scorecardresearch
 

Sabyasachi Chowdhury-Aindrila Sharma : এবার বাংলাদেশে ঐন্দ্রিলা-সব্যসাচীর চিরন্তন প্রেম, জোর চর্চা

গত বছর নভেম্বরেই মৃত্যু হয়েছে বাংলা টেলিভিশনের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। দুবার ক্যানসারে আক্রান্ত হয়ে ফিরে আসার পরও তৃতীয়বার জীবনযুদ্ধে আর জয়ী হতে পারলেন না অভিনেত্রী। তবে শেষদিন পর্যন্ত পাশে পেয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে। জীবনের লড়াইয়ে হেরে গেলেও ঐন্দ্রিলা-সব্যসাচীর প্রেম জিতে গিয়েছে।

Advertisement
সব্যসাচী-ঐন্দ্রিলার প্রেম এবার বাংলাদেশের নাটকে সব্যসাচী-ঐন্দ্রিলার প্রেম এবার বাংলাদেশের নাটকে
হাইলাইটস
  • গত বছর নভেম্বরেই মৃত্যু হয়েছে বাংলা টেলিভিশনের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার।
  • দুবার ক্যানসারে আক্রান্ত হয়ে ফিরে আসার পরও তৃতীয়বার জীবনযুদ্ধে আর জয়ী হতে পারলেন না অভিনেত্রী।
  • এবার বাংলাদেশে নাটকে ফিরে এসেছে ঐন্দ্রিলা শর্মা এবং সব্যসাচী চৌধুরীর গল্প।

গত বছর নভেম্বরেই মৃত্যু হয়েছে বাংলা টেলিভিশনের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। দুবার ক্যানসারে আক্রান্ত হয়ে ফিরে আসার পরও তৃতীয়বার জীবনযুদ্ধে আর জয়ী হতে পারলেন না অভিনেত্রী। তবে শেষদিন পর্যন্ত পাশে পেয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে। জীবনের লড়াইয়ে হেরে গেলেও ঐন্দ্রিলা-সব্যসাচীর প্রেম জিতে গিয়েছে। তাঁদের নিখাদ ভালোবাসার গল্প এখন প্রত্যেকের মুখে মুখে। যা এপার বাংলা থেকে ওপার বাংলাতেও ছড়িয়ে গিয়েছে।      

বাংলাদেশে ঐন্দ্রিলা-সব্যসাচীকে নিয়ে নাটক
এবার বাংলাদেশে নাটকে ফিরে এসেছে ঐন্দ্রিলা শর্মা এবং সব্যসাচী চৌধুরীর গল্প। সম্প্রতি 'কোথায় খুঁজি তারে' নামের একটি নাটক হয়েছে বাংলাদেশে। ফারহান তিশা এবং মুসফিক আর ফারান অভিনীত এই নাটক পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। ওই নাটকে অভিনয় করেছেন হারুন রশিদ, শর্মি শার্মিন।, তানিসা আহমেদরাও। এখন রীতিমতো বাংলাদেশে চর্চায় 'কোথায় খুঁজি তারে'। ঘণ্টা খানেকের এই নাটক। আসলে এপার বাংলার মতই ওপার বাংলাতেও জনপ্রিয় ছিলেন ঐন্দ্রিলা। মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু হয়েছে তাঁর। তাঁর মৃত্যুতে এপার বাংলার মত কেঁদেছে ওপার বাংলাও।

আরও পড়ুন: Tele actress Sriparna Roy: 'কড়ি খেলা'র পারমিতার হবু বর কে? জানিয়ে দিলেন রচনা

'কোথায় খুঁজি তারে' নাটক
এখন 'কোথায় খুঁজি তারে' নাটক হতেও ফের চর্চায় ঐন্দ্রিলা এবং সব্যসাচী। দর্শক এবং সমালোচকদের একাংশের কথায়, 'কোথায় খুঁজি তারে' নাটকের গল্পের সঙ্গে ঐন্দ্রিলা এবং সব্যসাচীর জীবন কাহিনীর অনেক মিল রয়েছে। যদিও নির্মাতারা এই গল্প যে ঐন্দ্রিলাকে নিয়ে, এই ধরনের কোনও দাবি করেননি।

আরও পড়ুন: প্রেম করছেন ঋতব্রত- অনুষা? ছবি দেখে প্রশ্ন নেটিজেনদের

বাংলাদেশের নাটক নিয়ে চর্চা জোর
এই নাটক এখন দেখা যাচ্ছে ইউটিউবে। মাত্র চারদিনে 'কোথায় খুঁজি তারে'-র ‘ভিউ’ হয়েছে ৩.৩ মিলিয়ন। সোশ্যাল মিডিয়াতেও আলোচনায় এই নাটক। নেটিজেনরা বলছেন এই নাটকের গান ও দৃশ্য চোখে জল এনে দেবে। খুব অল্প বয়সেই ঐন্দ্রিলা শর্মা আক্রান্ত হন ক্যানসারে। এই ক্যানসার নিয়েই লড়াই করেছেন, অভিনয় করেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ক্যানসারের কাছেই হার মানতে হয় তাঁকে। অভিনেত্রী হিসেবে তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘জিয়ন কাঠি’ সিরিয়াল। এই সঙ্গে ‘ঝুমুর’ এবং ‘ জীবন জ্যোতি’ সিরিয়ালেও অভিনয় করেন ঐন্দ্রিলা শর্মা।

Advertisement

Advertisement