খান সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বুবলির সঙ্গে তাঁর অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে। শাকিব খানের কথায় স্পষ্ট, বুবলির সঙ্গে তাঁর আর কোনো সম্পর্ক থাকছে না। শাকিবের বক্তব্য, 'বাস্তবজীবনে বুবলির সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটিই হবে— দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’ শুধু ব্যক্তিগত সম্পর্ক ছিন্ন হয়েছে তা নয়, বুবলির সঙ্গে শাকিব আর কোনো সিনেমায় অভিনয় করবেন না সেটাও জানিয়েছেন। তিনি বলেছেন, ‘বুবলির সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলিকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।’ 

এদিকে বুবলি বরাবরই বলে আসছিলেন— শাকিবের সঙ্গে তার স্বাভাবিক সম্পর্ক রয়েছে। এমনকি গত ইদেও তারা নাকি একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন এবং শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’র নায়িকাও হচ্ছেন তিনি। শাকিবের মুখ খোলার পর বুবলি তাঁর ফেরিফাইড ফেসবুক পেজে সেকথা অস্বীকার করে শাকিবের উদ্দেশে বলেছেন, ‘এখনও আপনার সঙ্গে  আমার ডিভোর্স হয়নি।’ নিজের ফেসবুকে বুবলি লিখেছেন, ‘কিছু দিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এ রকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কী! কোন উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনো আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণও চিন্তা প্রকাশ করেন? অনেকটা সময় পার হয়ে গেছে নিজের জীবনটাকে গোছান। সেটি যেভাবেই আপনার ভালো লাগে। আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি, সব সিদ্ধান্ত দিনশেষে আপনারই ছিল। এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার। সেটি যে সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাব। কিন্তু বিনীত অনুরোধ করব আবারও কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না।’ 

Advertisement

 

বুবলি তাঁর ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘আমরা জাস্ট একটা সুন্দর ইদ কাটালাম। আমাদের সন্তান শেহজাদসহ। একসঙ্গে গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার (শাকিব খান) আপকামিং মুভির গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসঙ্গে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি। শেহজাদ ছাড়াও কয়েক দিন আগেও আমরা এই ঈদ এবং ঈদের পরে একসঙ্গে থেকেছি, সময় কাটিয়েছি।’ সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকাদের ভক্তদের তাই প্রশ্ন, ইদেও শাকিব-বুবলির এত ভালো সম্পর্ক থাকলে, হঠাৎ কেন শাকিব বললেন, তাঁদের অধ্যায় পুরোপুরি শেষ? শাকিব ও বুবলি  কি আসলেই একসঙ্গে সময় কাটিয়েছেন? শাকিবরের সঙ্গে কোনো ছবি ফেসবুকে পোস্ট করতে দেখা যায়নি বুবলিকে। তাঁদের সম্পর্ক যে স্বাভাবিক নেই, সেটা অবশ্য আগেই বোঝা গিয়েছিল। গত বছর অক্টোবরেও ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার রোমান্টিক গানের শুটিংয়ে দুজনেরই মন খারাপ ছিল। ‘সুরমা সুরমা’ শুটিং শেষ করে দুজন দুই দিকে চলে যান। কেউ কারও সঙ্গে তেমন কথাও বলেননি। প্রেমের গান হলেও পর্দায় তাঁদের মধ্য দূরত্ব ছিল, সেটা সিনেমা দেখে বোঝা যায়, যা শাকিব নিজেও তাঁর সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর দীর্ঘ ২৩ বছরের কেরিয়ারে আগে এমনটা ঘটেনি।

 স্বাভাবিক ভাবেই শাকিব ও বুবলির বেশ কিছু বক্তব্যের হিসাব মেলাতে পারছেন না তাঁর ভক্তরা। অন্যদিকে বেশ কিছু দিন ধরেই আলোচনা রয়েছে শাকিবের সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের সম্পর্ক।  শোনা যাচ্ছে শাকিবের পরিবারের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্কের উন্নতি হয়েছে। তাদের একে অপরের বাড়িতে যাতায়াতও বেড়েছে। আবার অনেকেই বলছেন, অপুর ওপর থেকে শাকিবের রাগ-অভিমানও কমে গেছে। এমনকি তারা আবার নতুন শুরুর পরিকল্পনা করছেন বলেও অনেকে মনে করছেন। এবার তারা সেই জল্পনা-কল্পনার অনেকটাই মিল খুঁজে পাচ্ছেন বুবলির কথায়। শাকিবকে সিদ্ধান্ত নিতে বলা, জীবনকে গোছানো বা লুকোচুরি না শব্দগুলো তিনি শাকিব-অপুর সম্পর্ককে ইঙ্গিত করেই লিখেছেন বলে ধারণা করছেন অনেকে। এদিকে শাকিব-বুবলিকে নিয়ে নতুন তৈরি হওয়া  বিতর্ক প্রসঙ্গে মুখ খুলতে চাননি অপু বিশ্বাস। শুধু বলেন, ‘কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে।’ বুবলির ফেসবুকে পোস্ট নিয়েও এখনো কোনো মন্তব্য করেননি শাকিব খানও। 


 

Advertisement