scorecardresearch
 

Pori Moni Marriage Controversy: মোট কটা বিয়ে? রাজের সঙ্গে সম্পর্ক সামনে আসতেই ফের 'বিতর্কিত' পরীমনি

মা হতে চলেছেন তিনি। গত সোমবার নিজেই সেকথা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে তিনি গোপনে বিয়ে করেছেন। জানা যাচ্ছে গুনিন সিনেমার সেটেই রাজ ও পরীর পরিচয়। আর তার সাতদিনের মধ্যেই বিয়ে। এবার তাঁদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। খুশির জোয়ারে ভাসছেন পরী। তবে পরীমনি যেখানে সেখানে বিতর্ক হবে না, এমনটা হয় নাকি। পরীর নতুন বিয়ের খবর সামনে আসতেই তাঁর পুরনো বিয়েগুলিকে নিয়ে ফের আলোচনা শুরু হয়েছে।

তাঁকে নিয়ে যে বিতর্ক কিছুতেই থামছে না তাঁকে নিয়ে যে বিতর্ক কিছুতেই থামছে না
হাইলাইটস
  • মা হতে চলেছেন তিনি
  • গত সোমবার নিজেই সেকথা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন
  • কিন্তু তাঁকে নিয়ে যে বিতর্ক কিছুতেই থামছে না

মা হতে চলেছেন তিনি। গত সোমবার নিজেই সেকথা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে তিনি গোপনে বিয়ে করেছেন। জানা যাচ্ছে গুনিন সিনেমার সেটেই রাজ ও পরীর পরিচয়। আর তার সাতদিনের মধ্যেই বিয়ে। এবার তাঁদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। খুশির জোয়ারে ভাসছেন পরী। তবে পরীমনি যেখানে সেখানে বিতর্ক হবে না, এমনটা হয় নাকি। পরীর নতুন বিয়ের খবর সামনে আসতেই তাঁর পুরনো বিয়েগুলিকে নিয়ে ফের আলোচনা শুরু হয়েছে। রাজের এটি প্রথম বিয়ে হলেও, সংবাদ মাধ্যমে এর আগে পরীমনির একাধিক বিয়ের খবর সামনে এসেছে। এমনকি ১০ অক্টোবর  উইকিপিডিয়ায় পরীমনির পাঁচ বিয়ের কথাও উল্লেখ করা হয়েছে। যা নিয়ে এখন  শোবিজের দুনিয়ায় জোর আলোচনা। 

 

মা হতে চলেছেন তিনি

নেটে যা রয়েছে
গত ১০ জানুয়ারি শরিফুল রাজের সঙ্গে নিজের বিয়ের খবর সামনে আনেন পরীমনি। আর তারপরে ওইদিনেই উইকিপিডিয়ায় পর্যায়ক্রমে পরীর পাঁচ বিয়ে ও স্বামীর নাম ক্রমানুসারে দেখা যাচ্ছে। সেখানে লেখা আছে— 

  • ২০১০ সালে পরীমনির প্রথম বিয়ে হয় তার কাজিন ইসমাইল হোসেনের সঙ্গে। ২০১২ সালে সেই সংসার ভেঙে যায়। 
  • একই বছর ফুটবলার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে পরীর বিয়ে হয়। ২০১৯ সাল পর্যন্ত ছিল তাদের সেই সংসার। 
  • এরপর একই বছর সাংবাদিক ও আরজে তামিম হাসানকে বিয়ে করেন পরীমনি। অল্প দিন পরেই ওই বিয়েও ভেঙে যায়।
  •  এরপর ২০২০ সালের মার্চে নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান রনির সঙ্গে হঠাৎ করেই বিয়ের কথা জানান পরীমনি। তবে কয়েক দিনের মধ্যেই সেই বিয়েও ভেঙে যায় তার। 
  • সর্বশেষ ২০২১ সালের অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে হয় পরীমনির। কিন্তু সেটির কথা জানান গত ১০ জানুয়ারি। সেই সঙ্গে নিজের মা হওয়ার খবরও দেন তিনি।
  •  

 

আরও একাধিক সম্পর্ক নিয়ে বিতর্ক
 পরীমনির একাধিকবার বিয়ের বিষয়টি নিয়ে নানা ধরনের কথা চাউর আছে বাংলাদেশের মিডিয়ায়। পরীমনি এসব তথ্যের কিছু স্বীকার করেন আবার কিছু অস্বীকার করেন বিভিন্ন সময়ে। অভিনয় জীবন ছাড়াও ব্যক্তিজীবন নিয়ে বরাবরই  বিতর্কিত এই  নায়িকা। ২০১৬ সালের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় পরীমনির সঙ্গে দুজনের বিয়ের খবর। এমনকি বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবিও প্রকাশ পায় ফেসবুকে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার করে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী।  কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে তার বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। কেউ কেউ তো দাবি করেন সৌরভের সঙ্গে নাকি বিবাহবিচ্ছেদই হয়নি পরীমনির। তবে তাঁদের পথ আলাদা হয়েছে বহুযুগ আগে। সিনেমায় নামার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন।  ২০১৭ সালে তামিম হাসান নামের এক সাংবাদিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা জানা যায়। বাগদানও হয়েছিল। তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশে ঘুরতেও গিয়েছেন পরী। দুই বছর প্রেমের পর ২০১৯ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। ২০২১ সালে অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের ঘটনার দিনও তার সঙ্গে তামিমের উপস্থিতি দেখা গেছে। এরপর  ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন  পরীমনি। কিন্তু সে বিয়েও ৫ মাসের মাথায় ভেঙে যায়। এছাড়া ব্যাঙ্কের অর্থ আত্মসাৎ মামলায় পলাতক আসামি বিতর্কিত ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গেও তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আজিজ তাকে বিএমডব্লিউ গাড়ি উপহার দেন বলেও শোনা যায়।  এছাড়া এমন গুঞ্জনও রয়েছে, সিনেমায় অভিনয় করা কালেই তার সঙ্গে ক্ষমতাসীন দলের এক সংসদ সদস্যের ঘনিষ্ঠতা তৈরি হয়। দীর্ঘদিন পরী তার ছত্রছায়ায় ছিলেন। বিভিন্ন কারণে সেই সংসদ সদস্যের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। তবে এরই মধ্যে ক্ষমতাসীন দলের কিছু নেতা, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কিছু শিল্পপতির সঙ্গে তার সখ্য গড়ে উঠে। ২০১৪ সালের দিকে তার সঙ্গে পরিচয় হয়  প্রযোজক নজরুল ইসলাম রাজের। রাজই তাকে সিনেমায় নায়িকা হওয়ার স্বপ্ন দেখাতে শুরু করেন। এরপর থেকে রাজের সার্বক্ষনের সঙ্গী ছিলেন তিনি। ২০১৫ সালে সিনেমায় নায়িকা হওয়ার স্বপ্ন পূরণ হয় পরীর। 

 

কামরুজ্জামান রনিকেও বিয়ে করেছিলেন

 

উইপিডিয়ায় সব তথ্য নেই বলে পরীমনির ঘনিষ্ঠ অনেকেই জানিয়েছেন। তাদের দাবি পরীমনি  আরও কয়েকটি বিয়ে করেছিলেন যেগুলো এখনো কেউ জানেন না। তার মধ্যে উল্লেখযোগ্য ছিল এক তরুণ আলোকচিত্রীর সঙ্গে বিয়ের বিষয়টি।  ঢাকায় যখন প্রথম আসেন পরীমনি তখনই এই চিত্র সাংবাদিকের সঙ্গে সংসার শুরু করেন।  সেই তরুণ আলোকচিত্রীই পরীমনিকে মডেলিংয়ের জগতে পরিচিত করান। একটু পরিচিতি পাওয়ার পরই পরীমনি সেই আলোকচিত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। এই ঘটনাগুলো ঢালিউডের শোবিজের অনেকেরই জানা আছে।