scorecardresearch
 

Idhika Paul: পিলু'র রঞ্জা এবার নায়িকা হবেন শাকিবের, বাংলাদেশে ডেবিউ ইধিকার

Idhika Paul: টেলিভিশনের খুবই পরিচিত এক মুখ হলেন ইধিকা পাল। ছোটপর্দা থেকে অভিনেত্রীর কেরিয়ার শুরু হওয়ার পর শোনা যাচ্ছে একেবারে সোজা ওপার বাংলায় ড্রাইভ দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ইধিকা মন জয় করেছেন পিলু ও রিমলি সিরিয়ালের মাধ্যমে। সাধারণত ছোটপর্দার অভিনেত্রীরা টেলিভিশনে কাজ করার পর টলিউডে নিজের জায়গা পাকা করতে চান।

Advertisement
ইধিকা পাল ডেবিউ করবেন বাংলাদেশে ইধিকা পাল ডেবিউ করবেন বাংলাদেশে
হাইলাইটস
  • টেলিভিশনের খুবই পরিচিত এক মুখ হলেন ইধিকা পাল। ছোটপর্দা থেকে অভিনেত্রীর কেরিয়ার শুরু হওয়ার পর শোনা যাচ্ছে একেবারে সোজা ওপার বাংলায় ড্রাইভ দিয়েছেন অভিনেত্রী
  • ইধিকার বিপরীতে দেখা যাবে বর্তমানে সবচেয়ে চর্চিত বাংলাদেশের নায়ক শাকিব খানকে।

টেলিভিশনের খুবই পরিচিত এক মুখ হলেন ইধিকা পাল। ছোটপর্দা থেকে অভিনেত্রীর কেরিয়ার শুরু হওয়ার পর শোনা যাচ্ছে একেবারে সোজা ওপার বাংলায় ড্রাইভ দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ইধিকা মন জয় করেছেন পিলু ও রিমলি সিরিয়ালের মাধ্যমে। সাধারণত ছোটপর্দার অভিনেত্রীরা টেলিভিশনে কাজ করার পর টলিউডে নিজের জায়গা পাকা করতে চান। তবে ইধিকার ক্ষেত্রে হয়েছে উল্টোটা। তিনি টলিউড ছেড়ে সোজা ঢালিউডে নিজের ডেবিউ করতে চলেছেন। ইধিকার বিপরীতে দেখা যাবে বর্তমানে সবচেয়ে চর্চিত বাংলাদেশের নায়ক শাকিব খানকে। 

 

আরও পড়ুন: গোপনে বিয়ে করেও ভাঙে সংসার, আজ কোথায় রয়েছেন রচনার প্রথম স্বামী ?

এই নিয়ে জল্পনা চলছিল বহুদিন ধরেই। তবে সেভাবে সঠিক খবর জানা যাচ্ছিল না। এবার সব জল্পনার অবসান করে ইধিকা নিজেই জানিয়েছেন তিনি শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন। ছবির নাম প্রিয়তমা। খুব বেশিদিন হয়নি তিনি টেলিভিশনে কাজ শুরু করেছেন। যদিও এরই মধ্যে ইধিকা বেশ জনপ্রিয় একটি নাম। তবে কি তিনি আর ছোটপর্দায় ফিরবেন না। এ প্রসঙ্গে অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে সিরিয়ালই তাঁকে জনপ্রিয়তা দিয়েছে তাই ছোটপর্দাকে তিনি ভুলবেন কীভাবে। ভালো সুযোগ ও চরিত্র আসলে তিনি অবশ্যই করবেন। 

 

আরও পড়ুন: শাকিব খানের ‘প্রিয়তমা’ এবার বলিউডের কেউ? বাড়ছে জল্পনা

বাংলাদেশে সিনেমা করা নিয়ে ইধিকা জানান যে শাকিবের টিম তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। সিনেমার গল্প শুনে তাঁর ভালো লেগেছিল বলে তিনি হ্যাঁ করে দেন। তবে তিনি যে বাংলাদেশেই ডেবিউ করছেন এমনটা নয় টলিউডেও কিছু কাজ তিনি করেছেন তবে এই মুহূর্তে এটা নিয়ে তিনি কিছু বলবেন না বলে জানিয়েছেন। 

 

আরও পড়ুন: Idhika Paul-John Bhattacharyya: আবারও ছোটপর্দায় ফিরছেন ইধিকা-জন, কোন সিরিয়ালে দেখা যাবে?

Advertisement

অপরদিকে বাংলাদেশের বিতর্কিত নায়ক হলেন শাকিব খান। তাঁকে নিয়ে একাধিক বিতর্ক রয়েছে। কিছুদিন আগেই শাকিবের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগে তোলপাড় হয়ে ওঠে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি। যা নিয়ে এখনও সরগরম। যদিও তা নিজের কাজে প্রভাব ফেলতে দেননি অভিনেতা। জানা গিয়েছে, ১১ মে থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হবে। ১০ মে বাংলাদেশে যাবেন ইধিকা।   
 

Advertisement