scorecardresearch
 

Iman Chakraborty: বাংলাদেশে চঞ্চলের সঙ্গে ডুয়েট ইমনের, গানের VIDEO VIRAL

Iman Chakraborty: একদিকে যখন বিশ্বকাপে ভারত পরাজিত হওয়ার পর বাংলাদেশের উচ্ছ্বাস নিয়ে সমালোচনার ঝড় বইছে, ঠিক সেই সময়ই ওপার বাংলায় সৌহার্দ্যের নজির গড়লেন গায়িকা ইমন চক্রবর্তী ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন ইমন।

Advertisement
ইমন-চঞ্চল ইমন-চঞ্চল
হাইলাইটস
  • বাংলাদেশ সফরে গিয়ে ইমন দেখা করেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে।

একদিকে যখন বিশ্বকাপে ভারত পরাজিত হওয়ার পর বাংলাদেশের উচ্ছ্বাস নিয়ে সমালোচনার ঝড় বইছে, ঠিক সেই সময়ই ওপার বাংলায় সৌহার্দ্যের নজির গড়লেন গায়িকা ইমন চক্রবর্তী ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন ইমন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গায়িকা জানিয়েছিলেন যে তিনি তাঁর পুরো টিমকে নিয়ে ঢাকা যাচ্ছেন। আর সেখান থেকেই মাঝে মধ্যে ছবি-ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে গায়িকাকে। বিশ্বকাপে ভারত হারের পর বাংলাদেশের উচ্ছ্বাস নিয়ে সমালোচনার মাঝেই ইমন পোস্ট করলেন মন ভালো করা এক ভিডিও। 

বাংলাদেশ সফরে গিয়ে ইমন দেখা করেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে। তবে ইমনের সঙ্গে অভিনেতা ধরা দিলেন একেবারে অন্য ছন্দে।  চঞ্চল চৌধুরী যে বেশ ভাল গান করেন তা তাঁর ভক্তদের অজানা নয়। তাই এবারও তাঁর এই রূপ দেখে খুব একটা অবাক হলেন না ভক্তরা। ইমনের সঙ্গে ডুয়েট গাইলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেছেন ইমন। সেই ভিডিওতে দেখা গিয়েছে চঞ্চল চৌধুরী ইমনের সঙ্গে ডুয়েটে গাইছেন অভিনেতারই জনপ্রিয় এক গান সাদা সাদা কালা কালা, হাওয়া সিনেমার এই গান রীতিমতো ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। আর চঞ্চল চৌধুরীর সিনেমার সেই গানই নেটিজেনরা শুনলেন ইমন ও অভিনেতার কন্ঠে। কালো নেটের শাড়িতে ইমনের সঙ্গে এই গানে সঙ্গ দিলেন চঞ্চল। তিনি পরেছিলেন কালো রঙের চেক পাঞ্জাবী। এপার ও ওপার বাংলার এই ডুয়েট গান মন ছুঁয়ে গিয়েছে সকলের। এই গানের ছোট ভিডিও শেয়ার করে ইমন লিখেছেন, ‘অনেকদিন পর বাংলাদেশ সফরে গিয়ে এত মজা করলাম। আর তা সম্ভবপর হল কেবল আমার বন্ধু স্বপ্নীলের জন্যে। আমি বর্তমান প্রজন্মের অন্যতম এবং গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে মঞ্চ শেয়ার করে নিতে পারলাম। একই সঙ্গে আমার সব থেকে প্রিয় গানটি গাইলাম তাঁরই সঙ্গে।’

Advertisement

এই ভিডিও পোস্ট হতেই দুই বাংলার অগুণিত ভক্তের লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই এক প্রকার ভীষণ খুশি এই জুটিকে এক সঙ্গে দেখে। প্রসঙ্গত, বাংলাদেশ থেকেই ইমন জানিয়েছিলেন যে তিনি এখানে বিশ্বকাপ ফাইনাল দেখতে পারছেন না কারণ বাংলাদেশে এসে তাঁর মোবাইলের অ্যাপটি খারাপ হয়ে গিয়েছে। গায়িকার পোস্টে অনেক মন্তব্য করেছেন ৷ কীভাবে এই সমস্যার থেকে তাড়াতাড়ি বেরোনো যায়, তার সহজ উপায়ও জানিয়েছিলেন অনেকেই। ওপার বাংলা থেকেই বিশ্বকাপ ফাইনালে ভারতে থাকতে না পারা নিয়ে আক্ষেপের কথা জানিয়েছিলেন। এবার চঞ্চল চৌধুরীর সঙ্গে গানের ভিডিও পোস্ট করে অনুগামীদের মন জয় করে নিলেন তিনি।  

আরও পড়ুন

Advertisement