scorecardresearch
 

Mainul Ahsan nobel: 'ওসব ধার করা ফেম চাই না', সারেগামাপা নিয়ে এ কী বললেন নোবেল?

Mainul Ahsan Nobel: হঠাই করে ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মইনুল আহসান নোবেল। সারেগামাপা খ্যাত নোবেলকে নিয়ে রয়েছে একাধিক বিতর্ক। কিছুদিন আগেই বাংলাদেশী এই গায়ক মৃত্যুকে আহ্বান জানিয়ে ফেসবুকে পোস্ট করেন। যা নিয়ে শোরগোল পরে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে এবার যে কারণের জন্য তিনি শিরোনামে এলেন, তার জন্য সকলেই তাঁর নিন্দায় সরব হয়েছেন।

Advertisement
মইনুল আহসান নোবেল মইনুল আহসান নোবেল
হাইলাইটস
  • হঠাই করে ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মইনুল আহসান নোবেল।
  • সারেগামাপা খ্যাত নোবেলকে নিয়ে রয়েছে একাধিক বিতর্ক।
  • নোবেল যে রিয়্যালিটি শো সারেগামাপা থেকে খ্যাতি অর্জন করেছিলেন এবার সেই শোটিকে তিনি ভুলে থাকার কথা জানিয়েছেন।

হঠাই করে ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মইনুল আহসান নোবেল। সারেগামাপা খ্যাত নোবেলকে নিয়ে রয়েছে একাধিক বিতর্ক। কিছুদিন আগেই বাংলাদেশী এই গায়ক মৃত্যুকে আহ্বান জানিয়ে ফেসবুকে পোস্ট করেন। যা নিয়ে শোরগোল পরে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে এবার যে কারণের জন্য তিনি শিরোনামে এলেন, তার জন্য সকলেই তাঁর নিন্দায় সরব হয়েছেন। নোবেল যে রিয়্যালিটি শো সারেগামাপা থেকে খ্যাতি অর্জন করেছিলেন এবার সেই শোটিকে তিনি ভুলে থাকার কথা জানিয়েছেন। 

সম্প্রতি বাংলাদেশের এক সংবাদপত্র প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারে নোবেল জানিয়েছেন যে সারেগামাপা-এর খ্যাতি তিনি চান না। সংবাদপত্রের পক্ষ থেকে নোবেলকে তাঁর অন্তরালে থাকার কারণ জিজ্ঞাসা করা হয়। তিনি এ প্রসঙ্গে বলেন, 'আমি সারেগামাপা নোবেলকে ভুলে থাকতে চাই। এই রিয়্যালিটি শোর ফেমটা আমার জন্য ধার করা ফেম মনে হয়। ওখান থেকে পরিচিতি এলেও এখন আর আমি ওই পরিচয়ে পরিচিত হতে চাই না। এটি ধার করা জনপ্রিয়তা।' এটা কেন বললেন গায়ক সেটাও বিস্তারিতভাবে জানান তিনি। 

আরও পড়ুন: Chanchal Choudhary Emotional Post: বাড়ির সদস্যকে অন্যের হাতে দিলেন চঞ্চল, চৌধুরী পরিবারের চোখে জল

নোবেল বলেন, "সেই সময় আমি অন্য শিল্পীর গান গেয়ে জনপ্রিয় হয়েছিলাম। এখন তা ভাবলে আত্মসম্মানে আঘাত লাগে। দিনের শেষে শিল্পীর পরিচয় থাকবে নিজের গানে।" নিজের মৌলিক গান নিয়ে আলোচনা করতেও শোনা গিয়েছে। তাঁর গাওয়া মৌলিক দু’টি গান হিট হয়েছে বলেও জানান নোবেল। এই নতুন নোবেলকে মানুষ ভালোবাসুক, এমনটাই চাইছেন তিনি।

আরও পড়ুন: Singer Nobel: একাধিক মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা, বিয়ে-ডিভোর্স; বর্তমানে কার সঙ্গে ঘর বেঁধেছেন নোবেল ?

প্রসঙ্গত, কদিন আগেই নোবেলের ফেসবুক পোস্ট নিয়ে দারুণ শোরগোল পরে গিয়েছিল। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছিল তাঁর নাকি কেরিয়ার শেষ। প্রাক্তন স্ত্রীকে নিয়েও তোপ দাগেন ওই পোস্টে। মৃত্যুকে আলিঙ্গনের জন্য প্রস্তুত, জানিয়েছিলেন নোবেল। এবার এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে গায়ক বলেন, "এই স্ট্যাটাসটি আমি আবেগরুদ্ধ হয়ে দিয়েছিলাম। আমার প্রাক্তন স্ত্রী বিভিন্ন সময় ঠাট্টা করে কথা বলেন। তা আমিও জানতে পারি। কিন্তু, কাউকে আঘাত করার জন্য কোনও কথা আমি বলিনি।" গায়কের পালটা মন্তব্য, তিনি নিজে আঘাত পেয়েছেন বলে ওই স্ট্যাটাস দিয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন: Mainul Ahsan Noble: 'মৃত্যু তোমায় স্বাগত...'! ফেসবুক পোস্ট করে ফের ভাইরাল বাংলাদেশি গায়ক নোবেল

সারেগামাপা থেকে খ্যাতি অর্জন করেছিলেন নোবেল। তাঁর গানে মুগ্ধ ছিলেন বিচারকেরা। এপার বাংলাতেও তিনি একাধিক শো করেছেন। জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন গায়ক। কিন্তু, এরপর তিনি বিভিন্ন সময় একাধিক বিতর্কে জড়িয়েছেন। রবীন্দ্রনাথ ঠাকুর নিয়ে তাঁর মন্তব্যের জেরেও রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। শুধু তাই নয়, নোবেল ব্যক্তিগত সম্পর্ক নিয়েও বহুবার বিতর্কে জড়িয়েছেন। 
   


 

Advertisement