scorecardresearch
 

ধর্ষণের পর মাদক কেস! ফের নাম জড়াল মডেল পিয়াসার, কে এই সুন্দরী?

গত কয়েক বছরে বেশ কয়েকটি ঘটনায় আলোচনায় এসেছে ‘পিয়াসা’ নামটি। পুরো নাম ফারিয়া মাহবুব পিয়াসা। মডেল হিসেবে পরিচিত পিয়াসা নানান অপরাধে জড়িত বলে জানাচ্ছে পুলিশ। এবার তার সঙ্গেই নাম জড়িয়েছে আরেক মডেল মরিয়ম আক্তার মৌর।

Advertisement
মডেল ফারিয়া মাহবুব পিয়াসা মডেল ফারিয়া মাহবুব পিয়াসা
হাইলাইটস
  • বাংলাদেশে আটক ২ মডেল সুন্দরী
  • ধৃতদের বাড়ি থেকে উদ্ধার বিদেশি মদ, ইয়াবা ও সিসা
  • জানা যাচ্ছে, উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে ব্ল্যাকমেইল করত

বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসাসহ মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতার  করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগ। রোববার (১ আগস্ট) রাত ১০টার দিকে প্রথমে রাজধানী ঢাকার  বারিধারায় মডেল পিয়াসার বাড়িতে অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পিয়াসার দেওয়া তথ্যের ভিত্তিতে  আরেক মডেল মরিয়ম আক্তার মৌ-এর ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডের বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। তার বাড়ি থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকেও ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানায় পুলিশ। দুই মডেলকেই এদিন তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন  ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালত।

 

কে এই পিয়াসা?
গত কয়েক বছরে বেশ কয়েকটি ঘটনায় আলোচনায় এসেছে ‘পিয়াসা’ নামটি। পুরো নাম ফারিয়া মাহবুব পিয়াসা। মডেল হিসেবে পরিচিত পিয়াসা  নানান অপরাধে জড়িত বলে জানাচ্ছে পুলিশ। রবিবার অভিযানের সময়  পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা, রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন বাজেয়াপ্ত করেছে গোয়েন্দা পুলিশ।

 

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ ভাবে একটি চক্র চালাত। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

Advertisement

 

 

পিয়াসা বাংলাদেশের বিখ্যাত আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের প্রাক্তন  স্ত্রী। ২০১৫ সালে তাদের বিয়ে হয়েছিল। ২০১৭ সালে পিয়াসা নামটি আলোচনায় এসেছিল। উচ্ছৃঙ্খল জীবন যাপন করায় সে বছর তাকে তালাক দেন দেশের প্রথম সারির জুয়েলারি প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের ছেলে সাফাত হোসেন। এ নিয়ে সামাজিক মাধ্যমে কম আলোচনা হয়নি। এরপর  ২০১৯ সাল। সে বছর দিলদার আহমেদ সেলিম তার প্রাক্তন পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছিলেন।  প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে ঢাকার বনানীর রেইনট্রি হোটেলে  বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছিলেন। ওই ঘটনায় দায়ের হওয়া মামলার  নাম ছিল ফারিয়া মাহাবুব পিয়াসার। সম্প্রতি কলেজছাত্রী মোশারাত জাহান মুনিয়া আত্মহত্যার ঘটনাতেই পিয়াসার নাম উঠে আসে।

 

Advertisement