scorecardresearch
 

Lionel Messi Fan:মেসির প্রতি ভালবাসা, নিজের মলিন গেঞ্জিতে ‘মেছি’ লিখে VIRAL পথশিশু

লিওনেল মেসি এই নামটার সঙ্গে বিশ্বের সকল ফুটবলপ্রেমীই পরিচিত। যে দেশে ফুটবল জনপ্রিয় নয় সেখানেও আর্জেন্টিনার এই জনপ্রিয় ফুটবলারের ফ্যানবেস চমকে দেওয়ার মত। আমাদের প্রতিবেশী বাংলাদেশেও পাওয়া গেল এক খুদে মেসি ভক্তকে।

মেসির খুদে ফ্যান মেসির খুদে ফ্যান
হাইলাইটস
  • লিওনেল মেসি এই নামটার সঙ্গে বিশ্বের সকল ফুটবলপ্রেমীই পরিচিত
  • যে দেশে ফুটবল জনপ্রিয় নয় সেখানেও আর্জেন্টিনার এই জনপ্রিয় ফুটবলারের ফ্যানবেস চমকে দেওয়ার মত


লিওনেল মেসি এই নামটার সঙ্গে বিশ্বের সকল ফুটবলপ্রেমীই পরিচিত। যে দেশে ফুটবল জনপ্রিয় নয় সেখানেও আর্জেন্টিনার এই জনপ্রিয় ফুটবলারের ফ্যানবেস চমকে দেওয়ার মত। আমাদের প্রতিবেশী বাংলাদেশেও পাওয়া গেল এক খুদে মেসি ভক্তকে। জার্সি কেনার সামর্থ নেই তাই সেই পথশিশু পরে থাকা গেঞ্জিতেই নিজের প্রিয় ফুটবলারের নাম লিখলো। সঙ্গে লিখল মেসির জার্সি নম্বর ১০।

বাংলাদেশের আর্জেন্টিনা ফ্যান ক্লাব গ্রুপ ও ফেসবুক পেইজগুলোতে এই পথশিশুর ছবি এখন ঘুরছে। অনেকেই মেসির প্রতি ভালবাসা বোধাতে এই ছিবিটিকে ব্যবহার করছেন। 

নেটিজেনদের অনেকেই বলছেন, ওই পথশিশুর ছবিটি তোলা হয়েছে দিনাজপুরের বিরল রেলওয়ে স্টেশনে। কিন্তু আদতে এটির সত্যতা জানা যায়নি। শিশুটির  ধূসর, মলিন হয়ে যাওয়া গেঞ্জির পেছনে বলপয়েন্ট দিয়ে ঘষে ঘষে লেখা ‘মেছি’। তার নীচে জার্সি নম্বর।  ছবিটি ছড়িয়ে পড়ার পরে, অনেকেই শিশুটিকে মেসির একটি জার্সি কিনে দিতে চাইছেন।