scorecardresearch
 

Jeet New Film: জিতের মনে ধরেছে 'মানুষ', বাংলাদেশের পরিচালকের সঙ্গে জুটি

গত বুধবার ৩০ নভেম্বর ছিল সুপারস্টার জিতের জন্মদিন। আর এই দিনে টলিউড স্টার একটা নয় তিন তিনটে ছবির কথা তাঁর ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। আর এতে সবচেয়ে চমকপ্রদ খবর হচ্ছে এবার এক বাংলাদেশি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন টলিউড স্টার।

Advertisement
 এবার এক বাংলাদেশি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন টলিউড স্টার এবার এক বাংলাদেশি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন টলিউড স্টার
হাইলাইটস
  • ৩০ নভেম্বর ছিল সুপারস্টার জিতের জন্মদিন
  • এই দিনে টলিউড স্টার একটা নয় তিন তিনটে ছবির কথা তাঁর ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন
  • আর এতে সবচেয়ে চমকপ্রদ খবর হচ্ছে এবার এক বাংলাদেশি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন টলিউড স্টার

গত বুধবার ৩০ নভেম্বর ছিল সুপারস্টার জিতের জন্মদিন। আর এই দিনে টলিউড স্টার একটা নয় তিন তিনটে ছবির কথা তাঁর ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। আর এতে সবচেয়ে চমকপ্রদ খবর হচ্ছে এবার এক বাংলাদেশি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন টলিউড স্টার। বুধবারই জিৎ জানিয়েছেন তার প্রযোজিত ও অভিনীত আসন্ন ছবির মধ্যে একটি  ‘মানুষ’।  এই ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার। যিনি গত চার বছরে বেশকিছু নাটক ও ওটিটি কনটেন্ট বানিয়ে সুনাম অর্জন করেছেন।

বহু তারকা অভিনেতাকেই এর আগে বাংলাদেশের শিল্পী-পরিচালকদের সঙ্গে কাজ করতে দেখা গেছে। তবে জিতের ক্ষেত্রে এই প্রথম। এত দিন গুঞ্জন থাকলেও এবার পড়েছে শিলমোহর।  নিজের জন্মদিনে ‘মানুষ’ শিরোনামের এই সিনেমার ঘোষণা করেছে  নায়কের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড। ডিসেম্বর থেকে সিনেমাটির শুট শুরু হতে যাচ্ছে। তবে নায়িকা এখনও চূড়ান্ত হয়নি।

গত চার বছরে বেশকিছু সময় ধরে নাটক ও ওটিটি কনটেন্ট বানিয়ে সুনাম অর্জন করেছেন সঞ্জয় সমাদ্দার। তার প্রশংসিত কাজগুলোর মধ্যে ‘ট্রল’, ‘গেইম ওভার’, ‘অমানুষ’, ‘যে শহরে টাকা ওড়ে’, ‘পলিটিক্স’, ‘দাগ’ অন্যতম। ছোটপর্দায় কাজ করলেও সঞ্জয় সমদ্দার সবসময়ই চাইতেন সিনেমা নির্মাণ করতে। সেই সুযোগ তাঁকে করে দিল জিৎ এর সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড। 

 

সঞ্জয় এখন কলকাতায় রয়েছেন। সেখান থেকে বাংলাদেশের একাধিক সংবাদ মাধ্যমকে জিনি জানিয়েছেন, ‘আমি খুব আনন্দিত। দুই বাংলার সুপারস্টার জিৎ, তিনি আমাকে নির্মাতা হিসেবে যুক্ত করেছেন তাঁর টিমে। আমাদের প্রথম একটি যৌথ প্রযোজনার ছবি হওয়ার কথা ছিল। তবে করোনার কারণে সেই প্রজেক্টটি আপাতত বন্ধ আছে। তার আগেই জিৎদা এই ছবিটি শুরু করবেন ভাবতেই পারিনি। ’ জিৎ কেন নিজের ছবির পরিচালক করলেন বাংলাদেশের পরিচালককে—এ প্রসঙ্গে সঞ্জয় বলেন, ‘গল্প শোনানোর সময় জিৎ দাদাকে আমার বেশ কয়েকটি নাটক-টেলিছবি-ওয়েব ছবির অংশবিশেষ দেখিয়েছিলাম।   তিনি মুগ্ধতা প্রকাশ করেছিলেন। আমার মনে হয় গল্পটি যেহেতু আমার, জিৎ দাদার ধারণা আমি ছবিটি সুন্দরভাবে পর্দায় রূপ দিতে পারব। ’

Advertisement

জানা যাচ্ছে করোনার ঠিক আগ মুহূর্তে অভিনেতা জিতের সঙ্গে পরিচয় বাংলাদেশি নির্মাতা সঞ্জয় সমদ্দারের। সেই সময় তারা একে অন্যের বেশ ঘনিষ্ঠ হয়ে ওঠেন। সঞ্জয়ের পরিচালনায় ‘দ্বিতীয় পুরুষ’ নামে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল জিতের। লকডাউনের কারণে ছবিটি আর হয়ে ওঠেনি। পরিস্থিতি স্বাভাবিক হলে চলতি বছর জিতে ‘মানুষ’ নামের একটি গল্প শোনান সঞ্জয়। গল্পটি শুনে খুব পছন্দ করেন জিৎ। নিজেই ছবিটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করার আগ্রহ প্রকাশ করেন। গতকাল ছিল সেই অনুষ্ঠানিক ঘোষণা। আগামী সপ্তাহ থেকেই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা।  ঈদে মুক্তি পাওয়ার কথা সিনেমাটির। 

Advertisement